Alexa
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সেকশন

epaper
 

নাসিক নির্বাচনে পরাজিত প্রার্থীর পুনরায় ভোটগ্রহণের আবেদন

আপডেট : ২১ জানুয়ারি ২০২২, ২২:২৩

নাসিক নির্বাচনে পরাজিত প্রার্থীর পুনরায় ভোটগ্রহণের আবেদন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ফলাফল নিয়ে আপত্তি তুলে পুনরায় একটি কেন্দ্রের ভোটগ্রহণ করার আবেদন জানিয়েছেন এক কাউন্সিলর প্রার্থী। গত বুধবার নাসিক নির্বাচনের রিটার্নিং অফিসার বরাবর এই আবেদন করেছেন ২৩ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান। 

আবেদনে কাউন্সিলর দুলাল বন্দরের কদম রসূল কলেজ কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণের আবেদন করেছেন। আবেদনে বলা হয়, গত ১৬ জানুয়ারি নির্বাচনের দিন উল্লেখিত কেন্দ্রে বহু ভোটারদের ফিংগার প্রিন্ট না মেলায় ভোট প্রদান করতে পারেননি। তাঁরা আইডি কার্ড নিয়ে এলেও তাঁদের ভোট দিতে দেওয়া হয়নি। এ ছাড়া নির্ধারিত সময়ের আগেই ভোটগ্রহণ বন্ধ করে দেওয়া হয়। এতে মানুষের মাঝে ক্ষোভ বিরাজ করছে। 

আবেদনে আরও বলা হয়, ‘আমাদের বিশ্বাস ওই কেন্দ্রে যদি ভোটদান করতে দেওয়া হতো এবং তা গণনা করা হতো, তাহলে আমি জয়লাভ করতাম। এমন অবস্থায় কদম রসূল কলেজে পুনরায় ভোট গ্রহণের আবেদন জানাচ্ছি। অন্যথায় দরখাস্তকারী ব্যাপক ক্ষতির সম্মুখীন হবে।’ 

বিষয়টি নিশ্চিত করে দুলাল প্রধান আজকের পত্রিকাকে বলেন, ‘আমি আমার বিষয়টি পরিষ্কার করে জানিয়েছি। বাকিটা নির্বাচন কমিশন সিদ্ধান্ত নেবে। তবে আমার বিশ্বাস মানুষ ভোট দিতে পারলে আমি জয়যুক্ত হতাম।’ 

উল্লেখ্য, ১৬ জানুয়ারি নির্বাচনে এই ওয়ার্ডে জয়লাভ করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা। তিনি হাড্ডাহাড্ডি লড়াইয়ে বর্তমান কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানকে পরাজিত করেন। তার ৩ দিনের মাথায় একটি কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণের আবেদন করেছেন দুলাল। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    পদ্মায় জেলের জালে আটকা পড়েছে ২০ কেজির পাঙাশ মাছ

    রায়ের বিরুদ্ধে আপিল করছেন হাজি সেলিম, চাইবেন জামিন

    বরখাস্তকৃত শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগের সত্যতা মিলেছে

    বনশ্রীতে তেলবাহী লরির নিচে চাপা পড়ে ১ জনের মৃত্যু

    সাংবাদিক ও তাঁর পরিবারকে মামলা দিয়ে হয়রানি করায় নিন্দা

    মুন্সিগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

    যত্নে থাকুক চুল

    মালদিনি-জাদুতে এসি মিলানের সিংহাসনে ফেরা

    যে ব্যথায় বন্ধু শুধু নিজে

    পদ্মায় জেলের জালে আটকা পড়েছে ২০ কেজির পাঙাশ মাছ

    পণ্য নিয়ে জাহাজ আটকা

    বন্যায় জকিগঞ্জের ১৫৮টি বিদ্যালয় ও ৬৯টি রাস্তা বিধ্বস্ত