Alexa
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২

সেকশন

epaper
 

সোনারগাঁ

একই পরিবারের তিন জনকে কুপিয়ে জখম

আপডেট : ১২ মে ২০২২, ১১:২৬

একই পরিবারের তিন জনকে কুপিয়ে জখম নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্বশত্রুতার জেরে একই পরিবারের নারীসহ তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল বুধবার উপজেলার বারদী ইউনিয়নের আলমদী টানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত রেখা বেগম সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ করছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বারদি ইউনিয়নের আলমদী টানপাড়া গ্রামের আফসারউদ্দিনের সঙ্গে একই গ্রামের সেরাজ মিয়ার জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে।

এ বিরোধকে কেন্দ্র করে গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সেরাজ মিয়ার নেতৃত্বে সুমন, পারুল বেগমসহ ১৫-২০ জন আফসারউদ্দিনের বাড়িতে প্রবেশ করে হামলা করে বাড়িঘর ভাঙচুর করে। এতে বাধা দিলে আফসার উদ্দিনের স্ত্রী রেখা বেগম ও মেয়ে শান্তা আক্তারকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে জান হামলাকারীরা।

আহত শান্তা আক্তার বলেন, ‘হামলাকারী আমার চাচা। দীর্ঘদিন ধরে আমার বাবার সম্পত্তি জোর করে দখল করে রেখেছেন। আমার বাবা এ সম্পত্তি চাওয়াতে আমাদের বাড়িতে হামলা করে ভাঙচুর ও লুটপাট করে। আমার বাবাসহ আমার পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।’

অভিযুক্ত সেরাজ মিয়ার সঙ্গে যোগাযোগ হলে তিনি সম্পত্তি দখলের বিষয়টি অস্বীকার করে বলেন, ‘কথা-কাটাকাটির একপর্যায়ে উভয়ের মধ্যে ঝগড়া হয়। এতে আমিও আহত হয়েছি।’

এ বিষয়ে জানতে চাইলে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান আজকের পত্রিকাকে বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। ইতিমধ্যেই তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ছোটবেলার রঙিন ঈদ

    ঢাকার খামারগুলোই এখন হাট

    ৮-১০ ঘণ্টাই থাকে না বিদ্যুৎ

    পিয়ন ছাড়া কেউ নেই অপেক্ষায় সেবাপ্রার্থী

    এখন ব্যস্ততা কামারদের

    সড়কের বুকে ভয়ংকর ক্ষত

    বিএম ডিপো থেকে পণ্যভর্তি অক্ষত কনটেইনার সরানো শুরু

    পতেঙ্গা কনটেইনার টার্মিনাল চালু হচ্ছে এ মাসেই

    কিশোরী নেতৃত্ব এবং কর্মশালাবিষয়ক সেমিনার

    পুলিশের গুলিতে নিহত জেল্যান্ড ওয়াকারের মরদেহে পরানো হয়েছিল হাতকড়া

    পাবনায় স্বামীর বিরুদ্ধে ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যার অভিযোগ

    সিলেটে ব্লগার অনন্ত হত্যা: বেঙ্গালুরুতে গ্রেপ্তার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ফয়সাল