Alexa
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

সেকশন

epaper
 

বালিয়াডাঙ্গীতে কলেজছাত্রীকে উত্ত্যক্ত, শাস্তির দাবিতে বিক্ষোভ

আপডেট : ২২ মে ২০২২, ১৫:৩৮

কলেজছাত্রীদের উত্ত্যক্ত করার দায়ে অভিযুক্ত দুই যুবককে থানায় নিয়ে যাচ্ছে পুলিশ। ছবি: আজকের পত্রিকা  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ইজিবাইকে করে কলেজে যাওয়ার পথে সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের একাদশ শ্রেণির দুই কলেজছাত্রীকে উত্ত্যক্ত এবং গায়ে হাত দেওয়ার অপরাধে দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে শিক্ষার্থী ও কলেজ কর্তৃপক্ষ। আজ রোববার সকালে উপজেলায় এ ঘটনা ঘটে। 

তাৎক্ষণিক এ ঘটনায় ওই দুই যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাস্তায় গাছ ফেলে অবরোধ এবং ক্যাম্পাসে বিক্ষোভ প্রদর্শন করে শাস্তির দাবি জানায় শিক্ষার্থীরা। পরে কলেজ কর্তৃপক্ষ পরিস্থিতি শান্ত করে শিক্ষার্থীদের ক্লাসে নিয়ে যান। 

আটককৃত দুই যুবক হলেন বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের বামুনিয়া গ্রামের খোরশেদ আলী ছেলে জনি হাসান (২৫) ও চাকদহ গ্রামের মফিজুল ইসলামের ছেলে রাজু ইসলাম (২২)। 

উত্ত্যক্তের শিকার কলেজছাত্রী জানান, লাহিড়ী থেকে কলেজে যাওয়ার জন্য ইজিবাইকে উঠলে জনি হঠাৎ মাঝপথে চালককে নামিয়ে দিয়ে গাড়ি চালানো শুরু করেন। এরপর রাজু ইসলাম যাত্রী হিসেবে ওঠার পর মাঝ রাস্তায় আমার গায়ে হাত দেওয়া শুরু করেন। ইজিবাইক কলেজ গেটে পৌছালে আমার চিৎকারে সহপাঠীরা এসে দুজনকে আটক করে কলেজে নিয়ে যায়। 

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ ড. তৈয়বা খাতুন বলেন, ‘শিক্ষার্থীদের কলেজ যাতায়াতের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা সর্বদা তৎপর। অভিযুক্ত দুই যুবককে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। শিক্ষার্থীদের শান্ত করে ক্লাসে ফেরানো হয়েছে। আমরা সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে প্রতিষ্ঠান পরিচালনার চেষ্টা করছি।’ 

তবে, আটক দুই যুবককে কলেজ থেকে থানায় নিয়ে যাওয়ার সময় নিজেদের নির্দোষ দাবি করে জানান, শিক্ষার্থীরা তাদের ফাঁসানোর চেষ্টা করছে। তারা কোনো অপরাধ করেনি। 

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম জানান, কলেজ থেকে দুই যুবককে ধরে থানায় নিয়ে যাওয়া হয়েছে। অধ্যক্ষের সঙ্গে কথা বলে আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    গাইবান্ধায় অনিবন্ধিত ডেলিভারি সেন্টারে প্রসূতির মৃত্যু

    মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে কুপিয়ে হত্যা, বাবা-ছেলের ফাঁসি

    গাইবান্ধায় গৃহবধূকে হত্যার দায়ে স্বামীসহ দুজনের মৃত্যুদণ্ড

    ছেলের নির্যাতনে হাসপাতালে মা, ভয়ে বাড়ি ছাড়া বাবা

    বাড়ি থেকে তুলে এনে নির্যাতন, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

    বদরগঞ্জ পৌরসভায় ৪৫ কোটি টাকার বাজেট ঘোষণা

    নির্ধারিত সময়ের আগেই পদ্মা সেতুর খরচ উঠে আসবে: সংসদে প্রধানমন্ত্রী

    ‘পুলিশ এখন জনকল্যাণে নয়, আওয়ামী লীগের নিরাপত্তা কল্যাণে নিয়োজিত’

    সোহেল চৌধুরী হত্যা: আশীষ চৌধুরীর জামিন প্রশ্নে রুল জারি

    বাইডেনের চোখে সব নষ্টের গোড়া পুতিন

    ব্র্যাক ব্যাংক ও জেডটিই করপোরেশনের মধ্যে চুক্তি

    বড় কোনো পরিবর্তন ছাড়াই জাতীয় সংসদে বাজেট পাস