Alexa
শনিবার, ১৩ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

মাদক ব্যবসায়ীর সঙ্গে গোলাগুলিতে র‍্যাবসহ গুলিবিদ্ধ ৪ 

আপডেট : ০৮ এপ্রিল ২০২২, ১৯:৩৯

বৃহস্পতিবার রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গুলিবিদ্ধদের নিয়ে আসে র‍্যাব। ছবি: আজকের পত্রিকা মাদক ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলিতে একজন র‍্যাব সদস্যসহ চারজন গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধরা ছাড়াও আহত হয়েছেন আরও দুজন। এ অভিযানে একটি বিদেশি পিস্তল ও ৫৬ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব। 

গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার জোড়কানন ইউনিয়নের নালবাগ এলাকায়। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর সিপিসি-২ কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন। 
গুলিবিদ্ধ র‍্যাব সদস্য হলেন করপোরাল মো. রুবেল গাজী। 

এ বিষয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার জোড়কানন ইউনিয়নের লালবাগ এলাকা দিয়ে মাদকের বড় চালান পার হচ্ছে এমন তথ্য পায় র‍্যাব। পরে র‍্যাবের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ২০-২৫ জন মাদক ব্যবসায়ীকে দূর থেকে কাঁধে মাদকের বস্তা নিয়ে মাঠ দিয়ে যেতে দেখেন। এ সময় কর্তব্যরত টহল কমান্ডার তাঁদের থামতে বললে কোনো উত্তর না দিয়ে কিছু মাদক কারবারি দৌড়ে পালিয়ে যান, একই সঙ্গে কিছু মাদক কারবারি অতর্কিতভাবে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকেন। পরে আত্মরক্ষার্থে র‍্যাবের সদস্যরা গুলি চালান। এ ঘটনায় একজন র‍্যাব সদস্য ও তিনজন গুলিবিদ্ধ হন। 

র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীরা হলেন মো. সাইদুল ইসলাম (২২), মো. হযরত আলী (২০) ও মো. মশিউর রহমান (২১)। গুলিবিদ্ধ র‍্যাব সদস্য ও মাদক কারবারিদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে গুলিবিদ্ধ র‍্যাব সদস্য করপোরাল রুবেল গাজীকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তারদের পরামর্শে কুমিল্লা সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউতে) রয়েছেন। এ ছাড়া তিনজন মাদক কারবারির মধ্যে একজনের শরীরে গুলি স্পর্শ করে চলে যায়। তাই তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ছাড়পত্র দিয়েছে। বর্তমানে তিনি র‍্যাব হেফাজতে রয়েছেন। বাকি দুজন গুলিবিদ্ধ মাদক কারবারি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাস্থলে আরও দুজন মাদক কারবারি সবুজ ইসলাম (২০) ও মো. শরীফ (১৯) মাদক নিয়ে দৌড়ে পালানোর সময় ৫৬ কেজি গাঁজাসহ তাঁদের গ্রেপ্তার করা হয়। এ ছাড়া ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাোজিন ও দুই রাউন্ড অ্যামোনিশন উদ্ধার করা হয়। 

র‍্যাব আরও জানায়, এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত বাকি আসামিদের শনাক্ত ও গ্রেপ্তারে র‍্যাবের অভিযান চলমান রয়েছে। এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ধর্ষণের অভিযোগে খুবি শিক্ষার্থী গ্রেপ্তার

    রোহিঙ্গা ক্যাম্প থেকে হত্যা মামলার ১ আসামি গ্রেপ্তার 

    লক্ষ্মীপুরে বিএনপির সমাবেশ ছাত্রলীগের হামলার অভিযোগ

    পদ্মাসেতু নিয়ে কটূক্তির অভিযোগে গ্রেপ্তার যুবক, স্ত্রীর দাবি প্রতিহিংসা 

    ছেলের জন্য ওষুধ কিনতে বের হয়ে ৩ দিনেও ফেরেননি ব্যবসায়ী

    বগুড়ায় ইয়াবাসহ গ্রেপ্তার ২ 

    ধর্ষণের অভিযোগে খুবি শিক্ষার্থী গ্রেপ্তার

    প্রথম দক্ষিণ এশীয় হিসেবে ‘মিলেনিয়াম লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ পেলেন স্থপতি মেরিনা

    মাদারগঞ্জে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা

    আর্জেন্টিনায় উগ্র সমর্থকদের ক্ষোভের আগুনে পুড়ে ছাই ফুটবলারদের গাড়ি

    দেশে-বিদেশে সর্বত্রই ধিক্কৃত হচ্ছে সরকার: মির্জা ফখরুল

    ভেড়ামারায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড, নিহত ২