রোববার, ২৪ অক্টোবর ২০২১

সেকশন

 

কেরানীগঞ্জে ডাকাতির মামলায় গ্রেপ্তার ৮

আপডেট : ১৮ আগস্ট ২০২১, ১২:২৩

প্রতীকী ছবি কেরানীগঞ্জে ডাকাতির অভিযোগে আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার রাত থেকে গতকাল সোমবার ভোর পর্যন্ত রাজধানী ও কেরানীগঞ্জের বিভিন্ন এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন আরিয়ান খান অপু ওরফে বস মারুফ, মো. রোমান, আসিফ, ছোট মারুফ, শহীদ ওরফে কালু, নাসির, রাজিব ও আনছার।

গতকাল সোমবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন কবির। সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ৫ আগস্ট রাত ১১টার দিকে কেরানীগঞ্জের কলাতিয়া আকসাইল রোডে গাছ ফেলে ডাকাতির পরিকল্পনা করছিলেন একটি সংঘবদ্ধ ডাকাতচক্র। এ সময় ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপসচিব হাবিবুর রহমান ও তাঁর স্ত্রী। ডাকাতেরা তাঁদের গাড়ি রোধ করে ড্রাইভারকে মারধর করেন। তাদের সঙ্গে থাকা মোবাইল ফোন, ৫ হাজার ২০০ টাকা ও কানের দুল ছিনিয়ে নেন ডাকাতেরা।

শাহাবুদ্দিন কবির বলেন, এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হলে থানা-পুলিশ ও গোয়েন্দা পুলিশের যৌথ টিম মামলাটির তদন্ত শুরু করে। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় রোববার রাতে কালুকে গ্রেপ্তার করা হয়। কালুর দেওয়া তথ্য অনুযায়ী রাজধানী ও কেরানীগঞ্জের বিভিন্ন এলাকা থেকে আরও সাতজনকে গ্রেপ্তার করা হয়।

এ পুলিশ কর্মকর্তা বলেন, গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। বস মারুফের বাসা থেকে লুণ্ঠিত টাকা ও কানের দুল উদ্ধার করা হয়। আসামিরা জানিয়েছেন, তাঁরা কেরানীগঞ্জের কয়েকটি স্থানে গত ৩–৪ মাস ধরে নিয়মিত ডাকাতি করে আসছিলেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বিদ্রোহীদের নিয়ে শঙ্কা আ.লীগে

    মন্দির-মণ্ডপ ভাঙচুরের প্রতিবাদ টাঙ্গাইলে

    গ্রামবাসীর নিজস্ব চাঁদা ও স্বেচ্ছাশ্রমে সেতু

    স্কুলছাত্রীকে ৩৪ দিন আটকে রেখে ধর্ষণ, পাচারের চেষ্টা

    মুক্তার হত্যা মামলার চার্জশিট দায়সারা

    বাগানে ২৭১ জাতের গাছ ১০ কোটি টাকার ফল বিক্রি

    রামেকে করোনা উপসর্গে দুজনের মৃত্যু

    নোট, গাইড, কোচিং থাকছে অন্য নামে

    ঐক্যের অভাবই কি বড় ঝুঁকি?

    অন্তর্ভুক্তিমূলক সহযোগিতাধর্মী জাতিসংঘ গড়ে তুলতে সম্মিলিত প্রচেষ্টার আহ্বান প্রধানমন্ত্রীর

    বিকেলের নাশতায় পাটিসাপটা

    মুছে যাক চোখের কোণের দাগ