Alexa
শনিবার, ০১ অক্টোবর ২০২২

সেকশন

epaper
 

শুরু হয়েছে ‘দারাজ মল ফেস্ট’

আপডেট : ১৮ মে ২০২২, ১৯:০৯

দারাজ শুরু করেছে ‘দারাজ মল ফেস্ট’। ছবি: সংগৃহীত ‘দারাজ মলের সঙ্গে এবার কেনাকাটার অভিজ্ঞতা হবে আরও আনন্দদায়ক’—স্লোগানকে সামনে রেখে শুরু হয়েছে দারাজ মল ফেস্ট। দেশের অন্যতম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ এই ফেস্টের আয়োজন করেছে। ফেস্টটি ১৮ মে শুরু হয়ে চলবে আগামী ২৮ মে পর্যন্ত। দারাজের ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে অংশগ্রহণ করা যাবে এই ফেস্টে। দারাজের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা গেছে। 

ফেস্ট চলাকালীন গ্রাহকেরা আকর্ষণীয় অফার ও ডিলে দারাজ মল থেকে বিপুল পরিমাণ পণ্যসামগ্রী কিনতে পারবেন। ক্যাম্পেইন চলাকালে, মেগা ডিলসের ভাউচারের মাধ্যমে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ১২ হাজার টাকা পর্যন্ত ছাড়। এ ছাড়া, ক্যাম্পেইনে থাকছে ফায়ারওয়ার্ক ভাউচারের মাধ্যমে সকল পণ্যের ওপর ৮ হাজার টাকা পর্যন্ত ছাড়। বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকেরা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। তবে ক্যাম্পেইন চলাকালে একটি লেনদেনের ক্ষেত্রে সর্বোচ্চ ১০০ টাকা ও সর্বনিম্ন ৫০০ টাকার পণ্য ক্রয়ে ২০০ টাকা টাকা পর্যন্ত। 

ক্যাম্পেইনকে গ্রাহকদের কাছে আরও আকর্ষণীয় করে তুলতে থাকছে মিস্ট্রি বক্স, শেক শেক ফর ডাবল টাকা ভাউচার, সারপ্রাইজ ফ্রি শিপিং আওয়ার সহ আরও অনেক আকর্ষণীয় অফার।

ক্যাম্পেইনের কো-স্পনসর হিসেবে রয়েছে লোটো, বাটা, ডেটল, স্টুডিও এক্স, রিয়েলমি ও ডাভ। ব্র্যান্ড পার্টনারদের মধ্যে রয়েছে ভিট, রিবানা, ফোকাল্যুর, মোশন ভিউ, হায়ার, লিভিং টেক্স, ফার্নিকম, এফোরটেক, লজিটেক, মটোরোলা ও ইনফিনিক্স। গ্লোবাল ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে ব্লুওয়াও ও বেসুস। ক্যাম্পেইনটির নন কমার্শিয়াল পার্টনার হচ্ছে চরকি, প্রিভে স্যালোন, এলিগ্যান্ট মেকওভার এবং গালা মেকওভার।

ক্যাম্পেইন প্রসঙ্গে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘দারাজ মলে রয়েছে স্থানীয় ও আন্তর্জাতিক পর্যায়ের শীর্ষস্থানীয় ব্র্যান্ডসমূহের বিস্তৃত পরিসরের পণ্য। গ্রাহকদের কেনাকাটায় সন্তোষজনক অভিজ্ঞতা প্রদানে এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা আকর্ষণীয় সব অফার নিয়ে এসেছি। আমাদের বিশ্বাস, দারাজ মল ফেস্টের অসাধারণ ডিলগুলো আমাদের আগের ক্যাম্পেইনগুলোর মতোই গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া পাবে।’ 

দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার মো. তাজদীন হাসান বলেন, ‘দারাজ মল ফেস্ট আয়োজনের উদ্দেশ্য হচ্ছে আমাদের গ্রাহকদের আকর্ষণীয় অফার এবং ডিলের মাধ্যমে কেনাকাটার উন্নততর অভিজ্ঞতা প্রদান করা।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    জিপিএইচ ইস্পাতের উদ্যোগে খুলনায় ‘মিট দ্য ডেভেলপমেন্ট মাস্টারমাইন্ডস’ অনুষ্ঠিত

    ‘ভার্চুয়াল অ্যাকাউন্ট ফর পেমেন্ট’ সল্যুশন চালু করল স্ট্যান্ডার্ড চার্টার্ড

    ইস্টার্ন ব্যাংকের ব্যবস্থাপনায় টিএমএসএসের জন্য ১,২২৪ মিলিয়ন টাকা সংগ্রহ

    ঈশ্বরদী ইপিজেডে চীনা কোম্পানির ১২০ লাখ ডলার বিনিয়োগ

    অ্যাডম্যান অ্যাওয়ার্ড গোল্ড পুরস্কার পেল কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন

    পূজার কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২০% পর্যন্ত ক্যাশব্যাক

    সবচেয়ে বেশি সময় ধরে চলা রান্নার শো

    কারওয়ান বাজার পেরোলেই সবজির দাম দ্বিগুণ

    রাশিয়ার পকেটে ইউক্রেনের ১৫ শতাংশ, কোন দিকে যাচ্ছে যুদ্ধ

    চাকরিজীবী ছাত্রলীগ নেতা হলে থাকেন এসি লাগিয়ে

    পুতিনের সমালোচনায় বিদ্ধ পশ্চিমা মূল্যবোধ