Alexa
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

টিকিট নিয়ে বিতণ্ডা

জাফলংয়ে মার খেলেন পর্যটক

আপডেট : ০৬ মে ২০২২, ১১:২১

প্রতীকী ছবি সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে উপজেলা প্রশাসনের টোল কাউন্টারের স্বেচ্ছাসেবকদের বিরুদ্ধে পর্যটকদের মারধরের অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার বেলা দুইটার দিকে টিকিটের দাম নিয়ে কথা-কাটাকাটির সময় এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনার পর ওই টিকিট বিক্রি বন্ধ রাখা হয়েছে। এ ঘটনায় গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) অপসারণ দাবি করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান।

পর্যটকেরা জানান, গতকাল সিলেট শহর থেকে একটি পরিবার জাফলংয়ে বেড়াতে আসে। এ সময় জাফলং পর্যটনকেন্দ্রে অবস্থিত উপজেলা প্রশাসনের টোল কাউন্টারের স্বেচ্ছাসেবকদের সঙ্গে ফি নিয়ে কথা-কাটাকাটি হয় ওই পরিবারের। এর জেরে নারী-পুরুষসহ ৬ পর্যটকের ওপর হামলা চালান কয়েকজন স্বেচ্ছাসেবক।

স্থানীয় কয়েকজন বাসিন্দা ঘটনাটি ফেসবুকে সরাসরি সম্প্রচার করেন। এতে দেখা যায়, কাউন্টারে থাকা স্বেচ্ছাসেবকেরা লাঠি দিয়ে পর্যটকদের পেটাচ্ছেন। ভুক্তভোগীদের চিৎকারে আরও কয়েকজন পর্যটক এগিয়ে এসে তাঁদের উদ্ধার করেন।

এ বিষয়ে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ বলেন, ‘জাফলং পর্যটনকেন্দ্রে ১০ টাকার টিকিটের জন্য স্বেচ্ছাসেবকেরা হামলা করেছেন, এটা বৃহত্তর জৈন্তাবাসীর জন্য লজ্জার। আমি গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) অপসারণের দাবি জানাচ্ছি।’

গোয়াইনঘাটের ইউএনও তাহমিলুর রহমান জানান, ঘটনার সঙ্গে জড়িত পাঁচ স্বেচ্ছাসেবককে গ্রেপ্তার করা হয়েছে। জাফলং পর্যটনকেন্দ্রে ঢুকতে ১০ টাকার টিকিট বিক্রি বন্ধ করা হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বিচ্ছিন্ন জনপদ রামুক্যাছড়ি পৌঁছায় না সরকারি সুবিধা

    বিসিএসজট কাটাতে কোন পথে পিএসসি

    মিশ্র বর্জ্যে ঝুঁকিতে পরিচ্ছন্নতাকর্মীরা

    মীনা দিবস পালিত

    ৫ দশকে হারিয়ে গেছে ২৮ নদী, শতাধিক খাল

    আগ্রাসী ঋণে ঝুঁকছে ব্যাংক

    ঘাট-সংকটে দৌলতদিয়া ফেরিজটে ভোগান্তি

    মেসির সামনে আর থাকলেন মুলার

    করতোয়া নদীতে নৌকাডুবি, ৩১ জনের মরদেহ উদ্ধার

    টপ অর্ডারের রোগ থেকেই গেল

    বিদেশি খেলোয়াড় কোটায় পরিবর্তন আসছে বিপিএলে

    টিভিতে আজকের খেলা (২৬ সেপ্টেম্বর ২০২২, সোমবার)