Alexa
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২

সেকশন

epaper
 

বাংলাদেশের বাজারে নিসান ম্যাগনাইট

আপডেট : ২২ মে ২০২২, ১৪:৫৪

 জাপানের গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান নিসান মোটর করপোরেশনের এসইউভি ‘নিসান ম্যাগনাইট’ এর উদ্বোধন।  বাংলাদেশের বাজারে এসেছে জাপানের গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান নিসান মোটর করপোরেশনের এসইউভি ‘নিসান ম্যাগনাইট’। ‘ক্যারিশমাটিক’ ডিজাইন এবং দৃঢ় পারফরম্যান্সের একটি আকর্ষণীয় সমন্বয়ের সঙ্গে, অল নিউ নিসান ম্যাগনাইট বাংলাদেশে নিসানের বাজার আরও শক্তিশালী করে, বাজারের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করবে। 

 ১৫ তম দেশ হিসেবে বাংলাদেশে উদ্বোধন হলো নিসানের এই মডেলটি। এর আগে নেপাল, ভুটান, শ্রীলঙ্কা, ব্রুনেই, উগান্ডা, কেনিয়া, মোজাম্বিক, জাম্বিয়া, মরিশাস, তানজানিয়া এবং মালাউই’র বাজারে গাড়িটি উন্মোচন করা হয়। 

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জাপানে ডিজাইন করা নিসান এর ভারতীয় কারখানায় তৈরি গাড়িটি ২০২১ সালে মোটর অকটেন এর ‘গেম-চেঞ্জার অব দ্য ইয়ার’ অটো কার ইন্ডিয়ার ‘ভ্যালু ফর মানি কার অব দ্য ইয়ার’ নির্বাচিত হয়েছে। এ ছাড়া ‘কার অ্যান্ড বাইক’ ভারতের ‘কমপ্যাক্ট এসইউভি অফ দ্য ইয়ার’; ‘গ্যাজেট অব দ্য ইয়ার’; ‘বেস্ট সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইন’ এবং ফ্লাইহুইল অটো অ্যাওয়ার্ড এর ‘বিশেষ জুরি’ জিতে নিয়েছে। 

উদ্বোধনী অনুষ্ঠানে গাড়িটির মডেল উন্মোচন করেন প্রধান অতিথি বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত আইটিও নাওকি।  বহুমুখী নির্মাণশৈলী, উন্নত প্রযুক্তি এবং নিরাপত্তার ব্যতিক্রমী বৈশিষ্ট্য নিয়ে এই গাড়িটি সাম্প্রতিক সময়ের সবচেয়ে আকর্ষণীয় মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। পাঁচ সিটের এই গাড়িটির রেজিস্ট্রেশনসহ দাম রাখা হচ্ছে ৩০ লাখ ৫০ হাজার টাকা। আর নারী ক্রেতা হলে বিশেষ অফার হিসেবে পাবেন ৩০ লাখ টাকায়। 

উদ্বোধনী অনুষ্ঠানে গাড়িটির মডেল উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত আইটিও নাওকি। আরও উপস্থিত ছিলেন প্যাসিফিক মোটরস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইন্তেখাব মাহমুদ, উপপরিচালক ফারজানা খান, সহকারী পরিচালক মো. নাজিমুল হকসহ অন্যান্য পরিচালকবৃন্দ, কোম্পানির বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ফ্রিজ কিনতে শোরুমগুলোতে ক্রেতাদের উপচে পড়া ভিড়

    বিকাশ পেমেন্টে কেনা যাচ্ছে কোরবানির পশু

    এনআরবি ব্যাংকের চেয়ারম্যান আন্তর্জাতিক শান্তি পুরস্কারে ভূষিত 

    যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরের ফি দেওয়া যাবে নগদে

    কর্ণফুলীতে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

    দেশের প্রথম এন্ড-টু-এন্ড ডিজিটাল ক্রস-বর্ডার এলসি পাঠালো স্ট্যান্ডার্ড চার্টার্ড 

    রেলস্টেশনে যাত্রীদের ভিড়, ট্রেনের ছাদে উঠলেই লাঠিপেটা

    মোহাম্মদপুরে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

    পদ্মায় জেলের জালে সাড়ে ৩১ কেজির বাগাড়, ৩৯ হাজার ৩৭৫ টাকায় বিক্রি 

    নিরাপত্তা বিবেচনায় ‘লকডাউন মোড’ আনছে অ্যাপল

    পাটুরিয়ায় লোকাল পরিবহনে আসা যাত্রীর চাপ বাড়ছে

    গরু মোটাতাজায় অনিয়ম যাচাইয়ে র‍্যাবের অভিযান