Alexa
বুধবার, ০৬ জুলাই ২০২২

সেকশন

epaper
 

ভাইরাল রোহিনীকে ছেড়ে গেলেন দ্বিতীয় স্ত্রী

আপডেট : ১৪ মে ২০২২, ১৯:৫১

দ্বিতীয় স্ত্রী মমতা রানীর (বামে) সঙ্গে বিচ্ছেদ হয়েছে রোহিনীর। ছবি: আজকের পত্রিকা দুই প্রেমিকাকে পাশাপাশি বসিয়ে বিয়ে করে ভাইরাল হয়েছিলেন পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার রোহিনী চন্দ্র বর্মণ (২৫)। কিন্তু দুজনকে একসঙ্গে নিয়ে সংসার সাজাতে ব্যর্থ হলেন তিনি। ভাইরাল রোহিনীর ঘরে এখন এক স্ত্রী। বিয়ের মাত্র ২২ দিনের মাথায় দ্বিতীয় স্ত্রী মমতা রানীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। 

জানা গেছে, বলরামপুর ইউনিয়নের গাঠিয়াপাড়া এলাকার গিরিশ চন্দ্রের মেয়ে ইতি রানীর (২০) সঙ্গে আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষীদ্বার এলাকার যামিনী চন্দ্র বর্মণের ছেলে রোহিনীর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে তাঁরা মন্দিরে গিয়ে বিয়ে করেন। বিয়ের বিষয়টি দুজনেই গোপন রেখেছিলেন। এরই মধ্যে নতুন করে লক্ষ্মীদ্বার গ্রামের টোনো কিশোরের মেয়ে মমতা রানীর (১৮) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন রোহিনী। একপর্যায়ে মমতা রানীর সঙ্গে গত ১২ এপ্রিল রাতে দেখা করতে যান তিনি। সেখানে দুজনকে একত্রে দেখে ফেলেন মমতার পরিবারের লোকজন এবং তাঁকে আটকে রাখেন। পরে ১৩ এপ্রিল তাঁদের বিয়ের ব্যবস্থা করেন। 

রোহিনী বর্মণের বিয়ের খবর শুনে রোহিনীর বাড়িতে অনশন শুরু করেন ইতি রানী। পরবর্তীতে গত ২০ এপ্রিল রাতে রোহিনী তাঁর বাড়িতে ইতি রানী (২০) ও মমতা রানী (১৮) নামে দুই প্রেমিকাকে পাশাপাশি বসিয়ে সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন। পরে একসঙ্গেই দুই বউকে ঘরে তোলেন। কিন্তু বিয়ের মাত্র ২২ দিনের মাথায় মমতা রানীর সঙ্গে বিচ্ছেদ হয়। 

আজ শনিবার দুপুরে আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন মমতা রানীর ভাই পলাশ চন্দ্র রায়। তিনি বলেন, ‘গত বৃহস্পতিবার উভয় পক্ষের সম্মতিতে অ্যাফিডেভিট মূলে এ বিচ্ছেদ হয়েছে। এ বিষয়ে আর বাড়াবাড়ি করতে চাই না। আমাদের পরিবারের কোনো অভিযোগ নেই। আমার বোনের ভবিষ্যতের কথা চিন্তা করেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।'

রোহিনীর বাবা যামিনী চন্দ্র বলেন, ‘মমতা রানী স্বেচ্ছায় আমার ছেলেকে ডিভোর্স দিয়েছে। এতে আমরা অমত করিনি।’

এ বিষয়ে বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, ‘বিচ্ছেদের বিষয়ে এখনো অফিশিয়ালি কোনো তথ্য পাইনি। দুই পক্ষের কেউ কিছু জানায়নি। তবে লোকমুখে শুনছি, দ্বিতীয় স্ত্রী নিজেই নাকি স্বামীকে তালাক দিয়েছেন।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নীলকমল নদীতে ডুবে নিহত দুই শিশুর মরদেহ হস্তান্তর করল বিএসএফ

    রংপুরে ডাম্প ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫ 

    পলাশবাড়ীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু

    যুবলীগ নেতার বিরুদ্ধে নারীকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ 

    উজানের ঢলে তিস্তাপাড়ে ভাঙন, বিলীন হচ্ছে বসতবাড়ি

    সার্ভার বন্ধ করায় মিঠাপুকুর থেকে ফেরত গেল এডিপির ৬৮ লাখ টাকা

    ঈদের ছুটিতে ডেঙ্গু ছড়িয়ে পড়ার শঙ্কা

    বৃদ্ধের পায়ুপথ এবং যুবলীগ নেতার টর্চ

    বিষের বাঁশী

    র‍্যাগ ডের নামে অশ্লীলতা বন্ধে ইউজিসির নির্দেশনা

    বেইজিংয়ের বিরুদ্ধে চাঁদ দখলের অভিযোগ নাসার, অস্বীকার চীনের

    একটি ল্যাম্পপোস্ট নিয়ে মুখোমুখি সিসিক ও কারা কর্তৃপক্ষ