Alexa
সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

তবে কি সত্যি হৃতিকের প্রেমিকা সাবা!

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২২, ১৭:১৮

হৃতিকের হাত ধরে কথিত প্রেমিকা সাবা। ছবি: টুইটার বলিউডপাড়ায় এই সময়ে অন্যতম আলোচ্য বিষয় হৃতিক রোশন এবং সাবা আজাদের প্রেম। সম্প্রতি দুজনকে রেস্তোরাঁ থেকে হাত ধরে বের হতে দেখা যায়। তাতেই গুঞ্জন শুরু হয়, প্রেম করছেন নাকি হৃতিক রোশন আর সাবা আজাদ। এবার এই ব্যাপারে বিস্তারিত জানার জন্য টাইমস অব ইন্ডিয়া যোগাযোগ করে সাবার সাবেক প্রেমিক নাসিরউদ্দিন শাহের ছেলে ইমাদের সঙ্গে। এর আগে নাসিরউদ্দিন শাহর ছেলে ইমাদের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সাবার। ২০১৩ সাল থেকে তাঁরা লিভ-ইনের সম্পর্কে ছিলেন। ২০২০ সালে সেই সম্পর্কে ইতি টানেন তাঁরা।

সাবা আজাদ। ছবি: টুইটার সংবাদমাধ্যমটির এক প্রতিবেদনে জানানো হয়েছে, তাদের পক্ষ থেকে ইমাদ-কে ফোন করা হলে তিনি প্রথম সাধারণ কথাবার্তা বলেন। যেইমুহূর্তে সাবার প্রসঙ্গ ওঠে এবং হৃতিকের সঙ্গে সাবার ছবি সম্পর্কে তাঁকে জিজ্ঞাসা করা হয়, সঙ্গে সঙ্গে জবাব আসে যে একটি মিটিংয়ের মাঝে রয়েছেন তিনি। তাই এইমুহূর্তে আর কোনও কথা বলতে পারছেন না তিনি। এর পরে আরও কয়েকবার ইমাদকে ফোন করা হয়েছিল। তবে তিনি আর ফোন তোলেননি।

সাবা আজাদ। ছবি: টুইটার সাবাকে ফোন করা হলে তিনি বেশ শান্ত স্বরেই কথা বলেন। তবে তারপর যখন প্রশ্ন করা হয় হৃতিকের ব্যাপারে তখন বলে বসেন, ‘আমি একটা কাজের মধ্যে আছি, আপনাকে পরে ফোন করছি’। সেদিন হৃতিকের সাথে তিনিই ছিলেন কি না জানতে চাওয়া হলে জানান, ‘আমি পরে ফোন করব’। সাবা একবারও হৃতিকের সাথে থাকার কথা অস্বীকার করেননি।

সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল। সাবা একজন মডেল, সিঙ্গার ও অভিনেতা। ২০০৮ সালে বলিউডের সিনেমা ‘দিল কাবাডি’ দিয়ে অভিষেক। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে অভিনয় করেছেন ‘ফিলস লাইক ইশক’ ছবিতে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ‘এবারের ওমরাহ বিশেষ’, কিসের ইঙ্গিত দিলেন সানা

    ‘পলিটিকস করে ছুটির ঘণ্টা ছিনিয়ে নিয়েছিলেন শাবানা’

    ইতিহাস গড়লেন বিয়ন্সে, সর্বোচ্চ গ্র্যামি জয়ের রেকর্ড

    চলে গেলেন ‘প্রেমের সমাধি ভেঙে’ গানের সুরকার আনোয়ার জাহান নান্টু

    এক সিনেমায় রজনীকান্তের সঙ্গে জ্যাকি শ্রফ

    ভালো লাগেনি পাঠান, শিশু ভক্তের মন্তব্যে যা বললেন শাহরুখ

    আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নিচ্ছে সরকার

    কুলাউড়ায় গণপিটুনিতে আহত যুবক মারা গেলেন হাসপাতালে

    জানেন কি

    পৃথিবীর প্রথম ওয়েবসাইটটি এখনো সচল

    শেবাচিম হাসপাতালে নার্সিং শিক্ষার্থীদের বিক্ষোভ

    ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত