Alexa
শনিবার, ১৩ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

মঠবাড়িয়ায় মা ও মেয়েকে তাড়িয়ে বসতবাড়ি দখলের অভিযোগ

আপডেট : ২২ মার্চ ২০২২, ২০:১২

মঠবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন দুলাল মিয়ার মেয়ে লিমা আক্তার। ছবি: আজকের পত্রিকা  সৌদি আরবে কর্মরত অবস্থায় প্রবাসী দুলাল মিয়ার মৃত্যু হয়। এদিকে তাঁর বিধবা স্ত্রী ও কন্যাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়ে বসত বাড়ি দখল করে নেওয়ার অভিযোগ উঠেছে ওই প্রবাসীর ভাই ও বোনের বিরুদ্ধে। আজ মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন মৃত সৌদিপ্রবাসী দুলাল মিয়ার মেয়ে লিমা আক্তার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, তাঁর বাবা দুলাল মিয়া সৌদি আরবের কর্মরত থাকাকালীন ২০১৭ সালের ৩ জুন মারা যান। এরপর তাঁর ছোট চাচা নজরুল ইসলাম ও ফুপু শিউলি আক্তার বাড়িঘর ও সম্পত্তি আত্মসাৎ করার জন্য পাঁয়তারা শুরু করেন। একপর্যায়ে আমার মা রীমা বেগমের নামে ভুয়া তালাকনামা তৈরি করে আমাদের ওপর নির্যাতন চালায়। ২০১৭ সালের ৪ নভেম্বর আমার বাবার জে. এল ৩১. গিলাবাদ মৌজার এস. এ ১৮২৯ নম্বর দাগে নির্মিত পাকা বসতবাড়ি থেকে মা ও আমাকে মারধর করে তাড়িয়ে দেয়।’

অভিযুক্ত নজরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, পৈতৃক জমিজমার বিষয়ে আমি আদালতে একটি বণ্টন মামলা করেছি। ওই মামলায় মা ও মেয়ে হাজিরা না দিয়ে বিভিন্ন স্থানে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

স্থানীয় দাউদখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফজলুল হক রাহাত এ সকল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মা-মেয়েকে বিভিন্ন মিথ্যা মামলা দিয়েও হয়রানি করে আসছে নজরুল ইসলাম।

মঠবাড়িয়া থানার ওসি মো. নূরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়ে মা ও মেয়েকে তাঁদের বসতঘরে তুলে দেওয়া হয়েছিল। পরে তাঁদের উচ্ছেদ ও হয়রানির বিষয়ে কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    লক্ষ্মীপুরে বিএনপির সমাবেশ ছাত্রলীগের হামলার অভিযোগ

    বাড়ির চারদিকে দেয়াল তুলে ৩ পরিবারের যাতায়াত বন্ধের অভিযোগ

    পিরোজপুরে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামলার অভিযোগ 

    ছেলের জন্য ওষুধ কিনতে বের হয়ে ৩ দিনেও ফেরেননি ব্যবসায়ী

    বিএনপির সমাবেশস্থলে ছাত্রলীগের হামলা ও ভাঙচুরের অভিযোগ

    ১২ লাখ টাকা নিয়েও চাকরি দেননি, ভুক্তভোগীর লাশ নিয়ে অভিযুক্তের বাড়িতে স্বজনদের অবস্থান

    ভেন্টিলেশনে সালমান রুশদি, কথা বলতে পারছেন না

    আষাঢ়ে নয়

    তুইও মরবি, আমাদেরও মারবি

    নতুন পরিচয়ে সোহানা সাবা

    তারেক মাসুদ ছিলেন স্বপ্নের নায়ক

    বোনদের নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা অক্ষয়ের