Alexa
সোমবার, ০৪ জুলাই ২০২২

সেকশন

epaper
 

২ জুন রাজধানীতে শুরু হচ্ছে ‘কিচেন অ্যান্ড বাথ এক্সপো’

আপডেট : ২৪ মে ২০২২, ১৯:১৬

সংবাদ সম্মেলনে মেলা সম্পর্কে বিস্তারিত জানানো হয়। ছবি: আজকের পত্রিকা প্রথমবারের মতো দেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে রান্নাঘর এবং বাথরুম সংশ্লিষ্ট বিভিন্ন পণ্যের মেলা ‘কিচেন অ্যান্ড বাথ এক্সপো বাংলাদেশ-২০২২ ’। আগামী ২ জুন রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় (আইসিসিবি) তিন দিনব্যাপী এই আয়োজন শুরু হবে। রান্নাঘর এবং বাথরুম সংশ্লিষ্ট নয়টি দেশের ৬০টি ব্র্যান্ড তাদের পণ্যের পসরা নিয়ে বসবে এই মেলায়।

ওয়েম বাংলাদেশের আয়োজনে মেলার স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে থাকছে রিহ্যাব এবং সহযোগিতায় রয়েছে ইন্টেরিয়র ডিজাইনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ওয়েম বাংলাদেশের পরিচালক (মার্কেটিং) নাসিমুর রহমান।

সংবাদ সম্মেলনে আয়োজকেরা জানান, এক্সপোর উদ্বোধন করবেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। এই এক্সপোতে যুক্তরাজ্য, জার্মানি, ইতালি, তুরস্ক, জাপান, আরব আমিরাত, থাইল্যান্ড, চীন ও স্বাগতিক বাংলাদেশসহ ৯টি দেশের ৬০টি ব্র্যান্ড অংশ নেবে। প্রস্তুতকারক, রপ্তানিকারক এবং সরবরাহকারীরা তাদের নতুন পণ্য, আধুনিক প্রযুক্তি এবং নিজেদের দক্ষতা বিশ্বব্যাপী তুলে ধরার সুযোগ পাচ্ছেন এ এক্সপোতে। সেই সঙ্গে থাকবে স্পট অর্ডারের সুযোগ। 

ওয়েম বাংলাদেশের চেয়ারম্যান শেখ লুৎফুল করিম বলেন, ওয়েম বাংলাদেশ ২০১২ সাল থেকে দেশি-বিদেশি ইভেন্ট আয়োজন করে আসছে। সব সময় ওয়েম নতুন কিছু দেওয়ার চেষ্টা করে। বাংলাদেশে প্রথম হেলথ অ্যান্ড বিউটি, সিরামিক, ফুড অ্যান্ড হসপিটালিটিস মেলার সফল আয়োজন করেছে। এরই ধারাবাহিকতায় এবার প্রথম কিচেন অ্যান্ড বাথ এক্সপো বাংলাদেশ-২০২২ আয়োজন করতে যাচ্ছি। 

তিন দিনব্যাপী এ প্রদর্শনী দর্শনার্থী ও ক্রেতা-বিক্রেতাসহ সবার জন্য উন্মুক্ত থাকবে। এক্সপো প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে। পণ্য প্রদর্শনীর পাশাপাশি এক্সপোতে স্টুডেন্ট ডিজাইন কমপিটিশন, ওয়ার্কশপ, বায়ার সেলার মিটিং, ইনোভেশন এক্সচেঞ্জ ও জব সার্চ থাকবে। এক্সপোর প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে মাই কিচেন, প্লাটিনাম স্পনসর ভেলোরি অ্যান্ড বোর্ড, ব্যাগনো ডিজাইন ও সুইস গ্লাস এবং গোল্ড স্পনসর আরএকে সিরামিকস, নল্টে, নাদিয়া ফার্নিচার ও গানি মার্বেল টাইলস। 

আয়োজকেরা জানান, দেশে প্রায় ১৭ বিলিয়ন ডলারের কিচেন এবং বাথ পণ্যের বাজার রয়েছে ৷ তৈরি পোশাকের পর দেশে সবচেয়ে বেশি কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছে এই খাত। মেলার মাধ্যমে সব শ্রেণির ক্রেতাদের আকৃষ্ট করতে চান বলে জানান আয়োজকেরা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    প্রথম স্ত্রীকে কুপিয়ে হত্যা, দ্বিতীয় স্ত্রীসহ যুবক গ্রেপ্তার 

    প্যানেলভিত্তিক নিয়োগের দাবিতে গণ-অনশনের এক মাস

    ‘৮০ লাখ টাকা দিতে না পারলে ওরা আমাকে মেরে ফেলবে’

    এবার ট্রাকের ধাক্কায় পদ্মা সেতুর টোলবার ক্ষতিগ্রস্ত 

    বগি রেখেই স্টেশন ছাড়ল একতা এক্সপ্রেস 

    বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

    বাংলাদেশ ব্যাংকের পরিচালক পদে পদোন্নতি পেলেন সাঈদা খানম

    উজবেকিস্তানে সরকার বিরোধী আন্দোলনে বিশৃঙ্খলায় নিহত ১৮, আহত ২৪৩ 

    ডিএমপিতে তিন থানার ওসিসহ ১৭ কর্মকর্তার বদলি

    কারাগারে দল গঠনের পর মহাসড়কে ডাকাতি করতেন তাঁরা

    প্রথম স্ত্রীকে কুপিয়ে হত্যা, দ্বিতীয় স্ত্রীসহ যুবক গ্রেপ্তার 

    আ.লীগ জনগণের সেবক হয়ে থাকতে চায়: কাদের