Alexa
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

সেকশন

epaper
 

বাংলাদেশ থেকে অ্যাপোলো হসপিটালস হায়দরাবাদে সরাসরি ফ্লাইট চালু

আপডেট : ২৪ মে ২০২২, ১৯:৩৬

প্রতি সপ্তাহে দুইবার ঢাকা থেকে সরাসরি হায়দরাবাদে ফ্লাইট চালু করেছে ইন্ডিগো এয়ারলাইনস।  তিন দশকেরও বেশি সময় ধরে বাংলাদেশ থেকে চিকিৎসার জন্য বিদেশে ভ্রমণকারীদের জন্য বিশ্বস্ত স্বাস্থ্যসেবার অংশীদার অ্যাপোলো হসপিটালস। চিকিৎসার জন্য ভারতে যাওয়া আরও সুবিধাজনক করতে ইন্ডিগো এয়ারলাইনস প্রতি সপ্তাহে দুইবার ঢাকা থেকে সরাসরি হায়দরাবাদে ফ্লাইট চালু করেছে। হাসপাতালের প্রতিনিধিরা ঢাকায় একটি সংবাদ সম্মেলনে এই যোগসূত্র ঘোষণা করে বিশেষ এই সুবিধার কথা সবাইকে জানান। 

এই ঘোষণার অনুষ্ঠানে অ্যাপোলো হসপিটালস, হায়দরাবাদের ইন্টারন্যাশনাল ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট মি. রাধে মোহন বলেন, ‘বাংলাদেশ থেকে আসা আমাদের রোগীরা বহু বছর ধরে এই সুবিধাজনক সরাসরি ফ্লাইট সংযোগ চেয়েছিলেন, এবং সেই চাওয়া এখন পূরণ হয়েছে। বাংলাদেশ থেকে এই সার্ভিসটি ব্যবহার করে রোগীদের অ্যাপোলো হসপিটালস, হায়দরাবাদে পৌঁছে সবার সেরা ক্লিনিক্যাল সেবা নেওয়ার জন্য অনুরোধ করছি।’ 

এ ছাড়াও, হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরে অ্যাপোলো হসপিটালস-এর একটি এয়ারপোর্ট মেডিকেল সেন্টার রয়েছে। সেখানে বাংলাদেশ থেকে যাওয়া রোগীদের স্বাগত জানানোর জন্য আলাদা রিসেপশন ডেস্ক রয়েছে। বিমানের মধ্যে যেকোনো জরুরি সার্ভিস প্রদান এবং কোনো ঝামেলা ছাড়াই হাসপাতালে রোগী নিয়ে যাওয়ার জন্য বিশেষ অ্যাম্বুলেন্সসহ হায়দরাবাদে অ্যাপোলো হসপিটালস-এর ডাক্তার এবং প্যারামেডিক স্টাফদের বিমানের মধ্যে জরুরি প্রবেশাধিকার রয়েছে। 

অ্যাপোলো হসপিটালস, হায়দরাবাদ বাংলাদেশ থেকে যাওয়া সব রোগীকে বিনা খরচে বিমানবন্দর থেকে গেস্টহাউস কিংবা হাসপাতালে স্থানান্তরের ব্যবস্থা করে দেয়। এ ছাড়া আলাদা আন্তর্জাতিক লাউঞ্জে রোগীদের বাংলা ভাষা জানা একজন দোভাষীর মাধ্যমে স্বাগত জানানো হয়। অ্যাপোলো হসপিটালস-এর সার্ভিসের মধ্যে রয়েছে ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্ট, ওপি ইনভেস্টিগেশন, তৃতীয় পক্ষ ভেন্ডরের মাধ্যমে অগ্রাধিকারমূলকভাবে সিমকার্ড এবং বৈদেশিক মুদ্রার ব্যবস্থা করে দেওয়া, ভিসা এক্সটেনশন লেটার, টিকিটিং, সিক লিভ লেটার দেওয়া ইত্যাদি।

বাংলাদেশি রোগীদের জন্য একটি সূচনামূলক বিশেষ অফার হিসেবে হেলথ চেকআপে ১০ শতাংশ ছাড় দিচ্ছে অ্যাপোলো হসপিটালস, হায়দরাবাদ। 

উল্লেখ্য, অ্যাপোলো চেন্নাই-এর পরে অ্যাপোলো গ্রুপের দ্বিতীয় হাসপাতাল অ্যাপোলো হসপিটালস হায়দরাবাদ, যা ১৯৮৮ সালে যাত্রা শুরু করে। আজ প্রায় তিন দশক পরে অ্যাপোলো হসপিটালস, হায়দরাবাদ এশিয়ার সবচেয়ে বিখ্যাত এবং বিশ্বস্ত সমন্বিত হেলথ সিটিতে পরিণত হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দুর্যোগকবলিতদের এক দিনের বেতন দিলেন স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের কর্মীরা

    পদ্মা সেতুর ছবি পোস্ট করে জিতে নিন গ্যালাক্সি এস২২ আলট্রা

    দারাজ মলে পাওয়া যাচ্ছে ভিসতা পণ্য

    টেলিটক ও বিবিএসের মধ্যে ডিজিটাল সেবাসংক্রান্ত চুক্তি স্বাক্ষর

    ‘এলজি গ্র্যান্ড লঞ্চ ও এক্সপো’ আয়োজন করল র‍্যাংগস 

    দেশের প্রথম করপোরেট ব্যান্ড সংগীত প্রতিযোগিতা ‘সিম্ফনি-ব্যান্ডস ইন সিঙ্ক’

    বুয়েটে ভর্তির সুযোগ পেলেন আবরার ফাহাদের ছোট ভাই

    সবাইকে পদ্মা সেতু নিয়ে ব্যস্ত রেখেছে সরকার: নুর

    নির্ধারিত সময়ের আগেই পদ্মা সেতুর খরচ উঠে আসবে: সংসদে প্রধানমন্ত্রী

    ‘পুলিশ এখন জনকল্যাণে নয়, আওয়ামী লীগের নিরাপত্তা কল্যাণে নিয়োজিত’

    সোহেল চৌধুরী হত্যা: আশীষ চৌধুরীর জামিন প্রশ্নে রুল জারি

    বাইডেনের চোখে সব নষ্টের গোড়া পুতিন