Alexa
শনিবার, ০২ জুলাই ২০২২

সেকশন

epaper
 

রাজধানীর বনশ্রীতে মিনিস্টারের নতুন শো-রুম

আপডেট : ২৮ এপ্রিল ২০২২, ২৩:৫২

মিনিস্টারের নতুন শো-রুম উদ্বোধন। ছবি: মিনিস্টারের সৌজন্যে  রাজধানীর বনশ্রীতে দেশের অন্যতম বৃহৎ ইলেকট্রনিকস কোম্পানি মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের নতুন মেগা শো-রুমের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে শো-রুমটি উদ্বোধন করেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট এম. এ. রাজ্জাক খান রাজ। 

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার মো. রফিকুল ইসলাম লিটন, জেনারেল ম্যানেজার সেলস অ্যান্ড মার্কেটিং মো. রিয়াজ মাহমুদ, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সহকারী পরিচালক-সেলস অ্যান্ড মার্কেটিং (ঢাকা জোন) মো. সজিবুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

কোম্পানিটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন এই শো-রুম উদ্বোধনের ফলে রাজধানীবাসী আরও একটি নতুন মেগা শো-রুম পেল। যেখানে গ্রাহকরা খুব সহজে মিনিস্টার-এর সকল ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স এবং হিউম্যান কেয়ার পণ্য সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবে। তাছাড়া এই শো-রুমে পাওয়া যাবে আকর্ষণীয় অফারে আকর্ষণীয় সকল মিনিস্টারের পণ্য। একই সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে মিনিস্টারের নতুন শোরুমে চলছে বিশেষ অফার ও ডিসকাউন্ট। 

মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট জনাব এম. এ. রাজ্জাক খান রাজ বলেন, ‘দেশীয় পণ্যে বিশ্ব জয়ের লক্ষ্যে আমরা বিভিন্ন ডিজাইনের ইলেকট্রনিকস পণ্যসহ হিউম্যান কেয়ার প্রোডাক্টস নিয়ে এসেছি। যা এরই মধ্যে মানুষের মন জয় করে নিয়েছে। এরই ভিত্তিতে রাজধানীবাসীর জন্য আরও একটি নতুন শো-রুম চালু করা হলো। আশা করি, এই শো-রুমটির মাধ্যমে বনশ্রীর আশপাশের মানুষ খুব সহজেই সাশ্রয়ী মূল্যে দেশীয় পণ্য ফ্রিজ, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন, ইলেকট্রিক কেটলি, হিউম্যান কেয়ার প্রোডাক্টস ক্রয় করতে পারবে।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ফেডারেল ইনস্যুরেন্স কোম্পানির ৩৪ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

    দুর্যোগকবলিতদের এক দিনের বেতন দিলেন স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের কর্মীরা

    পদ্মা সেতুর ছবি পোস্ট করে জিতে নিন গ্যালাক্সি এস২২ আলট্রা

    আইএফআইসি ব্যাংকের বোয়ালখালী শাখার উদ্বোধন

    দারাজ মলে পাওয়া যাচ্ছে ভিসতা পণ্য

    টেলিটক ও বিবিএসের মধ্যে ডিজিটাল সেবাসংক্রান্ত চুক্তি স্বাক্ষর

    ‘বই নষ্ট হয়ে গেছে, পড়ব কী’

    সহযোদ্ধার শেষ বিদায়ে কাঁদলেন খাদ্যমন্ত্রী

    বুয়েটে ভর্তির সুযোগ পেলেন সৈয়দপুরের এক কলেজের ১৬ শিক্ষার্থী

    আবেদনের ৮ বছর পর লিখিত পরীক্ষার জন্য ডেকেছে বাপেক্স

    ছয় দফাকে কবর দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন হয় না: গণফোরাম

    ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার, পরিবার বলছে প্রেমের কারণে আত্মহত্যা