Alexa
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

সেকশন

epaper
 

পীরগাছায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ২

আপডেট : ২৮ মে ২০২২, ১৩:১০

নিহত ব্যবসায়ী দেলোয়ার হোসেন। ছবি: সংগৃহীত  রংপুরের পীরগাছায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার অনন্তরাম সরকারটারী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ীর নাম দেলোয়ার হোসেন (৩৮)।

নিহত দেলোয়ার উপজেলার সবুর উদ্দিনের ছেলে। বিভিন্ন সময়ে তিনি ধান, গম, ভুট্টার স্টক ব্যবসা করতেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে।

পুলিশ ও নিহতের পরিবার জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে দেলোয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান পাশের বাড়ির মৃত আব্দুস সামাদের ছেলে ফারুক হোসেন। এরপর বাড়ির পাশে রেললাইনের ধারে আগে থেকে ওঁত পেতে থাকা কয়েকজন মিলে দেলোয়ারকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় দেলোয়ার চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে। তখন দুর্বৃত্তরা তাঁকে ফেলে পালিয়ে যায়। পরে দেলোয়ারকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্মরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 

ওই রাতেই পীরগাছা থানার পুলিশ অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করে। তবে ফারুক হোসেনকে এখনো আটক করতে পারেনি পুলিশ। 

দেলোয়ারের মা দিলজান খাতুন জানান, পীরগাছা বাজারের একটি দোকানের জায়গা নিয়ে ফারুক হোসেনের সঙ্গে দেলোয়ারের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল।

দেলোয়ারের স্ত্রী আনোয়ারা বেগম বলেন, ‘রাত সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে দেলোয়ারকে ডেকে নিয়ে যান ফারুক হোসেন। তারপর তাঁর চিৎকার শুনে রেললাইনের ধারে গিয়ে তাঁকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি।’ 

আজ শনিবার সকালে সহকারী পুলিশ সুপার (সার্কেল-সি) এবং পিবিআইয়ের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের পরিবারের সঙ্গে কথা বলেন। 

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-সি) আশরাফুল আলম পলাশ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এই হত্যাকাণ্ডের ঘটনায় বেশ কিছু ক্লু পাওয়া গেছে। পুলিশ ঘটনা তদন্তে কাজ করছে। আশা করছি শিগগিরই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতরা আইনের আওতায় আসবে।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সোহেল চৌধুরী হত্যা: আশীষ চৌধুরীর জামিন প্রশ্নে রুল জারি

    গাইবান্ধায় অনিবন্ধিত ডেলিভারি সেন্টারে প্রসূতির মৃত্যু

    ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাত আটক

    মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে কুপিয়ে হত্যা, বাবা-ছেলের ফাঁসি

    খুলনায় শিক্ষক মুনজীরকে হত্যার দায়ে দুজনের যাবজ্জীবন

    ৪ গরু, ২ পিকআপসহ ৫ ডাকাত আটক

    সোহেল চৌধুরী হত্যা: আশীষ চৌধুরীর জামিন প্রশ্নে রুল জারি

    বাইডেনের চোখে সব নষ্টের গোড়া পুতিন

    ব্র্যাক ব্যাংক ও জেডটিই করপোরেশনের মধ্যে চুক্তি

    বড় কোনো পরিবর্তন ছাড়াই জাতীয় সংসদে বাজেট পাস

    ‘বিপজ্জনক পণ্য’ পরিবহনে অনীহা, দেশে কাঁচামাল সংকটের আশঙ্কা

    নীল সন্ধ্যার গজল