Alexa
সোমবার, ০৪ জুলাই ২০২২

সেকশন

epaper
 

বিমাসুবিধা দেবে ব্র্যাক ব্যাংকের ‘তারা’ ও ‘গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স’

আপডেট : ২৪ মে ২০২২, ১৬:২৩

গ্রাহকদের হেলথ কেয়ার প্যাকেজ সুবিধা দিতে ব্র্যাক ব্যাংকের ‘তারা’ ও গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির একটি পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর।  গ্রাহকদের ডিজিটাল হেলথ কেয়ার প্যাকেজে রসুবিধা দিতে ব্র্যাক ব্যাংক উইমেন ব্যাংকিং সেগমেন্ট ‘তারা’ গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির সঙ্গে একটি পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় ‘তারা’ এসএমই ও রিটেইল লোন, ডিপোজিট ও ক্রেডিট কার্ডের গ্রাহকেরা গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের কাছ থেকে ১২ মাসের জন্য ফ্রি ডিজিটাল হেলথ কেয়ার প্যাকেজ সুবিধা পাবেন।

ডিজিটাল হেলথ কেয়ার প্যাকেজের আওতায় হাসপাতালে ভর্তির ক্ষেত্রে গ্রাহকেরা পাবেন ৪০ হাজার টাকা, একবারে ২০ হাজার টাকা পর্যন্ত ম্যাটারনিটি সুবিধা, ১০ হাজার টাকা জীবনবিমা সুবিধা, ওপিডি সুবিধা, ডাক্তারের সঙ্গে ফ্রি চ্যাট, কল ও ভিডিও কাউনসেলিং, বিশেষজ্ঞ ডাক্তারের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট নেওয়া, পার্টনার আউটলেটে ডিসকাউন্টসহ আরও নানা সুবিধা।

গত ১৮ মে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন ও হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড কোম্পানির সেক্রেটারি সৈয়দ মইনুদ্দীন আহমেদ ও হেড অব ইম্প্যাক্ট বিজনেস অ্যান্ড এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শুভাশিস বড়ুয়া, ব্র্যাক ব্যাংকের হেড অব উইমেন ব্যাংকিং ‘তারা’ অ্যান্ড আগামী মেহরুবা রেজা, হেড অব উইমেন এন্ট্রাপ্রেনিউর সেল খাদিজা মরিয়ম এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই চুক্তি সম্পর্কে সৈয়দ আব্দুল মোমেন বলেন, ‘ব্যক্তি বা উদ্যোক্তা সমাজের সব শ্রেণির নারীকে ব্যাংকিং সেবা প্রদান করছে ‘তারা’। এটি নারীদের সঠিক অর্থায়ন পরিকল্পনা, অর্থনৈতিক স্বাধীনতা অর্জন ও জীবনের লক্ষ্য অর্জনে সাহায্য করছে। ‘তারা’ কেবল একটি ব্যাংকিং সেবা নয়, এটি নারীর অমিত সম্ভাবনাকে বাস্তবে রূপ দেওয়ার একটি কার্যকর সমাধান। ‘তারা’ সব সময় নারীর স্বপ্নপূরণের পথে সহায়ক ভূমিকা পালন করে আসছে।’

মো. মাহীয়ুল ইসলাম বলেন, ‘বিমাসুবিধাসহ ‘তারা’র এসএমই ও রিটেইল ব্যাংকিং সেবা নারী গ্রাহকদের জন্য অনেক বেশি সহায়ক হবে। হসপিটালাইজেশন, ম্যাটারনিটি সেবা, লাইফ ইন্স্যুরেন্স, ওপিডি সুবিধা ‘তারা’কে অনন্য ব্যাংকিং সেবায় পরিণত করেছে, যা আর্থিক সেবা প্রদানের পাশাপাশি নারীদের সুস্বাস্থ্যে জোর দেয়। এসব সুবিধা ‘তারা’কে বাংলাদেশের অন্যতম পূর্ণাঙ্গ নারী ব্যাংকিং প্রপোজিশনের মর্যাদা এনে দিয়েছে।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ‘নগদ’ ডিস্ট্রিবিউটরদের লেনদেনের নিরাপত্তা দেবে সিএমপি

    ঈদকে সামনে রেখে দেশব্যাপী গ্রামীণফোনের স্মার্টফোন মেলা শুরু

    কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন

    ১৫ হাজার বন্যার্তদের ত্রাণ সহায়তা দিল স্ট্যান্ডার্ড চার্টার্ড ও গণসাক্ষরতা অভিযান

    বাটার শতভাগ নগদ লভ্যাংশ অনুমোদন

    হাঁটুর সার্জারিতে ‘ম্যাকো রোবোটিকস’ আনল অ্যাপোলো হসপিটালস চেন্নাই

    ডিএমপিতে তিন থানার ওসিসহ ১৭ কর্মকর্তার বদলি

    কারাগারে দল গঠনের পর মহাসড়কে ডাকাতি করতেন তাঁরা

    প্রথম স্ত্রীকে কুপিয়ে হত্যা, দ্বিতীয় স্ত্রীসহ যুবক গ্রেপ্তার 

    আ.লীগ জনগণের সেবক হয়ে থাকতে চায়: কাদের

    সিধু মুসওয়ালা হত্যাকাণ্ডের অন্যতম শুটারসহ গ্রেপ্তার ২