Alexa
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সেকশন

epaper
 

দীপ্ত টিভিতে তুর্কি ধারাবাহিকের নতুন সিজন

আপডেট : ১৬ জানুয়ারি ২০২২, ০২:৪৩

‘বাহার’- এর দৃশ্য। ছবি: দীপ্ত টিভি শুরু হচ্ছে তুর্কি ধারাবাহিক ‘বাহার’-এর তৃতীয় সিজন। ১৬ জানুয়ারি রবিবার থেকে দীপ্ত টিভিতে প্রচারিত হবে এই ধারাবাহিক। দেখা যাবে প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টায়।

নতুন সিজনের শুরুতে দেখা যাবে, বাহার রাস্তায় হঠাৎ জ্ঞান হারালে সার্প, আরিফ ও হাতিজে গাড়িতে করে ওকে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু পথিমধ্যে গাড়িটা মারাত্মক দুর্ঘটনার শিকার হয়। পুলিশ ও পথচারীরা সবাইকে হাসপাতালে নিয়ে যায়। সার্প আর হাতিজের অবস্থা গুরুতর হওয়ায় আই.সি.ইউতে রাখা হয়। ওদিকে নিসান আর দোরুক শিরিনকে বোঝায় ভালো কাজ করলে ভালো খবর পাওয়া যায়। তাই হাতিজের ব্যাপারে ভালো খবর পাওয়ার জন্য বাহারের কাছে একে একে সব অপরাধ স্বীকার করে নেয় শিরিন। কিন্তু কয়েকদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হাতিজে সবাইকে কাঁদিয়ে পৃথিবী ছেড়ে চলে যায়। শিরিন ও এনভার হাতিজের মৃত্যুতে প্রচন্ড আঘাত পায়। ওরা কি হাতিজের শূন্যতা মেনে নিতে পারবে? হাতিজের স্মৃতি বিজড়িত বাড়িতে ফিরে যেতে পারবে? জীবনের এই মঞ্চ কোথায় নিয়ে দাঁড় করাবে বাহার আর সার্পকে? এই ঘূর্ণিপাকে কী পাবে আর কী বা হারাবে আরিফ আর জেইদা! এরকম দ্বান্দিকতায় এগিয়ে যাবে বাহারের নতুন ও শেষ সিজন।

‘বাহার’- এর দৃশ্য। ছবি: দীপ্ত টিভি চরিত্র ও কন্ঠাভিনেতার তালিকায় আছেন বাহার চেশমেলি (মেরিনা মিতু), সার্প চেশমেলি (শফিকুল ইসলাম), নিসান চেশমিল (নাদিয়া ইকবাল ইকরা), দোরুক চেশমিল (আনিরা মিশেল রিভা), আরিফ (আলবিনো জর্জ পাইক), এনভার সারিকাদি (অশোক কুমার বসাক), হাতিজে সারিকাদি (জয়শ্রী মজুমদার লতা), শিরিন সারিকাদি (নিগার সুলতানা মিমি), জেইদা (ইন্দ্রানী ঘটক), জালে দেমির (নাহিদ আখতার ইমু), এমরে (মরু ভাস্কর)।

‘বাহার’- এর দৃশ্য। ছবি: দীপ্ত টিভি ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল। বাহার ধারাবাহিকটির ডাবিং প্রজেক্ট ডিরেক্টর শফিকুল ইসলাম এবং প্রযোজনা করেছেন তসলিমা তাহরিন।    

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    কানে স্বর্ণপামের দৌড়ে এগিয়ে যে সিনেমা

    অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’র নতুন ট্রেলার

    শতকোটির পথে ‘ভুলভুলাইয়া টু’

    বাংলাদেশে মুক্তি পাচ্ছে টম ক্রুজের ‘টপ গান: ম্যাভেরিক’

    করণের সিনেমার বিরুদ্ধে গান ও গল্প চুরির অভিযোগ

    ট্রেলার নিয়ে সমালোচনায় বিস্মিত শ্যাম বেনেগাল

    কানে স্বর্ণপামের দৌড়ে এগিয়ে যে সিনেমা

    ধর্ষণ মামলায় আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা 

    ঢাবি সিনেটে শিক্ষক প্রতিনিধি নির্বাচনে নীল দলের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা

    মিয়ানমার উপকূলে নৌকা ডুবে ১৭ রোহিঙ্গার মৃত্যু

    সংসদ সচিবালয়ের নতুন বছরের বাজেট অনুমোদন হচ্ছে বুধবার

    কুসিক নির্বাচন: প্রার্থিতা ফিরে পেয়েছেন ৬ জন, বাতিল ৩