Alexa
শনিবার, ০২ জুলাই ২০২২

সেকশন

epaper
 

দারাজের বিশেষ ক্যাম্পেইনের সাথে আরও উৎসবমুখর হবে বর্ষবরণ

আপডেট : ০৬ এপ্রিল ২০২২, ১১:৫৮

দারাজের বিশেষ ক্যাম্পেইনের সাথে আরও উৎসবমুখর হবে বর্ষবরণ দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ এক বিশেষ ক্যাম্পেইনের সাথে উদ্‌যাপন করতে যাচ্ছে এবারের বাংলা নববর্ষ। আগামী ১৪ এপ্রিল পর্যন্ত চলবে এই পয়লা বৈশাখ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় ফ্যাশন, ইলেকট্রনিকস, লাইফস্টাইল, হোম অ্যাপ্লায়েন্সসহ বিভিন্ন ক্যাটাগরির পণ্যের ওপর থাকছে আকর্ষণীয় ছাড়। 

পয়লা বৈশাখ ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকেরা প্রিপেমেন্ট ভাউচার, হট ডিল, মেগা ডিল, ফায়ারওয়ার্ক ভাউচার, ফ্ল্যাশ সেল, শেক শেক, মেগা ভাউচারসহ আরও অনেক আকর্ষণীয় অফার ও সুযোগ উপভোগ করতে পারবেন। 

গ্রাহকদের পেমেন্টের সুবিধার্থে পুরো ক্যাম্পেইনে থাকছে দারাজের প্রিপেমেন্ট পার্টনার বিকাশের ১০% ক্যাশব্যাক অফার। এ ছাড়া পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে লঙ্কাবাংলা ফাইন্যান্স, এইচএসবিসি, প্রাইম ব্যাংক লিমিটেড ও ব্র্যাক ব্যাংক; যাদের মাধ্যমে প্রিপেমেন্টে গ্রাহকেরা ১০% পর্যন্ত মূল্যছাড় উপভোগ করতে পারবেন। 

মেগা ডিসকাউন্টে থাকছে সর্বোচ্চ ১২ হাজার ৫০০ টাকা পর্যন্ত ছাড়। শেক শেক ক্যাম্পেইনের মাধ্যমে স্মার্টফোন জেতার সুযোগ এবং দারাজ ফ্ল্যাশ পাজেল চ্যালেঞ্জ ও ফায়ারওয়ার্ক ভাউচার (সর্বোচ্চ ১০ হাজার ৫০০ টাকা) জেতার সুযোগের সাথে সাথে গ্রাহকেরা পাচ্ছেন বিশেষ কিছু দিনে ফ্ল্যাশ সেল, মিস্টেরি বক্সসহ দারুণ সব অফার। 

এ প্রসঙ্গে দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘বাঙালির জাতিগত পরিপ্রেক্ষিতে সবচেয়ে উৎসবমুখর আয়োজন দেখা যায় পয়লা বৈশাখে। এই জাতিগত স্বাতন্ত্র্য উদ্‌যাপন করতে বিভিন্ন ধরনের বিশেষ অফার ও ডিসকাউন্ট নিয়ে এসেছে দারাজ। শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে আমরা চেষ্টা করব আমাদের সব আয়োজনের মাধ্যমে বাংলা নববর্ষের চেতনাকে আরও গভীরভাবে ফুটিয়ে তোলার।’ 

এই ক্যাম্পেইন প্রসঙ্গে দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মো. তাজদীন হাসান বলেন, ‘পয়লা বৈশাখ বাঙালি সংস্কৃতির সবচেয়ে বর্ণিল ও আনন্দমুখর উৎসব। দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস হিসেবে দারাজে আমরা বাঙালি সংস্কৃতির এই অনন্য চেতনার সঙ্গে নিজেদের সম্পৃক্ত করতে চাই। তাই গ্রাহকদের জন্য উৎসবের আনন্দকে দ্বিগুণ করে তুলতে আমরা এই ক্যাম্পেইনের আয়োজন করেছি।’ 

ক্যাম্পেইনের ডায়মন্ড স্পনসর হিসেবে রয়েছে লোটো, রিয়েলমি, বাটা, স্টুডিও এক্স (ম্যারিকো), স্যাভলন (এসিআই) ও ডেটল (রেকিট বেনকিজার)। প্লাটিনাম স্পনসরদের মধ্যে রয়েছে সিঙ্গার, ভিশন, মোশন ভিউ, ফ্যাব্রিলাইফ, প্যারাস্যুট ন্যাচারালে (ম্যারিকো), গোদরেজ, ম্যাগি (নেসলে) ও লাইজল (রেকিট বেনকিজার)। গোল্ড স্পনসর হিসেবে রয়েছে শাওমি গ্লোবাল স্টোর, সিকেইন, রঙ্গন হারবালস, ফার্নিকম, লিভিংটেক্স, টিপি-লিঙ্ক, ডেল, ফোকাল্যুর, রিবানা, ট্রেন্ডজ, ইমামি ও হায়ার। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ফেডারেল ইনস্যুরেন্স কোম্পানির ৩৪ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

    দুর্যোগকবলিতদের এক দিনের বেতন দিলেন স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের কর্মীরা

    পদ্মা সেতুর ছবি পোস্ট করে জিতে নিন গ্যালাক্সি এস২২ আলট্রা

    দারাজ মলে পাওয়া যাচ্ছে ভিসতা পণ্য

    টেলিটক ও বিবিএসের মধ্যে ডিজিটাল সেবাসংক্রান্ত চুক্তি স্বাক্ষর

    এক ক্লিকে হাট থেকে হাতে

    ‘বই নষ্ট হয়ে গেছে, পড়ব কী’

    সহযোদ্ধার শেষ বিদায়ে কাঁদলেন খাদ্যমন্ত্রী

    বুয়েটে ভর্তির সুযোগ পেলেন সৈয়দপুরের এক কলেজের ১৬ শিক্ষার্থী

    আবেদনের ৮ বছর পর লিখিত পরীক্ষার জন্য ডেকেছে বাপেক্স

    ছয় দফাকে কবর দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন হয় না: গণফোরাম

    ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার, পরিবার বলছে প্রেমের কারণে আত্মহত্যা