Alexa
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২

সেকশন

epaper
 

প্রধানমন্ত্রী রাজনীতির মধ্যে ঘৃণা-বিদ্বেষ ছড়াচ্ছেন: নুর

আপডেট : ২১ মে ২০২২, ২০:০৯

নুরুল হক নুর। ফাইল ছবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন ইস্যুতে রাজনীতির মধ্যে ঘৃণা-বিদ্বেষ ছড়াচ্ছেন বলে মন্তব্য করেছেন গণ অধিকার পরিষদের সদস্যসচিব এবং ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। তিনি বলেন, ‘একটা দেশের প্রধানমন্ত্রী যেভাবে ঘৃণা-বিদ্বেষ ছড়াচ্ছেন, চিন্তা করেন একটা জাতির ভাগ্যে কী আছে? ন্যূনতম শিষ্টাচার এই দলের (আওয়ামী লীগ) নেতা কর্মীদের মধ্যে নেই। থাকবে কী করে একটা দলের প্রধান হয়েও তিনি তো মাস্তানদের ভাষায় কথা বলেন।’ 

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে শফিউল আলম প্রধানের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। 

জাগপা সভাপতি তাসমিয়া প্রধানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি আবদুল হানিফসহ জাগপার নেতা-কর্মীরা। 

সভাপতির বক্তব্যে তাসমিয়া প্রধান বলেন, যখন দেখি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দুর্নীতিবাজ সরকার হাজার হাজার কোটি টাকা পাচার করে দিচ্ছে, গুম, ধর্ষণ, লুটপাট তখন শফিউল আলম প্রধানের কথা খুব মনে পড়ে। আশা হারাই না। কারণ, শফিউল আলম প্রধান চলে গেছেন। কিন্তু, তার আদর্শ রেখে গেছেন। 

তাসমিয়া প্রধান বলেন, শফিউল আলম প্রধান ৩৭ বার কারারুদ্ধ হয়েছেন। তিনি কোনো দিন ক্ষমতার রাজনীতি করেননি, অন্যায়ের প্রতিবাদ করেছেন। 

বাংলাদেশ এখন দুর্নীতি, ধর্ষণ, লুটপাট, গুম-খুন ও অপরাজনীতির রোল মডেল উল্লেখ করে তাসমিয়া প্রধান বলেন, জাগপার প্রতিটি নেতা-কর্মী ঐক্যবদ্ধ আন্দোলনে জালিম সরকারের বিরুদ্ধে সব সময় সোচ্চার থাকবে। এই সরকারের পতন হবে। একটি সুষ্ঠু ও অবাধ নির্বাচনের মাধ্যমে দেশে সুষ্ঠু রাজনীতি ফিরিয়ে আনতে পারব, দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে পারব। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বিদ্যুতে সাফল্যের বয়ান এখন দুঃসংবাদ: আ স ম রব

    ভোটারবিহীন নির্বাচন আর করতে দেওয়া হবে না: নোমান

    আলেমদের মুক্তির দাবি জাফরুল্লাহর

    ঈদের পর ইসলামী আন্দোলনের কঠোর কর্মসূচির হুঁশিয়ারি

    আ. লীগ উপদেষ্টা মণ্ডলীর সদস্য মুকুল বোস আর নেই

    ছয় দফাকে কবর দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন হয় না: গণফোরাম

    ছেলেমেয়েকে হারিয়ে নির্বাক রহিচ দম্পতি 

    মেঘনা ব্যাংকের গ্রাহকেরা এখন অ্যাকাউন্ট থেকে নগদে টাকা পাঠাতে পারবেন

    ফ্রিজ কিনতে শোরুমগুলোতে ক্রেতাদের উপচে পড়া ভিড়

    পরিবারের সঙ্গে ঈদ করা হলো না নাহিদের

    রাজবাড়ীতে মাহেন্দ্র উল্টে ২ জনের মৃত্যু

    দম ফেলার সময় নেই শালিখার কামারিদের