Alexa
সোমবার, ০৪ জুলাই ২০২২

সেকশন

epaper
 

ধানুশ-ঐশ্বরিয়ার ১৮ বছরের সংসারে ফাটল ধরল কেন?

আপডেট : ১৮ জানুয়ারি ২০২২, ১৪:৩৮

দক্ষিণী মেগাস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়াকে ২০০৪ সালের ১৮ নভেম্বর বিয়ে করেছিলেন ধানুশ। ছবি: টুইটার থেকে গতকাল সোমবার গভীর রাতে ঘোষণাটা এল—আলাদা হয়ে যাচ্ছেন ধানুশ ও ঐশ্বরিয়া। ১৮ বছরের সংসার তাঁদের। কোনো মনোমালিন্যের খবর নেই। নেই সম্পর্কে অবনতির কোনো আভাস। হুট করেই দক্ষিণী সুপারস্টার ধানুশ ও তাঁর স্ত্রী রজনীকান্তের কন্যা ঐশ্বরিয়া জানিয়ে দিলেন, তাঁদের দুজনার দুটি পথ দুটি দিকে গেছে বেঁকে!

এমনিতে নাগা চৈতন্য ও সামান্থার ডিভোর্সকে কেন্দ্র করে বড়সড় ধাক্কা পেয়েছে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি। সেই ধাক্কা সামলে ওঠার আগেই এমন খবরে রীতিমতো দিশেহারা ধানুশভক্তরা।

যা লিখলেন ধানুশ ও ঐশ্বরিয়া

ইদানীং একটা চল হয়েছে—যৌথ বিবৃতি। তারকারা তাঁদের বিচ্ছেদের সিদ্ধান্ত আর লুকোছাপা রাখছেন না। সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি দিয়ে জানিয়ে দিচ্ছেন। ধানুশ ও ঐশ্বরিয়া সেটাই করলেন।

টুইটারে ধানুশ লিখেছেন, ‘বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথচলা। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। আমি আর ঐশ্বরিয়া আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এত দিন থেকেছি। এবার নিজেদের বোঝার পালা। আগামী দিনে একে অপরকে বোঝার জন্য আর একটু সময় দেব। সবার কাছে অনুরোধ, দয়া করে আমাদের সিদ্ধান্তকে সম্মান জানাবেন।’

একই ধরনের টুইট এসেছে ঐশ্বরিয়ার কাছ থেকেও।

ধানুশ ও ঐশ্বরিয়া। ছবি: টুইটার থেকে যেভাবে পরিচয় ও পরিণয়

ধানুশের বোন ছিলেন ঐশ্বরিয়ার খুব ভালো বন্ধু। বোনের মুখে ঐশ্বরিয়ার নাম বিভিন্ন সময়ে শুনেছেন ধানুশ। তবে ধানুশের সঙ্গে তাঁর প্রথম দেখা হয় ‘কাধাল কোন্দেইন’ ছবির প্রিমিয়ার শোতে। প্রদর্শনীতে পুরো টিম নিয়ে ছবি দেখতে গিয়েছিলেন ধানুশ। সপরিবারে এসেছিলেন রজনীকান্তও।

ছবি শেষ হওয়ার পর রজনীকান্ত তাঁর মেয়ে ঐশ্বরিয়ার সঙ্গে ধানুশের পরিচয় করিয়ে দেন। পরদিন ধানুশকে একটি ফুলের তোড়া পাঠান ঐশ্বরিয়া। সঙ্গে একটি চিরকুট। তাতে লেখা, ‘ভালো কাজ। যোগাযোগ রাখবেন।’

ঐশ্বরিয়া যেহেতু নির্মাতা, ফলে অভিনেতার সঙ্গে যোগাযোগের বিষয়টি হয়তো শুরুর দিকে প্রফেশনালই ছিল। এই প্রফেশনাল সম্পর্ক একসময় রূপ নেয় বন্ধুত্বে এবং স্বাভাবিকভাবেই প্রেমে।

২০০৪ সালের ১৮ নভেম্বর রজনীকান্তের বাড়িতে ধানুশ ও ঐশ্বরিয়ার বিয়ে হয়। রাজনীতিবিদ থেকে শুরু করে দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রির তারকারা উপস্থিত হন সেই অনুষ্ঠানে।

দুই বছর পর দুই থেকে তিন হন তাঁরা। ২০০৬ সালে তাঁদের সংসার আলো করে জন্ম নেয় বড় ছেলে, নাম রাখা হয় রাজা। ২০১০ সালে জন্ম হয় ছোট ছেলে লিঙ্গার।

ধানুশ ও ঐশ্বরিয়া। ছবি: টুইটার থেকে কেন বিচ্ছেদ হলো ধানুশ ও ঐশ্বরিয়ার?

আসলে পুরো বিষয়টিই এখনো অন্ধকারে। তাঁরা নিজেরা না জানানো পর্যন্ত ধানুশ-ঐশ্বরিয়ার সম্পর্ক ভাঙার আসল কারণ সম্পর্কে জানা কিংবা ধারণা করা সত্যিই কঠিন। কারণ তাঁদের দীর্ঘ দাম্পত্যে কখনো মনোমালিন্য কিংবা বিবাদের খবর শোনা যায়নি। সুখী দম্পতি বলতে যাকে বোঝায়, ধানুশ-ঐশ্বরিয়া ছিলেন তার চমৎকার উদাহরণ।

তবে হ্যাঁ, ২০১৮ সালে একটি গুজব বেশ ছড়িয়েছিল, যেটি নিয়ে এখন আবার নতুন করে চর্চা হচ্ছে।

কমল হাসানের মেয়ে শ্রুতি হাসানের সঙ্গে ধানুশের ‘বিবাহবহির্ভূত’ সম্পর্কের জন্য নাকি তাঁদের সম্পর্ক ভাঙতেই বসেছিল ওই সময়!

২০১২ সালে ঐশ্বরিয়া তাঁর প্রথম ছবি পরিচালনায় হাত দেন। ছবির নাম ‘৩’। ধানুশের সঙ্গে কাস্ট করেন বন্ধু শ্রুতি হাসানকে। সেই ছবিরই গান ‘কোলাভারি ডি’ গেয়ে গায়ক হিসেবে খ্যাতি অর্জন করেন ধানুশ।

ধানুশ ও ঐশ্বরিয়া। ছবি: টুইটার থেকে তো সেই ছবিতে কাজ করার সময় ধানুশ ও শ্রুতির সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। অনেক লেখালেখি, কল্পনা-জল্পনা, জলঘোলা হয়েছিল তখন বিষয়টি নিয়ে।

সমস্ত কানাঘুষা বন্ধ হয় ঐশ্বরিয়ার মন্তব্যের পরে। তিনি জানান, তাঁর স্বামী ও শ্রুতিকে নিয়ে যে সমস্ত কথাবার্তা রটানো হচ্ছে, তা ভিত্তিহীন।

এরপর শান্তনু হাজারিকার সঙ্গে শ্রুতি হাসানের সম্পর্ক প্রকাশ হওয়ার পর ধানুশ-শ্রুতির প্রেমের গুঞ্জন চাপা পড়ে যায়।

তবে এটিই যে ধানুশ ও ঐশ্বরিয়ার সম্পর্ক ভাঙার কারণ, সেটি বলা যাবে না। মিডিয়া অনেক অ্যাঙ্গেল থেকে হিসাব কষছে। ভক্তরাও বিভিন্ন কথাবার্তা বলছেন। সবার অনুসন্ধানে একটা কারণই কমন—নিজেদের ভেতরে বোঝাপড়ার অভাব।

আরও পড়ুন:

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্পেনে বাঁধন পেলেন সেরা অভিনেত্রীর পুরস্কার

    ঈদে জোভান-মেহজাবীনের ‘ব্যবধান’

    রেজানুর রহমানের ঈদের নাটক দবির মিয়ার সুখ দুঃখ

    টম ক্রুজের সেরা ১০ সিনেমা

    ফের আদালতে শাহরুখপুত্র আরিয়ান

    বাচ্চা ভালোবাসেন হবু বাবা রণবীর 

    ৩৫ রানে হেরে সিরিজে পিছিয়ে গেল বাংলাদেশ 

    জিততে হলে বাংলাদেশকে করতে হবে ১৯৪ রান

    রাজশাহীতে জন্মদিনে খুন হলেন শ্রমিক নেতার ছেলে

    শুদ্ধাচার পুরস্কার পেলেন সচিব মামুন আল রশীদ

    ব্যাঙ শিকারের দায়ে ভ্রাম্যমাণ আদালতের অর্থদণ্ড

    কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন