Alexa
রোববার, ২২ মে ২০২২

সেকশন

epaper
 

রোড সেফটি সিরিজ

রফিকদের টাকা না দেওয়ার টুর্নামেন্টে থাকছেন না টেন্ডুলকার

আপডেট : ২০ জানুয়ারি ২০২২, ১৮:২০

 রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলতে গিয়েছিলেন বাংলাদেশের সাবেক ক্রিকেটাররা, টুর্নামেন্টের শুভেচ্ছাদূত ছিলেন শচীন টেন্ডুলকার। ফাইল ছবি  রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলতে গত বছর মার্চে ভারত সফরে গিয়েছিল বাংলাদেশের সাবেক ক্রিকেটারদের নিয়ে গড়া একটি দল। অভিযোগ উঠেছে, টুর্নামেন্ট শেষের এক বছর পরও পারিশ্রমিক বুঝে পাননি রফিক-রাজিনরা। গত বুধবার দৈনিক আজকের পত্রিকায় এ নিয়ে সংবাদও প্রকাশিত হয়।

খবর প্রকাশের পর গতকাল খেলোয়াড়দের দাবির ব্যাপারে উত্তর দিয়েছে সংশ্লিষ্ট এজেন্ট। আজ জানা গেছে, এবার আয়োজন থেকে সরে দাঁড়াচ্ছেন টুর্নামেন্টের শুভেচ্ছা দূত ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকার। 

সূত্র জানিয়েছে, গত বছরের পারিশ্রমিকের ঝামেলা শেষ হওয়ার আগেই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের জন্য নতুন দল গঠন করেছেন খালেদ মাহমুদ সুজন। এর মধ্যে তৎপর হন গতবার টাকা বুঝে না পাওয়া ক্রিকেটারেরাও। এবার সমস্যা সমাধান হওয়ার আগেই টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন টেন্ডুলকার। 

আজকের পত্রিকায় প্রকাশিত খবরের পর ভারতীয় সংবাদমাধ্যমে শচীন টেন্ডুলকারের সরে দাঁড়ানোর সংবাদ। ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া আজ লিখেছে, ‘শচীন এই মৌসুমে রোড সেফটি সিরিজে কোনো ভূমিকাতেই থাকছেন না। এ বছর মার্চ ১ থেকে ১৯ তারিখ পর্যন্ত আরব আমিরাতে হবে এই টুর্নামেন্ট। কিন্তু সেখানে থাকছেন না শচীন।’ পিটিআইকে সেই সূত্র জানিয়েছে, অন্য ক্রিকেটারদের মতো টেন্ডুলকার নিজেও পারিশ্রমিক বুঝে পাননি।

বাংলাদেশি ক্রিকেটারদের পাঠানো মেইলের উত্তরে সংশ্লিষ্ট এজেন্টের পক্ষ থেকে গতকাল জানানো হয়, ১০ দিনের মধ্যে পারিশ্রমিক পরিশোধ করা হবে। তবে টাকা না পাওয়া পর্যন্ত বিষয়টি নিয়ে নিশ্চিত হতে পারছেন না টুর্নামেন্ট খেলা বাংলাদেশি ক্রিকেটাররা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    আইসিসি প্রেসিডেন্ট বার্কলে ঢাকায়

    সিরিজ জেতার ভালো সুযোগ দেখছেন মুমিনুল 

    মোস্তাফিজদের বিদায়ে কোহলিদের বুনো উল্লাস

    সংবাদ সম্মেলনের মাঝেই কোচকে বিয়ারে গোসল ফুটবলারদের 

    পিএসজিকে আদালতেই নিচ্ছে লা লিগা 

    রিয়ালকে নিরাশ করে পিএসজিতেই থেকে গেলেন এমবাপ্পে

    ভারত থেকে গমভর্তি জাহাজ এসেছে বন্দরে

    চট্টগ্রামে ১৩ পুলিশ আহতের ঘটনায় চালক গ্রেপ্তার

    পাউবো কার্যালয়ে সাংবাদিককে মারধরের অভিযোগ

    বিএসটিআইয়ের আওতায় আরও ৮৯টি পরীক্ষাগার হচ্ছে: শিল্পমন্ত্রী

    রামগড়ে শিক্ষকের ওপর যৌন নিপীড়নের অভিযোগ মিথ্যা, দাবী পরিবারের

    নামতে শুরু করেছে পানি, বাড়ছে দুর্গন্ধ