Alexa
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

ডু প্লেসির স্ত্রীকে শাড়ি ‘ধার’ দিয়েছিলেন আনুশকা

আপডেট : ০৩ মে ২০২২, ২১:০৫

ফাফ ডু প্লেসির স্ত্রীকে শাড়ি ধার দিয়েছিলেন বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত ভারতীয় বংশোদ্ভূত ফার্মাসিস্ট ভিনি রমনের সঙ্গে দাম্পত্য জীবনের ইনিংস শুরু করেছেন গ্লেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার বিয়ে করেছেন ভারতীয় রীতি মেনেই। 

৩৩ বছর বয়সী ম্যাক্সওয়েল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে এই মুহূর্তে আইপিএল মাতাচ্ছেন। নিজেদের ম্যাচগুলোর মাঝ বিরতিতে শুভকাজ সেরেছেন ম্যাক্সি। স্বাভাবিকভাবেই বিয়ের অনুষ্ঠানে বেঙ্গালুরুর সতীর্থ-কোচিং স্টাফ থেকে শুরু করে সবাইকে নিমন্ত্রণ করেছিলেন তিনি। প্রধান কোচ সঞ্জয় বাঙ্গার, ক্রিকেট পরিচালক মাইক হেসন, অধিনায়ক ফাফ ডু প্লেসি, ব্যাটার বিরাট কোহলি, পেসার মোহাম্মদ সিরাজসহ দলের সবাই সপরিবার উপস্থিত ছিলেন। 

পার্টিতে ‘পুষ্পা: দ্য রাইজ’ চলচ্চিত্রের একটি গানের তালে নেচে এরই মধ্যে ভাইরাল কোহলি। লাল জামায় অভিনেত্রী স্ত্রী আনুশকা শর্মার সঙ্গে কালো পাঞ্জাবিতে কোহলিকেও অভিনেতার মতোই লাগছিল। 

তবে ম্যাক্সওয়েলের বিয়ের অনুষ্ঠানে আলাদা করে নজর কেড়েছেন ফাফ ডু প্লেসির স্ত্রী ইমারি ভিসার। লাল পাঞ্জাবিতে ডু প্লেসি আর সবুজ শাড়িতে ইমারিকে নিখাদ উপমহাদেশীয় দম্পতি মনে হচ্ছিল। 

শাড়ি-পাঞ্জাবি দক্ষিণ আফ্রিকান পোশাক নয়। ডু প্লেসি-ইমারিরও তাই এসব পোশাক সঙ্গে করে আনার কথা নয়। ডু প্লেসিকে হয়তো লাল পাঞ্জাবি দলের পক্ষ থেকে উপহার দেওয়া হয়েছে। কিন্তু ইমারি সবুজ শাড়ি কোথায় পেলেন, সেটা খুঁটে খুঁটে বের করে ফেলেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। 

২০১৮ সালে একটি অনুষ্ঠানে এই সবুজ বেনারসিই পরেছিলেন কোহলির স্ত্রী আনুশকা। সেটির সঙ্গে ইমারির শাড়ির হুবহু মিল। তার মানে, ম্যাক্সওয়েলের বিয়ের পার্টিতে আনুশকাই ইমারিকে শাড়ি ধার দিয়েছিলেন! 

সবার কৌতূহল অবশ্য স্বয়ং ইমারি মিটিয়েছেন। গত পরশু (১ মে) কোহলি-ডু প্লেসি দুজনেরই স্ত্রীর ছিল জন্মদিন। ইমারির পূর্ণ হয়েছে ৩৫ বছর, আনুশকার ৩৪। একে-অপরকে শুভেচ্ছা জানাতে ভোলেননি তাঁরা। 

ইনস্টাগ্রামে দুজনের সেই সবুজ বেনারসি পরা ছবি পোস্ট করে ইমারি লিখেছেন, ‘আমার সঙ্গে জন্মদিন আর শাড়ি ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    আফিফ বলছেন, তাঁদের ওপর চাপ নেই

    টিভিতে আজকের খেলা (২৬ সেপ্টেম্বর ২০২২, সোমবার) 

    সাকিবের ঝোড়ো ফিফটিতে গায়ানার সহজ জয়  

    আইরিশদের হারিয়ে বাছাইয়ের চ্যাম্পিয়ন জ্যোতিরা

    আমিরাতকে হারাতেই ঘাম ছুটে গেল বাংলাদেশের

    আফিফের ফিফটিতে বাংলাদেশের সংগ্রহ ১৫৮

    বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ট্রাস্টি বোর্ড পুনর্গঠন-আতঙ্ক

    ২৫ কিমি সড়কে খানাখন্দ

    ভোটে ‘লড়তে’ হচ্ছে আ.লীগের পিকুলকে

    ভোটে হেরে গিয়ে লেবু চাষ বুলবুলের বাজিমাত

    ধুঁকছে কমিউনিটি ক্লিনিক

    দেড় বছরে রডে মরিচা অতঃপর কাজ শুরু