Alexa
রোববার, ২২ মে ২০২২

সেকশন

epaper
 

লাউয়াছড়ার বনাঞ্চল থেকে শাড়ি ও কঙ্কাল উদ্ধার

আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১৩:২৫

লাউয়াছড়ার বনাঞ্চল থেকে শাড়ি ও কঙ্কাল উদ্ধার মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের স্টুডেন্ট ডরমিটরির বনায়নের জঙ্গল থেকে মাথার খুলি ও কয়েকটি হাড় উদ্ধার করেছে কমলগঞ্জ থানা-পুলিশ। আজ সোমবার সন্ধ্যায় বন বিভাগের সংরক্ষিত বনায়নের জঙ্গল থেকে এসব উদ্ধার করা হয়।

এ ছাড়া গাছে ঝুলন্ত একটি শাড়িও উদ্ধার করা হয়েছে। শাড়ি দেখে কঙ্কালটি মাধবপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আসিদ আলির ছোট বোন হাজেরা বিবি ওরফে কুঠিলের (৪৮) কঙ্কাল বলে দাবি করেছেন হাজেরার ছেলে সোহেল মিয়া। হাজেরা প্রায় ৫ মাস ২৬ দিন আগে নিখোঁজ হন। তিনি কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের লংগুরপাড় এলাকার মানিক মিয়ার স্ত্রী। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে ফুলবাড়ি চা-বাগানে চা শ্রমিক বনো বাউরী ও তাঁর স্ত্রী জঙ্গলে ছন কাটতে গিয়ে দেখতে পান একটি গাছে শাড়ি ঝোলানো। এ সময় আরও কয়েকজনকে সঙ্গে নিয়ে শাড়ির নিচে মাটিতে দেখতে পান একটি মাথার খুলি ও কয়েকটি হাড় পড়ে আছে। বিষয়টি কমলগঞ্জ থানা-পুলিশকে জানালে ঘটনাস্থল থেকে শাড়ি, মাথার খুলি ও হাড় উদ্ধার করা হয়। 

হাজেরা বিবির বড় ভাই ও মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আসিদ আলি বলেন, ‘শাড়ি দেখে আমার ভাগনে সোহেল বলেছে, এটি তাঁর মায়ের শাড়ি।’

কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, ‘ঘটনাস্থলে মাথার খুলি ও কয়েকটি হাড় উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। হাড়গুলো ডিএনএ টেস্ট করার জন্য আমরা পাঠানোর ব্যবস্থা করছি। ডিএনএ টেস্ট করার পর বোঝা যাবে, এটি হাজেরা বিবির কঙ্কাল কি না?

উল্লেখ্য, মাধবপুর ইউনিয়নের লংগুরপাড় এলাকার মানিকের স্ত্রী হাজেরা বিবি ওরফে কুঠিল (৪৮) নামের এক গৃহবধূ প্রায় ৫ মাস ২৬ দিন আগে নিখোঁজ হন। তিনি ভাইয়ের বাড়ি থেকে রাতের খাবার শেষে নিজ বাড়িতে ফেরার পথে নিখোঁজ হয়েছিলেন। সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়ে কোনো সন্ধান না পাওয়ায় গত ৩০ জুলাই বিকেলে ওই নারীর ভাই মো. আসিদ আলি কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    চট্টগ্রামে ১৩ পুলিশ আহতের ঘটনায় চালক গ্রেপ্তার

    নামতে শুরু করেছে পানি, বাড়ছে দুর্গন্ধ

    পুলিশ কর্মকর্তাসহ ২ জনকে কামড় দিল রিকশাচালক

    ভারতে নির্যাতনের শিকার সেই তরুণীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

    নামছে বন্যার পানি, ভেসে উঠছে সড়ক

    সিলেটে চড়া দামে বিক্রি হচ্ছে খাবার পানি

    ভারতে বিভিন্ন আইনের অপব্যবহার বেড়ে চলেছে: আর্টিকেল নাইনটিন

    বঙ্গবন্ধু কেমিক্যাল মেটেরোলজি অলিম্পিয়াডে ১ম শাবিপ্রবির রিফাত

    মৃত্যুর খবর পেলেই ঘোড়ায় চড়ে ছোটেন মনু মিয়া

    পাবনায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

    বিএলএফ ও ট্যানারি ওয়ার্কার্স ইউনিয়নের মে দিবস উদ্যাপন

    সিঙ্গাপুরের প্রধান কোচ হলেন সালমান বাট