Alexa
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

রূপগঞ্জ

জেনারেটর বিস্ফোরণে দগ্ধ দুই ভাইয়ের মৃত্যু

আপডেট : ১৩ মে ২০২২, ১১:১৫

প্রতীকী ছবি নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি স্টিল মিলের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। গত বুধবার রাত পৌনে ১২টায় ও গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে তাঁরা মারা যান। এই ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও একজন।

নিহতরা হলেন, নাজমুল (১৮) ও শামীম (৩২)। তারা উভয়েই আড়াইহাজার উপজেলার চামুরকান্দি গ্রামের আব্দুল করিমের ছেলে। চিকিৎসাধীন শ্রমিকের নাম বাশার (২৮)।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক চিকিৎসক এসএম আইউব হোসেন। গত রোববার কারখানার জেনারেটর বিস্ফোরণে দগ্ধ হয়ে তিনজন হাসপাতালে ভর্তি হন। তাঁদের মধ্যে বুধবার রাতে নাজমুল ও বৃহস্পতিবার সকালে শামীম মারা যান। নিহত শামীমের শরীর ৪৫ শতাংশ এবং নাজমুলের শরীর ৬১ শতাংশ দগ্ধ হয়েছিল। আহত বাশার ২৮ শতাংশ দগ্ধ শরীর নিয়ে চিকিৎসাধীন রয়েছেন।

স্টিল মিলের সুপারভাইজার সুমন বলেন, ‘গত রোববার সন্ধ্যায় রূপগঞ্জের ভুলতা সড়কের পাশে ফ্রেশ স্টিল মিলের জেনারেটর সার্ভিসিং চলছিল। এ সময় জেনারেটর স্পার্ক করে বিস্ফোরিত হয়। ঘটনাস্থলেই তিনজন দগ্ধ হন। তাঁদের প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।’

বিস্ফোরণে দুই ভাইয়ের মৃত্যুর বিষয়ে রূপগঞ্জ থানার ডিউটি অফিসার আজকের পত্রিকাকে বলেন, ‘ঢাকা মেডিকেলে দুজন মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি। তবে এই ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ দায়ের করেনি।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বিচ্ছিন্ন জনপদ রামুক্যাছড়ি পৌঁছায় না সরকারি সুবিধা

    বিসিএসজট কাটাতে কোন পথে পিএসসি

    মিশ্র বর্জ্যে ঝুঁকিতে পরিচ্ছন্নতাকর্মীরা

    ৬৫ বছর বয়সে ২২ কিমি সাঁতার শহিদুল ইসলামের

    শূন্যরেখার রোহিঙ্গাদের নিয়ে দুশ্চিন্তা বাড়ছে

    আগ্রাসী ঋণে ঝুঁকছে ব্যাংক

    টিভিতে আজকের খেলা (২৬ সেপ্টেম্বর ২০২২, সোমবার) 

    টাইফুন নোরুর আঘাতে ৫ উদ্ধারকর্মীর মৃত্যু, বিদ্যুৎহীন কয়েক লাখ বাসিন্দা

    দুই কিলোমিটার সড়কে দুর্ভোগ

    অবহেলায় বিবর্ণ সম্ভাবনা

    সাকিবের ঝোড়ো ফিফটিতে গায়ানার সহজ জয়  

    ইসলামে প্রতিবন্ধীদের অধিকার