Alexa
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

কেরানীগঞ্জে পাশাপাশি দুই বাড়িতে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ১০

আপডেট : ২৫ এপ্রিল ২০২২, ২০:১৬

কেরানীগঞ্জে পাশাপাশি দুই বাড়িতে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ১০ ঢাকার কেরানীগঞ্জে পাশাপাশি দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতির কাজে বাধা দেওয়ায় ডাকাতদের ছোড়া গুলিতে চারজনসহ ১০ জন আহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কোন্ডা ইউনিয়নের ঘোষকান্দা এলাকায় ইসলাম মিয়া ও তার পার্শ্ববর্তী চাচাতো ভাই সানাউল্লাহ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। 

এ সময় ডাকাতদল নগদ ৪ লাখ ২০ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণালংকার ও তিনটি স্মার্টফোনসহ ঘরের মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। 

ভুক্তভোগী ইসলাম মিয়া জানান, ঘোষকান্দা এলাকায় আমার বাসায় সীমানা প্রাচীর টপকে ৮/৯ জনের একটি ডাকাতদল দোতলার বারান্দার গ্রিল কেটে ঘরে ঢোকে। এ সময় অস্ত্রের মুখে তাঁদের জিম্মি করে। সেখানে এক ঘণ্টা যাবৎ অবস্থান করে নগদ ৪ লাখ ২০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার লুট করে বেরিয়ে যাওয়ার সময় পার্শ্ববর্তী চাচাতো ভাই সানাউল্লার বাড়িতে প্রবেশ করে। এ সময় তাঁরা ডাকাতের উপস্থিতি টের পেয়ে চিৎকার শুরু করে। চিৎকার শুনে চাচা চানমিয়া ও আলিনুর বাইরে আসলে তাদেরকে রড দিয়ে মাথায় আঘাত করে। তাদের চিৎকার শুনে গ্রামবাসী ডাকাতদের ঘিরে ফেলতে চাইলে ডাকাতেরা গুলি ছুড়তে থাকে। ডাকাতের ছোড়া গুলিতে কাউসার, সুরত আলী, রিপন ও মিজান আহত হন। এ ছাড়াও ডাকাতের রডের আঘাতে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন রোকসানা, আলিনুর ও চান মিয়া। 

সানাউল্লাহ নামের আরকে অপর ভুক্তভোগী জানান, ঘটনার পরে খবর পেয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার জাজিরা পুলিশ ফাঁড়ির টহলরত একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। আজ সোমবার সকালে পুলিশ বাড়ির সিসি টিভি ফুটেজ জব্দ করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে দক্ষিণ কেরানীগঞ্জ থানার জাজিরা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক জুলফিকার আলী বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থল থেকে কিছু সিসিটিভি ফুটেজ জব্দ করা হয়েছে, সেগুলো পর্যালোচনা করা হচ্ছে। এ বিষয়ে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বউ-শাশুড়ির দ্বন্দ্বে মৌলভির মৃত্যু, নারীসহ আহত ৭  

    রাজধানীর হাজারীবাগে কাভার্ডভ্যানে বিস্ফোরণ, নিহত ১

    রাজধানীর মোহাম্মদপুরে বাসা থেকে দম্পতির মরদেহ উদ্ধার

    তাকরিমকে সংবর্ধনা দেবে ধর্ম মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশন

    দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ডুবোচরে আটকে যাওয়া ফেরি ৪ ঘণ্টা পর উদ্ধার

    রায়পুরায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

    ধুঁকছে কমিউনিটি ক্লিনিক

    দেড় বছরে রডে মরিচা অতঃপর কাজ শুরু

    আফিফ বলছেন, তাঁদের ওপর চাপ নেই

    ঘরে বাবার লাশ রেখে পরীক্ষার হলে মাকসুদা

    ভাই হত্যার প্রতিশোধ নিতে আকাশকে খুন

    করতোয়া নদী থেকে পাওয়া পিতলের মূর্তি জব্দ