Alexa
রোববার, ২২ মে ২০২২

সেকশন

epaper
 

হুইপের বিরুদ্ধে অশোভন বক্তব্যের অভিযোগ

কালাইয়ে আ.লীগ নেতাকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা ও বহিষ্কারের দাবি

আপডেট : ১৪ মে ২০২২, ১১:৩৮

কালাইয়ে আ.লীগ নেতাকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা ও বহিষ্কারের দাবি জাতীয় সংসদের হুইপ, জয়পুরহাট-২ (আক্কেলপুর, কালাই, ক্ষেতলাল) আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এবং কালাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মাহফুজার রহমান মন্টু ফকিরকে নিয়ে অশোভন বক্তব্য দেওয়ার অভিযোগ উঠেছে। এই অভিযোগের ভিত্তিতে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরীকে অবাঞ্ছিত ঘোষণা এবং দল থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে কালাই উপজেলা আওয়ামী লীগ।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে কালাই বাসস্ট্যান্ড এলাকায় দলীয় কার্যালয়ে জায়গা না হওয়ায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন। সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান। 

সভায় বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা আওয়ামী সহসভাপতি আব্দুল বারী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মাত্রাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল, কালাই পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য রাবেয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কালাই পৌর আওয়ামী লীগের আহ্বায়ক হেলাল উদ্দিন মোল্লা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না রশিদ, আহম্মেদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আকবর মণ্ডল, জিন্দারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

দলীয় সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য সামছুল আলম জয়পুরহাট পৌরসভা কমিউনিটি সেন্টারে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানে গোলাম মাহফুজ চৌধুরী হুইপের নির্বাচনী এলাকায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন চাওয়ার ঘোষণা দেন। অনুষ্ঠানে তিনি হুইপের বিরুদ্ধে অশোভন ও অসত্য বক্তব্য দেন বলে অভিযোগ ওঠে। সেই বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। 

কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান আজকের পত্রিকাকে বলেন, ‘হুইপ ও আমার মৃত বাবার বিরুদ্ধে অশোভন ও অসত্য বক্তব্য দিয়েছেন গোলাম মাহফুজ চৌধুরী। তিনি প্রকাশ্যে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার না করলে তাঁকে কালাই উপজেলায় ঢুকতে দেওয়া হবে না। তাঁকে দল থেকে বহিষ্কারের জন্য রাতেই জেলা কমিটির কাছে সুপারিশ করা হয়েছে।’ 

এদিকে অভিযোগের বিষয়ে জানতে চাইলে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী আজকের পত্রিকাকে বলেন, ‘আমি কারও বিরুদ্ধে অশোভন বক্তব্য দিইনি। সাংগঠনিক বক্তব্য দিয়েছি। কারও সমালোচনা করা মানে গঠনতন্ত্রবিরোধী নয়। আমি ন্যায়ের পক্ষে ও সঠিক পথে রয়েছি।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    নেশার টাকা জোগাড়ে চাকরির পাশাপাশি ছিনতাই করতেন বুলবুল

    ‘ফজলি আম’ নিয়ে রাজশাহী-চাঁপাই লড়াই, জিআই নিয়ে আপত্তির শুনানি মঙ্গলবার

    চাঁদা না দেওয়ায় ইটভাটায় হামলা ও ভাঙচুরের অভিযোগ

    শিক্ষকের মার খেয়ে হাসপাতালে শিক্ষার্থী! 

    বগুড়ার কয়েকটি এলাকায় ৬০ ঘণ্টা গ্যাস থাকবে না

    মুক্তিযোদ্ধা কার্যালয় দখল করে কাপড়ের দোকান, অভিযোগ দায়ের

    বহুতল নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    নেত্রকোনায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা

    ৪৪তম বিসিএসের আসন বিন্যাস প্রকাশ

    মালদ্বীপে নথিবিহীন বাংলাদেশিদের বৈধ হওয়ার সুযোগ

    বিশ্ববিদ্যালয়ে স্বচ্ছভাবে কর্মকর্তা-কর্মচারী নিয়োগে অভিন্ন নীতিমালা করবে ইউজিসি