Alexa
রোববার, ০৩ জুলাই ২০২২

সেকশন

epaper
 

বাবা-মেয়েকে পিটিয়ে জখম, দুজন আটক

আপডেট : ২৩ মে ২০২২, ১৫:৪২

প্রতীকী ছবি বরগুনায় পূর্বশত্রুতার জেরে বাবা মেয়েকে পিটিয়ে জখমের ঘটনায় বরগুনায় তিনজনকে আটক করেছে পুলিশ। গত শনিবার রাতে বরগুনার এম বালিয়াতলীর পাতাকাটা এলাকায় অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়।

এর আগে গত মঙ্গলবার দুপুরে মালিকানাধীন দখলীয় জমিতে ঘর তুলতে গেলে বাবা মেয়েসহ মোট পাঁচজনকে পিটিয়ে জখম করে প্রতিপক্ষ। এদের মধ্যে সোহরাব হোসেন (৬৫) ও তার মেয়ে মোসা. লিপি বেগমকে (৩৫) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শনিবার বরগুনা সদর থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের মো. সোহরাব হোসেনের সঙ্গে একই এলাকার ইউনুস মৃধা গংদের সঙ্গে জমি-জমা নিয়ে বিরোধ চলছে। সম্প্রতি সালিস বৈঠকে জমির বিরোধ নিষ্পত্তি হয়। গত মঙ্গলবার দুপুরে সোহরাব হোসেন তাঁর বাড়ির পাকের ঘর নির্মাণকাজ শুরু করলে রিন্টু মৃধা, তার দুই ছেলে তসলিম ও মুন্না মৃধাসহ তাদের আরও তিন চারজন সহযোগী লাঠিসোঁটা নিয়ে নির্মাণাধীন পাকের ঘর ভেঙে ফেলতে চেষ্টা করেন। এ সময় সোহরাব হোসেনের মেয়ে লিপি বেগম বাধা-দিতে চেষ্টা করলে তাঁকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে ফেলে রাখে। মেয়েকে বাঁচাতে বাবা সোহরাব হোসেন এগিয়ে এলে তাঁকেও লাঠিপেটা করে রিন্টু ও তাঁর ছেলেরা। একপর্যায়ে সোহরাব হোসেনের স্ত্রী মোসা. নাসিমা বেগমসহ পরিবারের আরও কয়েকজনকে মারধর করে চলে যায়। প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে তিনজন প্রাথমিক চিকিৎসা নিলেও গুরুতর আহত লিপি বেগম হাসপাতালে চিকিৎসাধীন।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, এ ঘটনায় শনিবার বরগুনা সদর থানায় সোহরাব হোসেন বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলা করেছেন। মামলার আসামি মুন্না মৃধা, ইউনুস মৃধা ও আবুল কালাম নামের তিনজনকে আটক করে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ‘ম্যানেজ করে’ মাছ শিকার

    গরুর চর্মরোগ, দুশ্চিন্তা খামারির

    রেলক্রসের ওভারপাসে বরাদ্দ বাড়ল ১৫০ কোটি টাকা

    বয়সে ছোট আঁচলের মানবতার দৃষ্টান্ত

    মসলা চাষে ১২০ কোটির প্রকল্প

    মেঘনার ভাঙনের ঝুঁকিতে বিদ্যুতের টাওয়ার

    ব্রহ্মপুত্র গিলে খাচ্ছে বসতভিটা

    ফুটবলে চতুর্থ জার্সির উত্থানের নেপথ্যে অ্যাডিডাস

    বাবা-মায়ের ওপর অভিমানে স্কুলছাত্রীর আত্মহত্যা

    ইস্টার্ন ব্যাংকের এএমডি হলেন আহমেদ শাহীন

    মাজারের পুকুর থেকে দেহবিহীন মাথা উদ্ধার

    ১৬ বছর পরেও আলোর মুখ দেখা হলো না ঈশ্বরগঞ্জ আ. লীগের