Alexa
রোববার, ০৩ জুলাই ২০২২

সেকশন

epaper
 

ধামরাইয়ে ২ শিক্ষার্থীকে আটকে চাঁদা দাবির অভিযোগ, আটক ৪ 

আপডেট : ২৪ মে ২০২২, ১৯:৫৭

চাঁদাবাজির অভিযোগে চারজনকে আটক করে র‍্যাব। ছবি: আজকের পত্রিকা ঢাকার ধামরাইয়ে রাতভর দুই শিক্ষার্থীকে আটকে নির্যাতন ও চাঁদা আদায়ের চেষ্টার অভিযোগে চারজনকে আটক করেছে র‍্যাব-৪-এর একটি দল। আজ মঙ্গলবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব। এর আগে সকালে র‍্যাব-৪, সিপিসি-৩, মানিকগঞ্জের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেনের নেতৃত্বে ধামরাইয়ের বারোবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ব্যক্তিদের আটক করা হয়। 

আটক ব্যক্তিরা হলেন ধামরাই উপজেলার দক্ষিণ হাতকোড়া গ্রামের আব্দুল হকের ছেলে মো. আল আমিন (৩০), কৃষ্ণ পুরা এলাকার মহর আলীর ছেলে আরিফুজ্জামান পিন্টু (৩৬), বারোবাড়িয়ার মো. আব্দুস সাত্তারের ছেলে আবু বকর সিদ্দিক (৩৫) এবং চারিপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে আরিফুল ইসলাম (৩৭)। 

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গতকাল সোমবার রাতে ভুক্তভোগী দুই শিক্ষার্থী বাসায় যাওয়ার পথে তাদের গতিরোধ করে অভিযুক্তরা। এ সময় অভিযুক্তরা ভুক্তভোগীদের বিভিন্ন অপবাদ দিয়ে প্রশ্ন করতে থাকেন। 

পরে তাঁরা ভুক্তভোগীদের রাত সাড়ে ১১টার দিকে জনৈক মো. মোকলেছুর রহমানের বাসার একটি কক্ষে আটকে রেখে ভয়ভীতি দেখাতে থাকেন। এ সময় কক্ষে বসিয়ে ওই শিক্ষার্থীদের বিভিন্ন ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমসহ সংবাদপত্রে প্রকাশ করে দেবেন বলে হুমকি দিতে থাকেন অভিযুক্ত ব্যক্তিরা। 

এরপর তাঁরা ভুক্তভোগী এক শিক্ষার্থীর বাবাকে ফোন দিয়ে দেড় লাখ টাকা চাঁদা দাবি করেন এবং ভুক্তভোগীদের সারা রাত আটকে মানসিক নির্যাতনসহ মারধর করেন। 

পরবর্তী সময়ে মঙ্গলবার ভোর পাঁচটার দিকে এক শিক্ষার্থী মোবাইল ফোনে টাকা আনার কথা বলে কৌশলে র‍্যাব অফিসে ফোন করেন। ফোনে ঘটনার বিষয়ে র‍্যাবকে জানালে ঘটনাস্থল থেকে ভুক্তভোগী দুজনকে উদ্ধার করে র‍্যাব। এ সময় ঘটনার সঙ্গে জড়িত চারজনকে আটক এবং চাঁদাবাজির ৩২ হাজার টাকাসহ একটি মোটরসাইকেল ও ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আটক ব্যক্তিদের বিরুদ্ধে ধামরাই থানায় চাঁদাবাজির অভিযোগে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    কারওয়ান বাজার থেকে সরানো হচ্ছে কাঁচাবাজার

    বাবরসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন বিষয়ে আরও শুনানি ১৮ জুলাই

    গ্রেপ্তার এড়াতে কোনো ধরনের সামাজিক অনুষ্ঠানে যেতেন না রজব আলী

    ‘দাপ্তরিক পরিচয় গোপন করলে সরকারি অফিসের কেউ কথাই বলবে না’

    ব্যবসায়ী হিলালীর সন্ধান পেতে পরিবারের সংবাদ সম্মেলন

    বিজিবির অভিযানে জুন মাসে ১৩১ কোটি টাকার মাদক ও অবৈধ পণ্য জব্দ

    বালুবোঝাই ট্রাক্টরের ধাক্কায় স্কুলছাত্র নিহত

    শিক্ষক হত্যা ও লাঞ্ছনার প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন

    ত্রাণ বিতরণের নামে নাটক করেছে বিএনপি: কাদের

    বিরলে নদীতে মাছ ধরতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু 

    বেনাপোল নিয়ে যা বলছে ভারতের হাইকমিশন

    বড়লেখায় নৌকা ডুবে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার