Alexa
রোববার, ২২ মে ২০২২

সেকশন

epaper
 

ঢাকা ব্যাংক থেকে অ্যাড মানি করতে পারবেন ‘নগদ’ গ্রাহকেরা

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২২, ১৬:২১

ঢাকা ব্যাংক থেকে অ্যাড মানি করতে পারবেন ‘নগদ’ গ্রাহকেরা আর্থিক লেনদেনের ক্ষেত্রে মানুষকে সহজ ও সাশ্রয়ী লেনদেনের সুযোগ করে দিতে ঢাকা ব্যাংক লিমিটেড থেকে খুব সহজেই ফান্ড ট্রান্সফার বা আন্তলেনদেন সুবিধা চালু করেছে ‘নগদ’। এখন থেকে ঢাকা ব্যাংক থেকে অ্যাড মানি এবং লোন ও ডিপিএস-এর কিস্তি পরিশোধ করতে পারবেন ‘নগদ’ গ্রাহকেরা।

সম্প্রতি ঢাকা ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে এই সেবার উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘নগদ’-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাহেল আহমেদ, প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান, প্রধান বিক্রয় কর্মকর্তা (সিএসও) মো. শিহাব উদ্দিন চৌধুরী এবং ঢাকা ব্যাংক লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমরানুল হক, উপব্যবস্থাপনা পরিচালক (অপারেশনস) এ এম এম মঈন উদ্দিন, উপব্যবস্থাপনা পরিচালক এবং চিফ ইমার্জিং মার্কেট অফিসার মো. মোস্তাক আহমেদ, এসইভিপি এবং করপোরেট ব্যাংকিং বিভাগের প্রধান আখলাকুর রহমানসহ দুই প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা। 

এই সমঝোতা চুক্তির ফলে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর গ্রাহকেরা যে কোনো সময় তাদের ঢাকা ব্যাংকের অ্যাকাউন্ট থেকে অর্থ আদান-প্রদান করতে পারবেন। ফলে এই প্রক্রিয়ায় ‘নগদ’ ও ঢাকা ব্যাংকের গ্রাহকেরা আন্তলেনদেনের মাধ্যমে বাঁচাতে পারবেন তাদের মূল্যবান সময় ও অর্থ। পাশাপাশি গ্রাহকদের এই ধরনের অর্থ লেনদেন প্রক্রিয়া হবে ঝামেলাহীন ও ঝুঁকিমুক্ত।

চুক্তির ব্যাপারে ‘নগদ’-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাহেল আহমেদ বলেন, ‘দেশের অন্যতম একটি বাণিজ্যিক ব্যাংকের সঙ্গে এই সেবার ফলে ‘নগদ’ ও ব্যাংক, উভয় পর্যায়ের গ্রাহকেরা লাভবান হবেন। এখন থেকে দ্রুত সময়ের মধ্যে একজন গ্রাহক চাইলেই ঢাকা ব্যাংক থেকে তার নগদ ওয়ালেটে টাকা আনতে পারবেন। নতুন নতুন আরও কিছু আকর্ষণীয় সেবা নিয়ে কাজ করছে নগদ।’

 ‘নগদ’ মূলত গ্রাহকদের দ্রুত ও উন্নত সেবা নিশ্চিত করতে চালু করেছে ‘ব্যাংক টু নগদ’ অ্যাড মানি সার্ভিস। ফলে কোনো চার্জ ছাড়াই ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং গ্রাহকেরা যেকোনো ‘নগদ’ অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারছেন নিমেষেই। 

তবে ব্যাংক থেকে যেকোনো ‘নগদ’ অ্যাকাউন্টে দৈনিক ৫ বার সর্বনিম্ন ৫০ টাকা থেকে সর্বোচ্চ ৩০ হাজার টাকা পর্যন্ত অ্যাড মানি করতে পারবেন গ্রাহকেরা। এভাবে প্রতি মাসে ২৫ বার সর্বমোট ২ লাখ টাকা পর্যন্ত অ্যাড মানি করতে পারবেন তাদের ‘নগদ’ ওয়ালেটে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মার্কেন্টাইল ব্যাংকের ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসারদের বুনিয়াদি প্রশিক্ষণ শুরু

    এজেন্ট ব্যাংকিং আউটলেট চালুর মাইলফলক অর্জন করল ব্র্যাক ব্যাংক

    রজতজয়ন্তী উদ্‌যাপন করল ইডকল

    প্রাইম ব্যাংক লিমিটেডর ২৭ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

    প্রথম প্রান্তিকে এনআরবিসি ব্যাংকের ইপিএস দ্বিগুণ

    ই-কমার্স গ্রাহকদের অর্থ ফেরত ১০০ কোটি ছাড়াল 

    ঘরে বসেই পাওয়া যাবে ভূমি সেবা

    টেস্ট দলে মোস্তাফিজ, সাদা বলে ফিরলেন বিজয়

    এমপি কর্তৃক শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় আসকের নিন্দা ও উদ্বেগ

    ঢাকা টেস্টে দুই পরিবর্তন নিয়ে নামবে শ্রীলঙ্কা

    ভারতে বিভিন্ন আইনের অপব্যবহার বেড়ে চলেছে: আর্টিকেল নাইনটিন

    বঙ্গবন্ধু কেমিক্যাল মেটেরোলজি অলিম্পিয়াডে ১ম শাবিপ্রবির রিফাত