Alexa
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

সেকশন

epaper
 

স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ২

আপডেট : ২২ মে ২০২২, ১৯:৩০

স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ২ রংপুরের বদরগঞ্জে স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে (১৯) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। গতকাল শনিবার রাতে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা একজনকে আসামি করে বদরগঞ্জ থানায় ওই মামলাটি দায়ের করেন ভুক্তভোগী গৃহবধূর স্বামী। এ ঘটনায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত মিলন হোসেন (২৪) ও মোস্তাকিম (২৫) নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

থানায় দায়ের করা মামলা ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ওই গৃহবধূর স্বামী (২২) দিনমজুর। শুক্রবার রাতের খাবার শেষে ২০ মাসের সন্তানসহ স্বামীকে নিয়ে ঘরে ঘুমাতে যান ওই গৃহবধূ। বাড়ির আরেক ঘরে ঘুমান শ্বশুর-শাশুড়ি। রাত ১২টার দিকে জানালা ভেঙে গৃহবধূর ঘরে ঢোকে দুর্বৃত্তরা। এ সময় তাঁর স্বামীর হাত-পা রশি দিয়ে বেঁধে ফেলা হয়। মুখে লাগানো হয় স্কচটেপ। এরপর ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়। এ সময় শব্দ শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে ওই দুর্বৃত্তরা পালিয়ে যায়। তখনো পাশের ঘরে ঘুমিয়ে ছিলেন গৃহবধূর শ্বশুর-শাশুড়ি। শনিবার ভোরে পরিবারের চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

গৃহবধূর শাশুড়ি অভিযোগ করে বলেন, ‘ঘটনার দিন সন্ধ্যায় ভাত খাওয়ার পর পরিবারের সবারই মাথা ঢুলতে থাকে। এরপর ঘরে অচেতন হয়ে পড়ি। বাড়িতে এত কিছু হয়ে গেল কিছুই বলতে পরি না।’ তাঁর ধারণা, ভাতের মধ্যে কিছু একটা দেওয়া হয়েছিল। 

বদরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নুর আলম সিদ্দিক বলেন, ‘ওই ঘটনায় গৃহবধূর স্বামী তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা একজনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। থানায় অভিযোগটি নথিভুক্ত করে মিলন ও মোস্তাকিম নামে এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।’ 

নুর আলম বলেন, ‘ওই গৃহবধূর বাবার বাড়ি দিনাজপুরের চিরিরবন্দরে। ঘটনাটি শনিবার বিকেলে জেনেছি। তার আগেই গৃহবধূর বাবা তাঁকে বদরগঞ্জ হাসপাতাল থেকে নিয়ে দিনাজপুর হাসপাতালে ভর্তি করেছেন। সেখানে ওই গৃহবধূ চিকিৎসাধীন।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নির্বাচনে দায়িত্ব পেতে টাকা দিতে হয়েছে ভিডিপি সদস্যদের

    গাইবান্ধায় অনিবন্ধিত ডেলিভারি সেন্টারে প্রসূতির মৃত্যু

    মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে কুপিয়ে হত্যা, বাবা-ছেলের ফাঁসি

    খুলনায় শিক্ষক মুনজীরকে হত্যার দায়ে দুজনের যাবজ্জীবন

    ছাত্রীকে ধর্ষণের পর হত্যায় জড়িতদের ফাঁসির দাবি 

    কক্সবাজারে দুজনের যাবজ্জীবন

    সাংবাদিকের প্রেমে পড়ে স্ত্রীকে ছেড়েছেন বায়ার্ন কোচ

    কলম্বো বন্দরের সরকারি টার্মিনালে অগ্রাধিকার পাবে বাংলাদেশি জাহাজ

    খাদ্য ও জ্বালানির মূল্যবৃদ্ধি: বিশ্বজুড়ে রাজনৈতিক অস্থিরতার আভাস

    এই সরকার জ্ঞান হারিয়ে ফেলেছে: আব্দুল আউয়াল মিন্টু

    কোম্পানীগঞ্জে বেপরোয়া গতির বাস ঢুকে পড়ল দোকানে, আহত ১০

    নির্বাচনে দায়িত্ব পেতে টাকা দিতে হয়েছে ভিডিপি সদস্যদের