Alexa
শনিবার, ১৩ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

ওয়ার্ড আ. লীগের সম্মেলনে সাবেক চেয়ারম্যানের হামলা, গুলিবিদ্ধ ২

আপডেট : ২৪ এপ্রিল ২০২২, ২২:৫০

মহেশখালীতে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে সংঘর্ষের ঘটনায় আহত একজন। ছবি: আজকের পত্রিকা কক্সবাজারের মহেশখালীতে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলে নেতা-কর্মীদের কটূক্তি করে বক্তব্যে দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থীসহ দুজন গুলিবিদ্ধ হয়েছেন।

আজ রোববার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলা ধলঘাটা ইউনিয়নের সুতুরিয়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুলিবিদ্ধরা হলেন, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী মোহাম্মদ ফোরকান (৪৮) ও আবুল কাসেম (৩২)। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার ইউনিয়নের ৪ ও ৫ নম্বর ওয়ার্ডের সম্মেলন ছিল। উক্ত সম্মেলনে দু-পক্ষের বক্তব্যে দেওয়ার সময় কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান আহসান উল্লাহ বাচ্চু বিভিন্ন নেতা-কর্মীদের কটূক্তি করে বক্তব্য দেন। এ সময় তৃণমূল নেতা-কর্মীরা তাঁর বক্তব্যের প্রতিবাদ করেন। এতে হট্টগোল সৃষ্টি হয়। একপর্যায়ে বাচ্চুর অনুসারীরা সিএনজিতে থাকা অস্ত্র নিয়ে গুলিবর্ষণ করে। এতে তাঁরা গুরুতর আহত হয়।

ইউপি চেয়ারম্যান আরও বলেন, আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। বিষয়টি জেলা, উপজেলা ও প্রশাসনকে অবহিত করা হয়েছে। 

কামরুল হাসান আরও বলেন, সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. নুরুল আলম ও যুগ্ম সম্পাদক ব্রজগোপাল উপস্থিত ছিলেন। তাঁদের সামনে গুলি চালিয়েছে বাচ্চুর লোকজন।

এ ব্যাপারে অভিযুক্ত আহসান উল্লাহ বাচ্চু ঘটনার বিষয়টি স্বীকার করেছেন। তবে তাঁর লোকজন গুলি চালাননি বলে জানান তিনি। এ বিষয়ে তিনি বলেন, ‘গুজব ও ভুয়া খবর ছড়িয়ে আমাকে থামানোর চেষ্টা চলছে।’

এ বিষয়ে মহেশখালী থানার উপপরিদর্শক (এসআই) আবু বক্কর বলেন, ‘ঘটনাস্থল দূরে হওয়ায় গুলিবিদ্ধদের হাসপাতালে আনা হচ্ছে। বিষয়টি ওসি স্যারের নলজে আছে। তাঁদের অভিযোগ দিতে বলা হয়েছে। তারপর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    রোহিঙ্গা ক্যাম্প থেকে হত্যা মামলার ১ আসামি গ্রেপ্তার 

    লক্ষ্মীপুরে বিএনপির সমাবেশ ছাত্রলীগের হামলার অভিযোগ

    পদ্মাসেতু নিয়ে কটূক্তির অভিযোগে গ্রেপ্তার যুবক, স্ত্রীর দাবি প্রতিহিংসা 

    বিএনপির সমাবেশস্থলে ছাত্রলীগের হামলা ও ভাঙচুরের অভিযোগ

    আওয়ামী লীগ নেতার বাড়িতে গুলি, রিমান্ডে মুখ খোলেনি আসামি

    ডিজেলের দাম বৃদ্ধিতে মৎস্য খাতে অস্থিরতা

    ধর্ষণের অভিযোগে খুবি শিক্ষার্থী গ্রেপ্তার

    প্রথম দক্ষিণ এশীয় হিসেবে ‘মিলেনিয়াম লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ পেলেন স্থপতি মেরিনা

    মাদারগঞ্জে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা

    আর্জেন্টিনায় উগ্র সমর্থকদের ক্ষোভের আগুনে পুড়ে ছাই ফুটবলারদের গাড়ি

    দেশে-বিদেশে সর্বত্রই ধিক্কৃত হচ্ছে সরকার: মির্জা ফখরুল

    ভেড়ামারায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড, নিহত ২