বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

সেকশন

 

একমাত্র অবলম্বনটিও চুরি হয়ে যাওয়ায় কলেজছাত্রের আত্মহত্যা

আপডেট : ২৬ এপ্রিল ২০২২, ১৯:২৯

একমাত্র অবলম্বনটিও চুরি হয়ে যাওয়ায় কলেজছাত্রের আত্মহত্যা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে একাদশ শ্রেণিপড়ুয়া এক কলেজছাত্র আত্মহত্যা করেছে। আজ মঙ্গলবার ভোরে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার ত্রিশকানিয়া এলাকার নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। ধারণা করা হচ্ছে, সংসার চালানোর একমাত্র অবলম্বন অটোরিকশাটি চুরি হয়ে যাওয়ায় হতাশাগ্রস্ত সে আত্মহত্যা করেছে।

মৃত কলেজছাত্রের নাম ইমন খন্দকার (১৭)। সে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার ত্রিশকানিয়া এলাকার ইলিয়াস খন্দকারের ছেলে। ইমন রূপগঞ্জের সরকারি মুড়াপাড়া কলেজের একাদশ শ্রেণিতে অধ্যয়নরত ছিল। 

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ইমন। এর আগে, রাতে নিজ ফেসবুক অ্যাকাউন্টে নিজের বেশ কয়েকটি ছবি আপলোড করে তাতে ক্ষমা চেয়ে আত্মহত্যা করার ইঙ্গিত দেয় সে। 

স্ট্যাটাসে সে লিখে, ‘আমাকে সবাই মাফ করে দিয়েন যদি কারও কাছে ভুল করে থাকি। মামা, আপনি আমার মা আর বোনরে দেইখেন। লা ইলা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লা সাঃ।’ 

নিহত ব্যক্তির পরিবার জানায়, কয়েক মাস আগে ইমনের বাবা ইলিয়াছ খন্দকার কাউকে না জানিয়ে আরেকটি বিয়ে করে অন্যত্র চলে যান। এরপর মা ও বোনের দায়িত্ব এসে পড়ে ইমনের ওপর। সংসারের হাল ধরতে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চালানো শুরু করে সে। কিছুদিন পর সেই রিকশাটিও চুরি হয়ে যায়। এরপর থেকে মানসিকভাবে ভেঙে পড়ে ইমন। আজ মঙ্গলবার সাহ্‌রির পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। 

সকালে ইমনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় তার পরিবার। তবে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় দুপুর ১২টায়। পরে তার মরদেহ নামিয়ে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

এ বিষয়ে রূপগঞ্জের ভোলাব তদন্ত কেন্দ্রের পরিদর্শক মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হতাশাগ্রস্ত হয়ে ছেলেটি আত্মহত্যা করেছে। এই ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    ডামুড্যায় সংসদ সদস্যের পিএসই হলেন নতুন চেয়ারম্যান

    রাজধানীর বাড্ডায় গ্যাস বিস্ফোরণে নিহত এক, নারী দগ্ধ

    ৫ বগি ফেলে রেখেই ৪ কিলোমিটার এগিয়ে গেল ট্রেন

    সুপারশপে দামি ডিম, বিশেষ পুষ্টিগুণ সম্পন্ন হওয়ার প্রমাণ দিতে পারছে না কর্তৃপক্ষ

    ভালো বিচারক হতে হলে, মানুষের মন আগে বুঝতে হবে: অ্যাটর্নি জেনারেল

    প্রেমের বিয়ের ৫ মাসের মাথায় মিলল তরুণীর ঝুলন্ত মরদেহ

    বিচিত্র

    কিসের লোভে মানুষের ঘরে ঢুকে চুরি করে ভালুকটি

    ব্যাংক এশিয়ার প্রশিক্ষণে অংশ নেওয়া কর্মকর্তাদের মধ্যে সনদ বিতরণ

    হামলার হুমকি পাওয়ায় ভারত-পাকিস্তান ম্যাচে নিরাপত্তা জোরদার

    তিন খানকে টেক্কা, আইএমডিবির ভারতীয় তারকার তালিকার শীর্ষে দীপিকা

    উপায়ের আয়োজনে ময়মনসিংহে ‘ফ্রিল্যান্সার মিটআপ’

    সব প্রস্তুতি সম্পন্ন, প্রধানমন্ত্রীর আগমনে কলাপাড়ার মানুষের মধ্যে উচ্ছ্বাস