Alexa
সোমবার, ০৪ জুলাই ২০২২

সেকশন

epaper
 

মাগুরায় মিনিস্টারের নতুন শোরুম

আপডেট : ২৪ মে ২০২২, ১৫:৩৩

মাগুরার সীমাখালি বাজারের সরদার শপিংমলে মিনিস্টারের নতুন শো-রুম উদ্বোধন করা হয়েছে।  মাগুরার সীমাখালী বাজারের সরদার শপিংমলে মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের নতুন শোরুমের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার সকালে নতুন শোরুম উদ্বোধন করেন শতখালী ইউনিয়নের চেয়ারম্যান শিল্পপতি মো. আনোয়ার হোসেন ঝন্টু। 

শোরুম উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. তরিকুল ইসলাম, চুয়াডাঙ্গার ডিএম মো. আব্দুল লতিফ, বিশিষ্ট সমাজসেবক মো. ওয়াজেদ আলী সরদার, সীমাখালী বাজারের দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক কাজী আবুল কালাম আজাদ। 

মিনিস্টার গ্রুপের ডেপুটি জেনারেল ম্যানেজার এইচ এম তহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ। 

মিনিস্টারের সকল ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স এবং হিউম্যান কেয়ার পণ্য পাওয়া যাবে নতুন শো রুমটিতে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পপতি মো. আনোয়ার হোসেন ঝন্টু বলেন, ‘সীমাখালীর মানুষ হাতের নাগালে মিনিস্টার গ্রুপের একটি নতুন শোরুম পেল, যেখানে খুব সহজেই সাশ্রয়ী মূল্যে গ্রাহকেরা দেশীয় পণ্য ফ্রিজ, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, রাইস কুকার, আয়রনসহ হিউম্যান কেয়ার প্রোডাক্টস ক্রয় করতে পারবে। এছাড়া নতুন শোরুম উদ্বোধন উপলক্ষে দেওয়া হয়েছে বিশাল অফার, যার মাধ্যমে গ্রাহকেরা এখান থেকে মিনিস্টারের পণ্য ক্রয় করতে পারবেন।’ 

মিনিস্টারের সব ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স এবং হিউম্যান কেয়াররে পণ্য পাওয়া যাবে এই নতুন শোরুমে। সেখান থেকে কিস্তিতে পণ্য ক্রয় করতে পারবেন গ্রাহকগণ। তা ছাড়া এই শোরুমে পাওয়া যাবে আকর্ষণীয় অফারে মিনিস্টারের সকবপণ্য। একই সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে মিনিস্টারের নতুন শোরুমে চলছে বিশেষ অফার ও ছাড়। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মুকসুদপুরে ইউসিবি ব্যাংকের ২১৮ তম শাখার যাত্রা শুরু 

    সিটিজেন্স ব্যাংক পিএলসি’র বাণিজ্যিক কার্যক্রমের উদ্বোধন

    ‘নগদ’ ডিস্ট্রিবিউটরদের লেনদেনের নিরাপত্তা দেবে সিএমপি

    ঈদকে সামনে রেখে দেশব্যাপী গ্রামীণফোনের স্মার্টফোন মেলা শুরু

    কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন

    ১৫ হাজার বন্যার্তদের ত্রাণ সহায়তা দিল স্ট্যান্ডার্ড চার্টার্ড ও গণসাক্ষরতা অভিযান

    মেগা প্রকল্পগুলো দুর্নীতি আর টাকা পাচারের উৎস: টুকু

    মুকসুদপুরে ইউসিবি ব্যাংকের ২১৮ তম শাখার যাত্রা শুরু 

    শিক্ষক হত্যা: অভিযুক্ত জিতু ও তাঁর বাবার খোঁজ নেয়নি কেউ 

    ঈদের আগে বেতন-বোনাস পরিশোধে জাপা চেয়ারম্যানের অনুরোধ 

    মেঘনা নদীতে লঞ্চঘাট থেকে ১৮০০ লিটার চোরাই ডিজেল জব্দ

    বীর মুক্তিযোদ্ধার মেয়ের ৫ কোটি টাকার মানহানি মামলা