Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই নারীর মৃত্যু 

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ২২:২৯

প্রতীকী ছবি নরসিংদীতে তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুই নারী নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক। আজ শনিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় নিহতরা হলেন, গাজীপুর জেলার কাপাসিয়া থানার কামারগাঁও গ্রামের রতন মিয়ার মেয়ে শান্তা আক্তার (২৬) ও একই থানার সনমানিয়া গ্রামের মো: মিরাজ উদ্দিনের মেয়ে নাজমা আক্তার (২২)। 

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, একটি মোটরসাইকেলে তিনজন আরোহী ঢাকার দিকে যাচ্ছিলেন। পাঁচদোনা বাজার এলাকা অতিক্রম করার সময় একটি তেলবাহী লরি ওই মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটির চালকসহ তিনজনই মহাসড়কে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই শান্তা আক্তারের মৃত্যু হয়। অপর দুজনকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পর নাজমা আক্তারের মৃত্যু হয়। পরে ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির পুলিশ মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। 
 
ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, তেলবাহী লরিটি বেপরোয়া গতিতে পাঁচদোনা বাজার এলাকা অতিক্রম করছিল। পরে মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়ে দুজন নিহত ও একজন আহত হন। দুর্ঘটনার পরই এর চালক লরিটি নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে মাধবদী থেকে ওই লরি আটক করে হাইওয়ে পুলিশ। 

ইটখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মো. নুর হায়দার তালুকদার বলেন, ‘বেপরোয়া গতিতে তেলবাহী লরিটি পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং মাধবদী থেকে অভিযুক্ত লরিটি জব্দ করি। তবে এর চালক পালিয়ে গেছেন।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ময়মনসিংহে গত ২৪ ঘণ্টায় ১২ আসামি গ্রেপ্তার

    সপরিবারে উচ্ছেদ করতে বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ

    নানার মৃত্যুর খবরেও অনশনে অনড় মরিয়ম

    রামেকে করোনা উপসর্গে দুজনের মৃত্যু

    দুর্গাপুরে মোটরসাইকেল-লরির সংঘর্ষে নিহত ১

    ময়মনসিংহে গত ২৪ ঘণ্টায় ১২ আসামি গ্রেপ্তার

    সপরিবারে উচ্ছেদ করতে বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ

    নানার মৃত্যুর খবরেও অনশনে অনড় মরিয়ম

    ভিয়েতনামের ‘মননশীলতার পিতা’ হ্যন আর নেই

    রামেকে করোনা উপসর্গে দুজনের মৃত্যু