Alexa
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সেকশন

epaper
 

শিবচরে ওষুধ কোম্পানির বিক্রয়কর্মীর মরদেহ উদ্ধার

আপডেট : ২০ জানুয়ারি ২০২২, ১১:৫৬

নিহত মো. শফিকুল ইসলাম (২৮)। ছবি: সংগৃহীত মাদারীপুর জেলার শিবচরে মো. শফিকুল ইসলাম (২৮) নামের ওষুধ কোম্পানির একজন ওষুধ বিক্রয়কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে শিবচর পৌরসভার শেখ হাসিনা সড়কে একটি থ্রি-হুইলার থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত শফিকুল ইসলাম বরগুনা জেলার বামনা উপজেলার সোনাখালী গ্রামের নুরুল হকের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে শফিকুল ইসলাম তাঁর দুজন সহকর্মীকে নিয়ে মাহেন্দ্রতে চড়ে শিবচরের মাদবরের চরের বিভিন্ন বাজারে ওষুধ বিক্রি করে শিবচরে ফিরছিলেন। মাহেন্দ্রটি মাতবরের চর খাড়াকান্দি এলাকায় রাস্তার ওপর থাকা ড্রেজারের পাইপে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। এ সময় গাড়ির নিচে চাপা পড়ে গুরুতর আহত হন শফিকুল। পরে তাঁর সঙ্গে থাকা দুই সহকর্মী ও স্থানীয়দের সহযোগিতায় আহত শফিকুলকে ওই মাহেন্দ্র গাড়িতে নিয়েই শিবচর হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেয়। তবে হাসপাতালে পৌঁছানোর আগেই শিবচর পৌরসভার শেখ হাসিনা সড়কে এলে শফিকুল ইসলামের মৃত্যু হয় বলে জানা গেছে। 

পুলিশের ধারণা, সহকর্মীরা ভয়ে তাঁর মরদেহ মাহেন্দ্র গাড়িতে রেখেই পালিয়ে যান। পুলিশ মরদেহ উদ্ধারের স্থান ও দুর্ঘটনাস্থল দুটিই পরিদর্শন করেছে। 

শিবচর থানার উপপরিদর্শক রবিউল ইসলাম বলেন, ‘রাতে পৌরসভার শেখ হাসিনা সড়কে থ্রি-হুইলারের মধ্যে লাশ দেখে স্থানীয়রা শিবচর থানায় খবর দেয়। খবর পেয়ে শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে এবং থ্রি হুইলারটি জব্দ করে। পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়, নিহত যুবক বরগুনা জেলার বামনা উপজেলার সোনাখালী গ্রামের নুরুল হকের ছেলে শফিকুল ইসলাম। তিনি শিবচরে কিউরেক্স কোম্পানিতে কর্মরত।’ 

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, ‘এটি দুর্ঘটনাজনিত মৃত্যু বলে আমরা নিশ্চিত হয়েছি। গুরুতর আহত শফিকুলকে কে বা কারা রেখে পালিয়ে গেছে, সেটি আমরা নিশ্চিত নই। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ঢাবি সিনেটে শিক্ষক প্রতিনিধি নির্বাচনে নীল দলের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা

    এডিস নিয়ন্ত্রণে দক্ষিণ সিটিতে ১৫ জুন থেকে ভ্রাম্যমাণ আদালত

    ইটবোঝাই ট্রাক্টরের চাপায় নিহত শিশু

    জুয়ায় ১০০ টাকা হেরে আত্মগোপনে ১২ বছর 

    বাসের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু, আহত ২

    উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেলেন মির্জা আব্বাস

    কিশোরের বিরুদ্ধে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

    ফেসবুক-টিকটক সূত্রে পরিণয়, তরুণীকে ভারতে পাচার

    ফজলি আমের জিআই পেল রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ দুই জেলায়

    নেত্রকোনায় কুপিয়ে জখম করা সেই স্কুলছাত্রীর বিরুদ্ধে পাল্টা মামলা

    ‘কমলগঞ্জে ছাত্রলীগের কর্মীর চেয়ে সিভি নেতা বেশি’

    মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি