Alexa
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

সেকশন

epaper
 

নেতাকর্মীর চাপে কাচের দরজা ভেঙে ইউপি চেয়ারম্যান আহত

আপডেট : ১৫ আগস্ট ২০২১, ২১:১১

হুড়োহুড়ি করে বের হওয়ার সময় কমিউনিটি সেন্টারের কাচের দরজা ভেঙে যায়। ছবি: আজকের পত্রিকা শোক দিবসের অনুষ্ঠানে নেতাকর্মীদের চাপে কমিউনিটি সেন্টারের কাচের দরজা ভেঙে আহত হয়েছেন আশুলিয়ার পাথালিয়া ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান। স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন তিনি। তাঁর গুরুতর নয় বলে জানা গেছে।

রোববার দুপুর আড়াইটার দিকে আশুলিয়ার বাইপাইলের এলাহী কমিউনিটি সেন্টারে আশুলিয়া থানা আওয়ামী লীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কমপক্ষে ছয় জন জখম হয়েছেন। 

আহত চেয়ারম্যানকে উদ্ধার করে নবীনগর-চন্দ্রা মহাসড়কের চক্রবর্তী এলাকার শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল (কেপিজে) হাসপাতালে নেওয়া হয়েছে। এছাড়া আরও ৪/৫ জন কর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। ভাঙা কাঁচের আঘাতে তাঁদের অনেকের হাত–পায়ের বিভিন্ন অংশে কেটে গেছে। 

হুড়োহুড়ি করে বের হওয়ার সময় কমিউনিটি সেন্টারের কাচের দরজা ভেঙে যায়। ছবি: আজকের পত্রিকা প্রত্যক্ষদর্শীরা জানান, জাতীয় শোক দিবস উপলক্ষে দুপুরে আশুলিয়া থানা আওয়ামী লীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিলে বাইপাইলের এলাহী কমিউনিটি সেন্টারে উপস্থিত হন প্রতিমন্ত্রী ডা. এনাম। দোয়া ও মিলাদ মাহফিল শেষে প্রতিমন্ত্রী কমিউনিটি সেন্টার থেকে বের হওয়ার সময় নেতাকর্মীর চাপে কমিউনিটি সেন্টারের প্রবেশদ্বারের থাই গ্লাস ভেঙে যায়। এ সময় চেয়ারম্যান পারভেজসহ অন্তত ছয় জন আহত হন। 

এ ব্যাপারে জানতে চেয়ারম্যানের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে কল রিসিভ করেন তাঁর ভাগিনা থানা আওয়ামী লীগের সদস্য আব্দুল হালিম। তিনি আজকের পত্রিকাকে বলেন, গ্লাস ভেঙে মামার হাত ও পা কেটে গেছে। তাঁকে আমরা দ্রুত হাসপাতালে নিয়ে এসেছি। তিনি বর্তমানে জরুরি বিভাগে চিকিৎসাধীন। আর কারা আহত হয়েছেন আমরা খেয়াল করতে পারিনি। তবে চেয়ারম্যান আশঙ্কামুক্ত। 

এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন সাভারের সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এনাম। তিনি অবশ্য অক্ষত রয়েছেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ছাত্রলীগ ছাড়া প্রশাসন চালাতে পারবেন?

    বিমানের ক্যাটারিং সেন্টার থেকে স্বর্ণসহ আটক ১

    শেখ হাসিনার গাড়িবহরে হামলা: সাবেক এমপি হাবিবের জামিন প্রত্যাহার

    ইভিএম দেখতে কুসিক প্রার্থীদের ডেকেছে ইসি

    দায়িত্ব নিলেন ফায়ার সার্ভিসের নতুন ডিজি

    ইউএনওর সামনে চেয়ারম্যান ও প্যানেল মেয়রের পাল্টাপাল্টি চড়-থাপ্পড়

    টিভিতে আজকের খেলা (২৬ মে ২০২২, বৃহস্পতিবার)

    সিরাজগঞ্জে ইজিবাইক চালকের হাত পা বাঁধা মরদেহ উদ্ধার

    রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ইনস্যুরেন্স কর্মকর্তার মৃত্যু

    জীবনে ভোগ নাকি উপভোগ

    সিরাজগঞ্জে ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪