Alexa
রোববার, ২২ মে ২০২২

সেকশন

epaper
 

দুর্বৃত্তের ধাক্কায় ট্রেনে কাটা পড়ে বাংলাদেশি ছাত্রীর মৃত্যু

আপডেট : ১৪ মে ২০২২, ০১:২০

প্রতীকী ছবি আমেরিকার নিউইয়র্কের ব্রুকলিনে ট্রেনে কাটা পড়ে বাংলাদেশি এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। স্থানীয় সময় বুধবার রাত নয়টার দিকে কয়েকজন দুর্বৃত্ত তাঁকে ধাক্কা দিয়ে পাতালরেলের লাইনে ফেলে দেয় বলে জানা গেছে।

নিহত ছাত্রীর নাম জিনাত হোসেন (২৪)। তিনি স্থানীয় হান্টার কলেজের ছাত্রী ছিলেন। ২০১৫ সালে বাবা আমির হোসেন ও মা জেসমিন হোসেন হিরাসহ নিউইয়র্কে যান। থাকতেন ব্রুকলিনের এইটথ অ্যাভিনিউয়ে।নিউইয়র্ক পুলিশের বরাতে নিহতের পরিবারের ঘনিষ্ঠ ব্যক্তিরা বলেছেন, পুলিশ মনে করছে জিনাতকে ইউটিকা স্টেশনে যারা ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে, তারা ছিনতাইকারী। তারা জিনাতের ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় ছিটকে পড়ে ট্রেন লাইনে কাটা পড়ে তাঁর মৃত্যু হয়।

জিনাত নিউইয়র্কে বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডা. এনামুল হকের শ্যালিকার মেয়ে। তিনি বলেন, পুলিশ বলছে ইউটিকা স্টেশন থেকে জিনাতের লাশ উদ্ধার করা হয়েছে। কিন্তু কেন কীভাবে সে ম্যানহাটন থেকে ইউটিকা স্টেশনে গেল, তা বোঝা যাচ্ছে না। বাংলাদেশ সময় গতকাল শুক্রবার সন্ধ্যায় শেষ খবর পাওয়া পর্যন্ত তদন্ত চলছিল। তদন্ত শেষে মরদেহ হস্তান্তর বিষয়ে ব্রুকলিনে নিউইয়র্ক পুলিশের সঙ্গে নিহতের পরিবার ও বাংলাদেশি কমিউনিটির কয়েক নেতার বৈঠক চলছিল।

জিনাতের বাবা আমির হোসেনের ঢাকার ঠাটারিবাজারে ওষুধের ব্যবসা ছিল। তাঁদের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার জগতপুর গ্রামে। জিনাত তাঁর একমাত্র মেয়ে। আর একমাত্র ছেলে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর পর্যায়ে পড়াশোনা করছেন।

নিউইয়র্কপ্রবাসী বাংলাদেশি সাংবাদিক মাহফুজ রহমান আজকের পত্রিকাকে বলেন, জিনাতের মৃত্যুর খবরে বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। কমিউনিটির সদস্যদের কেউ কেউ মনে করছেন, যারা জিনাতকে ধাক্কা দিয়েছে, তারা সম্ভবত তাঁর সহপাঠী।

মাহফুজ বলেন, বাংলাদেশি অধ্যুষিত জ্যাকসন হাইটস, জ্যামাইকা ও ব্রুকলিনে গত কয়েক মাসে পাতালরেলে অপরাধ বেড়েছে। এসব এলাকায় গোলাগুলি হচ্ছে অহরহ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    এমপি কর্তৃক শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় আসকের নিন্দা ও উদ্বেগ

    ভারতে বিভিন্ন আইনের অপব্যবহার বেড়ে চলেছে: আর্টিকেল নাইনটিন

    মৃত্যুর খবর পেলেই ঘোড়ায় চড়ে ছোটেন মনু মিয়া

    পাবনায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

    বিএলএফ ও ট্যানারি ওয়ার্কার্স ইউনিয়নের মে দিবস উদ্যাপন

    ভারত থেকে গমভর্তি জাহাজ এসেছে বন্দরে

    টেস্ট দলে মোস্তাফিজ, সাদা বলে ফিরলেন বিজয়

    এমপি কর্তৃক শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় আসকের নিন্দা ও উদ্বেগ

    ঢাকা টেস্টে দুই পরিবর্তন নিয়ে নামবে শ্রীলঙ্কা

    ভারতে বিভিন্ন আইনের অপব্যবহার বেড়ে চলেছে: আর্টিকেল নাইনটিন

    বঙ্গবন্ধু কেমিক্যাল মেটেরোলজি অলিম্পিয়াডে ১ম শাবিপ্রবির রিফাত

    মৃত্যুর খবর পেলেই ঘোড়ায় চড়ে ছোটেন মনু মিয়া