Alexa
রোববার, ২৯ মে ২০২২

সেকশন

epaper
 

আজকের রাশিফল

আপডেট : ২০ জানুয়ারি ২০২২, ১০:৫৫

 মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

কর্মস্থলে সহকর্মীর সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলতে পারলে আপনিই লাভবান হবেন। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। কর্মস্থলে কারও ওপর নির্ভর করতে গিয়ে ঠকতে হতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ।
আর্থিক লেনদেন শুভ।

মিথুন (২২ মে-২১ জুন)

সমাজকল্যাণমূলক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হবেন। আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। পারিবারিক সম্প্রীতি বজায় রাখার স্বার্থে অন্যের মতামতকে আজ গুরুত্ব দিতে হবে। প্রেম শুভ

কর্কট (২২ জুন-২২ জুলাই)

ব্যবসায়িক পরিমণ্ডলে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পেতে পারেন। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ নতুন অনুষ্ঠানের জন্য চুক্তিবদ্ধ হতে পারেন। কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পাবেন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

চাকরিতে কারও কারও আটকে থাকা পদোন্নতির বিষয়ে নিষ্পত্তি হতে পারে। পরিবারের বয়স্ক কারও রোগমুক্তি ঘটতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে। ব্যবসায়িক লেনদেনে লাভবান হবেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

কর্মস্থলে মেজাজ নিয়ন্ত্রণে রাখুন নইলে সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। আপনি একজন চিত্রশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। ব্যবসায়িক লেনদেন শুভ। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

ব্যবসায়িক চুক্তির জন্য দিনটি শুভ। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। চাকরিতে শুভ পরিবর্তন ঘটতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

বসের মন জুগিয়ে চলতে পারলে দিন শেষে আপনিই লাভবান হবেন। পরিবারের কারও অসুস্থতা আপনাকে দুশ্চিন্তায় ফেলতে পারে। স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। 
ব্যবসায়ে শুভ পরিবর্তনের সম্ভাবনা আছে। পরিবারের বয়স্ক কারও রোগ মুক্তি ঘটতে পারে। কর্মস্থলে কাউকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন। সৃজনশীল পেশায় সুনাম ছড়িয়ে পড়তে পারে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। নতুন চাকরিতে কেউ কেউ গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। পরিবারের কোনো সদস্যের আচরণ আপনার মনঃকষ্টের কারণ হতে পারে। প্রেমের ইতিবাচক সাড়া পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বেকারদের কারও কারও জন্য দিনটি সুফল বয়ে আনতে পারে। পাওনা আদায়ে অগ্রগতি হবে। বিদেশযাত্রায় প্রবাসী আত্মীয়ের সহায়তা পেতে পারেন। ব্যবসা শুভ। যাত্রাপথে সতর্ক থাকুন। 
ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। চাকরির জন্য বিদেশে আবেদন করে কেউ কেউ ইতিবাচক সাড়া পেতে পারেন। পাওনা আদায়ে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। দূরের যাত্রা শুভ।

­­­­মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) 

ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। চাকরির জন্য বিদেশে আবেদন করে কেউ কেউ ইতিবাচক সাড়া পেতে পারেন। পাওনা আদায়ে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। দূরের যাত্রা শুভ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ট্রেন্ডি হিলে সাজুক পা

    কাঞ্চনময় দেশ শ্রীলঙ্কা

    লিচু এবং একটি প্রেমকাহিনি

    জীবনে ভোগ নাকি উপভোগ

    দিল ওহি মেরা ফাস গ্যেয়ি

    যত্নে থাকুক চুল

    দেখে নিন লিভারপুল-রিয়াল ফাইনালের একাদশ

    বিদেশে প্রশিক্ষণে গিয়ে উধাও কনস্টেবল, উৎকণ্ঠায় বাবা-মা

    ট্র্যাকিং সিস্টেম থেকে একের পর এক উধাও হচ্ছে রুশ প্রমোদতরী

    বিধবা নারীকে বাজারে প্রকাশ্যে লাঠিপেটা, যুবক গ্রেপ্তার

    বোরহানউদ্দিনে ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার-ফার্মেসিতে অভিযান, ৭৭ হাজার টাকা জরিমানা

    ফরিদপুরে অবৈধ ২০ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম বন্ধ