Alexa
মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

‘নগদ মেলা’ চালু করল ‘নগদ’

আপডেট : ১৩ এপ্রিল ২০২২, ১৯:৫৯

‘নগদ’ এর গ্রাহকদের জন্য চালু করা হয়েছে ই-কমার্স প্ল্যাটফর্ম ‘নগদ মেলা’। ছবি: সংগৃহীত ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এর গ্রাহকদের জন্য চালু করা হয়েছে ই-কমার্স প্ল্যাটফর্ম ‘নগদ মেলা’। দেশের অনলাইন কেনাকাটার সুযোগ দিতে এবং দ্রুততম সময়ে পণ্য ও সেবা গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার নিশ্চয়তা দিতে প্ল্যাটফর্মটি চালু করা হয়। এই উদ্যোগের সার্বিক সহযোগিতায় রয়েছে বেসরকারি প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান ‘ডট লাইনস’।

গ্রাহকেরা নগদ অ্যাপ থেকে ‘নগদ মেলা’ ব্যবহার করতে পারবেন। সে ক্ষেত্রে ‘নগদ’ অ্যাপে ‘নগদ মেলা’ অপশনটি বাছাই করতে হবে। অথবা যেকোনো আগ্রহী ক্রেতা সরাসরি নগদ মেলা ওয়েবসাইটে ভিজিট করেও কেনাকাটার সুযোগ পাবেন। 

‘নগদ মেলা’ বিষয়ে ‘নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ‘আমরা বিশ্বাস করি বাংলাদেশকে একটি ক্যাশ লেস সোসাইটি হিসেবে গড়ে তুলতে ‘নগদ মেলা’র মতো উদ্ভাবনী উদ্যোগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আশা করি, নগদ ও ডট লাইনসের এই পার্টনারশিপের সুফল আমাদের গ্রাহকেরা উপভোগ করবেন, যা দেশের ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ইতিবাচক পরিবর্তন আনতে সাহায্য করবে।’ 

এ ছাড়া ঈদকে সামনে রেখে ‘নগদ মেলা’ সাজানো হয়েছে বাছাইকৃত দেশি-বিদেশি  ১০ হাজারেরও বেশি পণ্যসম্ভার নিয়ে। উৎসবের এই মৌসুমে পণ্যগুলো ক্রয়ে গ্রাহকেরা চাঁদরাত পর্যন্ত উপভোগ করতে পারবেন ৬০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। পাশাপাশি ডেলিভারি পার্টনার হিসেবে ই-কুরিয়ারের দেশব্যাপী নেটওয়ার্কের মাধ্যমে ৩ থেকে ৫ দিনের মধ্যেই পণ্য পৌঁছে দেওয়ার নিশ্চয়তা দিচ্ছে ‘নগদ মেলা’।

গ্রাহকদের পছন্দের ছয়টি জনপ্রিয় ক্যাটাগরিতে দশ হাজারেরও বেশি পণ্য নিয়ে সাজানো হয়েছে ‘নগদ মেলা’। ইলেকট্রনিকস গেজেট থেকে শুরু করে জনপ্রিয় মোবাইল ব্র্যান্ডস, লাইফস্টাইল পণ্য, বাচ্চাদের জামাকাপড় ও খেলনা সামগ্রী, পার্সোনাল কেয়ার থেকে ঘর সাজানোর নানারকম পণ্য পাওয়া যাচ্ছে প্ল্যাটফর্মটিতে।

‘নগদ মেলা’ গ্রাহকদের জন্য পূর্ণাঙ্গ একটি মার্কেটপ্লেস যা তৈরি করা হয়েছে দেশীয় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের সমন্বয়ে। এর মাধ্যমে গ্রাহকেরা ঘরে বসেই ‘নগদ’-এর মাধ্যমে মূল্য পরিশোধ করে দৈনন্দিন প্রয়োজনীয় সব কেনাকাটা সম্পন্ন করতে পারবেন। ‘নগদ মেলা’ থেকে কেনাকাটাসহ দারুণ সব অফার উপভোগ করতে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্ট অবশ্যই সচল থাকতে হবে। এই প্ল্যাটফর্মের অভিযোগ ও ব্যবস্থাপনাসহ সব ধরনের গ্রাহক সেবা ডট লাইনস দ্বারা পরিচালিত হবে ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    তেজি ডলারের চাপে সোনার দর

    পাঁচটি ক্যাটাগরিতে ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড-২০২২ জিতল ‘নগদ’

    ‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

    আনুষ্ঠানিক যাত্রা শুরু করল ‘ওহসোগো ডট কম’

    বেস্ট ইমার্জিং ডিরেক্টর ইন ফিনটেক অ্যাওয়ার্ড পেলেন ‘নগদ’-এর ইডি মারুফুল ইসলাম ঝলক

    ‘অর্থনৈতিক সমৃদ্ধিতে ভূমিকা রাখছে নগদ’

    নাটোরে হত্যাসহ ৪ মামলায় বিএনপি নেতা কারাগারে

    ৮০ রানেই গুটিয়ে গেলেন সৌম্য-সাব্বিররা

    রাজধানীর যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে খুন

    ছাদে ওঠার গাছের ডাল কেটে ফেলায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে অশ্লীল দেয়াল লিখন

    ছেলেরা মাদকাসক্ত, প্রশাসনের হাতে তুলে দিলেন মা-বাবা

    ছাত্রীকে বেত্রাঘাত করে স্কুল থেকে বের করে দেওয়ার অভিযোগ