Alexa
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২

সেকশন

epaper
 

ট্রেনের বগির শৌচাগারে বীর মুক্তিযোদ্ধার লাশ

আপডেট : ১৮ মে ২০২২, ১৮:৩০

প্রতীকী ছবি পঞ্চগড়ে আন্তনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের বগি থেকে আব্দুল আজিজ শেখ (৭৪) নামে এক বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে ট্রেনের বগির শৌচাগার থেকে এ লাশ উদ্ধার করে সদর থানা-পুলিশ। আব্দুল আজিজ শেখ ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার লক্ষণদিয়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

জানা যায়, গত সোমবার রাত ৮টায় ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেসে করে দিনাজপুরের ফুলবাড়ীর উদ্দেশ্যে রওনা দেন আব্দুল আজিজ শেখ। মঙ্গলবার সকালে ট্রেনটি পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে পৌঁছায়। একপর্যায়ে রেল পুলিশ ট্রেনের বগির শৌচাগারে লাশ পড়ে থাকতে দেখে বিষয়টি সদর থানায় জানায়। পরে দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে বিজিবির সহযোগিতায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় সদর হাসপাতাল মর্গে পাঠায়। রেল পুলিশের ধারণা, হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ওই বীর মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের ছেলে রাশেদ শেখ মিঠু মোবাইলে জানান, তাঁর বাবা সর্বশেষ দিনাজপুরের ফুলবাড়ীতে চাকরি করতেন। সেখান থেকে অবসরভাতা তোলেন তিনি। এ জন্য প্রায় সময় ঝিনাইদহের শৈলকুপা থেকে ফুলবাড়ী আসতেন তিনি। সোমবার ট্রেনযোগে সেখানেই যাচ্ছিলেন।

দিনাজপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূঁইয়া বলেন, আব্দুল আজিজের সঙ্গে থাকা ভোটার আইডি কার্ড দেখে তাঁর পরিচয় শনাক্ত করা হয়েছে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া ট্রেন থেকে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আজকের পত্রিকাকে বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ৮-১০ ঘণ্টাই থাকে না বিদ্যুৎ

    পিয়ন ছাড়া কেউ নেই অপেক্ষায় সেবাপ্রার্থী

    এখন ব্যস্ততা কামারদের

    সড়কের বুকে ভয়ংকর ক্ষত

    ঘন ঘন লোডশেডিং অতিষ্ঠ জনজীবন

    ‘নতুন কাপড় তো দূরের কথা, পুরান সবই গেছে নষ্ট অইয়া’

    বিএম ডিপো থেকে পণ্যভর্তি অক্ষত কনটেইনার সরানো শুরু

    পতেঙ্গা কনটেইনার টার্মিনাল চালু হচ্ছে এ মাসেই

    কিশোরী নেতৃত্ব এবং কর্মশালাবিষয়ক সেমিনার

    পুলিশের গুলিতে নিহত জেল্যান্ড ওয়াকারের মরদেহে পরানো হয়েছিল হাতকড়া

    পাবনায় স্বামীর বিরুদ্ধে ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যার অভিযোগ

    সিলেটে ব্লগার অনন্ত হত্যা: বেঙ্গালুরুতে গ্রেপ্তার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ফয়সাল