Alexa
শনিবার, ১৩ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

নওগাঁয় গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২২, ২৩:১৭

নওগাঁয় গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা। ছবি: আজকের পত্রিকা নওগাঁর পত্নীতলা উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় আরোহী দুই যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। 

আজ সোমবার বিকেলের দিকে উপজেলার পত্নীতলা-সাপাহার আঞ্চলিক মহাসড়কের বালুঘা মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন-সাপাহার উপজেলার পিছলডাঙ্গা গ্রামের মিলন হোসেনের ছেলে রেজুয়ান হোসেন (১৯) ও গুডাউন পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে মো. ফরহাদ হোসেন (২০)। আহত ব্যক্তির নাম রাকিব হোসেন (২২)। তিনিও সাপাহার উপজেলার বাসিন্দা। 

স্থানীয় বাসিন্দা ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে ৫টার দিকে একটি মোটরসাইকেলে তিনজন আরোহী একসঙ্গে পত্নীতলা উপজেলার নজিপুর সদর থেকে সাপাহার উপজেলার দিকে যাচ্ছিলেন। এ সময় পত্নীতলা-সাপাহার সড়কের বালুঘা মোড় এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি ছিটকে সড়কের পাশে পড়ে যায় এবং মোটরসাইকেলে থাকা তিনজনই গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক রেজুয়ান ও ফরহাদকে মৃত ঘোষণা করেন। 

অন্যদিকে এই ঘটনায় আহত রাকিবকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। 
 
পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলটি এবং নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ভেড়ামারায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড, নিহত ২

    পাবনায় ট্রাকচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

    বাস চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

    গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় নিহত ১ 

    অভাব দমিয়ে সাফল্যের সিঁড়িতে তানোরের রায়হান 

    প্রধানমন্ত্রীর সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান পেলেন বগুড়ার ৮ সাংবাদিক

    আষাঢ়ে নয়

    তুইও মরবি, আমাদেরও মারবি

    নতুন পরিচয়ে সোহানা সাবা

    তারেক মাসুদ ছিলেন স্বপ্নের নায়ক

    বোনদের নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা অক্ষয়ের

    জগদ্ধাত্রী একাই এক শ