Alexa
রোববার, ২২ মে ২০২২

সেকশন

epaper
 

মা হয়েছেন প্রিয়াঙ্কা

আপডেট : ২২ জানুয়ারি ২০২২, ১৩:০৬

প্রিয়াঙ্কা ও নিক জোনাস। ছবি: ইনস্টাগ্রাম বিচ্ছেদের গুঞ্জন যখন চলছিল, তখনই মা হওয়ার খবর দিলেন ভারতের তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে প্রকৃতির স্বাভাবিক নিয়মে নয়, সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে তাঁর সন্তানের। ভারতীয় বেশ কিছু সংবাদমাধ্যমের দাবি, তাঁদের নাকি মেয়ে হয়েছে।

শুক্রবার রাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার সংবাদটি দেন প্রিয়াঙ্কা। একই পোস্ট শেয়ার করেন তাঁর স্বামী গায়ক-গীতিকার নিক জোনাসও।

পোস্টে তারা লিখেছেন, ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে সারোগেসির মাধ্যমে আমরা আমাদের সন্তানকে পৃথিবীতে এনেছি। বিশেষ এই সময়ে আমরা পরিবারের দিকে মনোযোগী। সবাই আমাদের ব্যক্তিগত গোপনীয়তা রক্ষা করবেন বলে আশা করছি।’  

প্রিয়াঙ্কা ও নিক জোনাস। ছবি: ইনস্টাগ্রাম বহু বলিউড তারকা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন এই তারকা জুটিকে। বলিউডের থেকে হলিউডে সময় বেশি দিলেও বলিউডে প্রিয়াঙ্কার বন্ধুর সংখ্যা কম নয়। লারা ভূপতি, পূজা হেগড়ে, নেহা ধুপিয়া থেকে আলিয়া ভাট, ভিকি কৌশলসহ অনেকেই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সোশ্যাল মিডিয়াতেই।

হুমা কুরেশি লিখেছেন, দারুণ খবর। দুজনকে অনেক অভিনন্দন। পূজা হেগড়ে লিখেছেন, অনেক ভালোবাসা আর উজ্জ্বল মুহূর্ত পাঠালাম। খুব সুন্দর হোক সবকিছু। এশা গুপ্তা ভালোবাসা জানিয়েছেন। একই রকমভাবে অনুভূতির কথা জানিয়েছেন প্রিয়াঙ্কার পুরোনো বন্ধু লারাও।

প্রিয়াঙ্কা ও নিক জোনাস। ছবি: ইনস্টাগ্রাম মিনি মাথুর লিখেছেন, খবরটা শুনে দারুণ লাগছে। প্রিয়াঙ্কা এবং নিককে অভিনন্দন জানিয়েছেন তিনি। নেহা ধুপিয়া লিখেছেন, এখনও পর্যন্ত পাওয়া সেরা খবর। প্রজ্ঞা কাপুরও প্রায় একই ভাষাতে জানিয়েছেন, এমন ভালো খবর বহু দিন পরে শুনলেন।

২০১৮ সালের প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস বিয়ে করেছেন। ১ ডিসেম্বর হয়েছে খ্রিষ্টান রীতিতে। ২ ডিসেম্বর হিন্দু রীতিতে বিয়ে হয়েছে। দুই দিনই বিবাহবার্ষিকী হিসেবে উদ্‌যাপন করেন এই দম্পতি।

বলিউড সম্পর্কিত আরও পড়ুন:

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ট্রেলার নিয়ে সমালোচনায় বিস্মিত শ্যাম বেনেগাল

    বেবিডল গায়িকা কণিকা কাপুরের বিয়ের ছবি

    ভালো সংগ্রহ ‘ভুল ভুলাইয়া টু’র, সুপার ফ্লপ ‘ধাকাড়’

    শিরোনামহীনের ‘পারফিউম’ প্রকাশ করেছে শিখা প্রকাশনী

    আইপিএলে ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার

    ‘পারুল বানু’ হয়ে ফিরলেন আফসানা মিমি

    বঙ্গবন্ধু কেমিক্যাল মেটেরোলজি অলিম্পিয়াডে ১ম শাবিপ্রবির রিফাত

    মৃত্যুর খবরেই ঘোড়ায় চড়ে ছোটেন মনু মিয়া, খোঁড়েন ‘শেষ ঠিকানা’

    পাবনায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

    বিএলএফ ও ট্যানারি ওয়ার্কার্স ইউনিয়নের মে দিবস উদ্যাপন

    সিঙ্গাপুরের প্রধান কোচ হলেন সালমান বাট

    ভারত থেকে গমভর্তি জাহাজ এসেছে বন্দরে