Alexa
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২

সেকশন

epaper
 

সড়ক দুর্ঘটনায় হতাহতদের উদ্ধারকালে বাসচাপায় ৩ উদ্ধারকারীসহ নিহত ৪

আপডেট : ২৯ জানুয়ারি ২০২২, ২২:২৫

শিবচরের এক্সপ্রেসওয়ের হাজী শরিয়তউল্লাহ সেতু সংলগ্ন মহাসড়কে দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। ছবি: আজকের পত্রিকা মাদারীপুর জেলার শিবচরে ঢাকাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে গ্রামীণ পরিবহনের একটি বাসের সংঘর্ষে একজন নিহত হন। দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার করতে গিয়ে অন্য একটি বাসের চাপায় নিহত হয়েছেন ৩ জন উদ্ধারকারী।

আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিবচরের এক্সপ্রেসওয়ের হাজী শরিয়তউল্লাহ সেতু সংলগ্ন মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। এ সময় আহত হন কমপক্ষে ৫ জন। তাঁদের মধ্যে দুজনকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এক্সপ্রেসওয়ের বাঁচামারা এলাকায় মাদারীপুর থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারকে পেছন দিক থেকে ধাক্কা দেয় গ্রামীণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই মো. খলিল মাতুব্বর (৫৮) নামের এক যাত্রীর মৃত্যু হয়। তিনি মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া এলাকার বাসিন্দা। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা দ্রুত এগিয়ে এসে উদ্ধারকাজ শুরু করেন। এমন সময় গোপালগঞ্জ থেকে আসা একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস উদ্ধারকারীদের মাড়িয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান বাঁচামারা এলাকার মোস্তফা শিকদার (৫৮), রোকেয়া বেগম (৪০) ও ভ্যানচালক মো. লিটু।

শিবচরের এক্সপ্রেসওয়ের হাজী শরিয়তউল্লাহ সেতু সংলগ্ন মহাসড়কে দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। ছবি: আজকের পত্রিকা গুরুতর আহত হন আশিকুর রহমান, শিরিয়া বেগম নামের প্রাইভেটকারের যাত্রী। তাঁদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

শিবচর হাইওয়ে পুলিশ জানিয়েছে, প্রাইভেটকারের সঙ্গে গ্রামীণ পরিবহনের বাসের দুর্ঘটনাটি প্রথম ঘটে। স্থানীয়রা উদ্ধার করতে এলে তাঁদের চাপা দেয় অন্য একটি বাস। গ্রামীণ পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। অপর বাসটির হদিশ এখনো পাওয়া যায়নি।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন বলেন, ‘খবর পেয়েই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    কিশোরী নেতৃত্ব এবং কর্মশালাবিষয়ক সেমিনার

    পদ্মা সেতুতে মোটরসাইকেল পারাপারের সময় ২ ট্রাক আটক

    দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের পর ‍শিশুর মৃত্যু

    টলুইনযুক্ত কালি খাদ্যের প্যাকেটে ব্যবহারে স্বাস্থ্যঝুঁকি রয়েছে

    মানুষের অংশগ্রহণ ও গণতন্ত্র নিশ্চিত করতে হবে: বাম জোট

    ৫০ ফুট প্রশস্ত হচ্ছে বকশীবাজারের উমেশ দত্ত সড়ক

    বিএম ডিপো থেকে পণ্যভর্তি অক্ষত কনটেইনার সরানো শুরু

    পতেঙ্গা কনটেইনার টার্মিনাল চালু হচ্ছে এ মাসেই

    কিশোরী নেতৃত্ব এবং কর্মশালাবিষয়ক সেমিনার

    পুলিশের গুলিতে নিহত জেল্যান্ড ওয়াকারের মরদেহে পরানো হয়েছিল হাতকড়া

    পাবনায় স্বামীর বিরুদ্ধে ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যার অভিযোগ

    সিলেটে ব্লগার অনন্ত হত্যা: বেঙ্গালুরুতে গ্রেপ্তার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ফয়সাল