Alexa
রোববার, ০৩ জুলাই ২০২২

সেকশন

epaper
 

গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আপডেট : ২৫ মে ২০২২, ২১:৫২

জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাধারণ সম্পাদক। ছবি: সংগৃহীত গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের ৫০ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ। গতকাল মঙ্গলবার রাতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্মূল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে অ্যাডভোকেট মোশাররফ হোসেন ভূঁইয়া ও মো. নাসির উদ্দিন মৃধা জর্জকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির সহসভাপতি নির্বাচিত হয়েছেন, দীপক মজুমদার খোকন, অ্যাডভোকেট ওমর ফারুক পালোয়ান, মো. ছাইউম মিয়া (ছায়েম), জাহিদুল ইসলাম জাহিদ, সাহিল মৃধা, অ্যাডভোকেট নাদিম মাহমুদ, শাহ মোহাম্মদ ওমর ফারুক, আবুল হাসের, আরিফুল হক সজিব, কাওসার শেখ কামাল ও মিজানুর রহমান মিজান। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, জাহাঙ্গীর আলম শেখ, তায়েব খান কিশোর, অ্যাডভোকেট জহিরুল ইসলাম জহির। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন, আশরাফুল ইসলাম সোহাগ, আরিফ সরকার, অ্যাডভোকেট রেদুওয়ান আল রোমান মণ্ডল। প্রচার সম্পাদক রাজিব হাসান খান, দপ্তর সম্পাদক সজীব মৃধা। অর্থবিষয়ক সম্পাদক সাইদুর রহমান হিমু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হাদিকুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বাহাদুর ব্যাপারী, শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ মো. সাদিক, স্বাস্থ্য জনসংখ্যা বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন রাফি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাউসার সরকার কায়েস, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মঞ্জুরুল আলম রুবেল, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক, আলমগীর হোসেন প্রধান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান জুয়েল, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাবেদ আল রাহাত খান (রোমেল), কৃষি বিষয়ক সম্পাদক মোবারক হোসেন মুরাদ, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কল্পনা আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক কামরুল হাসান সুমন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রাসেল শিকদার, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক রায়সুল ইসলাম রফিকুল, প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, শিশু ও পরিবার বিষয়ক সম্পাদক কাউসার আহাম্মেদ রুবেল, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক জাহিদুল হাসান জনি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রাজন খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিজবী সজিব সরকার, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আশিক আহম্মদ আজাদ, উপ প্রচার সম্পাদক জামান মোড়ল, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মিনহাজ উদ্দিন সুমন, উপ গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক তোফায়েল আহাম্মেদ সরকার, উপ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আরিফ ভূঁইয়া, উপ মহিলা বিষয়ক সম্পাদক হালিমা খাতুন ও উপ ধর্ম বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন তানভীর আহামেদ। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    বাবরসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন বিষয়ে আরও শুনানি ১৮ জুলাই

    গ্রেপ্তার এড়াতে কোনো ধরনের সামাজিক অনুষ্ঠানে যেতেন না রজব আলী

    ‘দাপ্তরিক পরিচয় গোপন করলে সরকারি অফিসের কেউ কথাই বলবে না’

    ব্যবসায়ী হিলালীর সন্ধান পেতে পরিবারের সংবাদ সম্মেলন

    বিজিবির অভিযানে জুন মাসে ১৩১ কোটি টাকার মাদক ও অবৈধ পণ্য জব্দ

    উত্তরাঞ্চলের টিকিট এক ঘণ্টায় শেষ, এটাকেই স্বাভাবিক বললেন স্টেশন ম্যানেজার 

    বাবরসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন বিষয়ে আরও শুনানি ১৮ জুলাই

    রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে জাতীয় পার্টির ঈদ শুভেচ্ছা

    কোরবানির পশুর হাট কাঁপাবে রং বাহাদুর

    রাস্তা বন্ধ করায় ৪ পরিবার বিপাকে

    বন্যায় পানিবন্দী ১০ হাজার মানুষ, শহর রক্ষা বাঁধের দাবি

    আজকের পত্রিকার বর্ষপূর্তিতে বন্যার্তদের খাবার ও ওষুধ বিতরণ