Alexa
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

গায়েহলুদের শাড়িতেই প্রীতির শেষ বিদায়

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ২১:০৪

মৃত প্রীতি সাহা। ছবি: সংগৃহীত কদিন পরই বড় ভাইয়ের বিয়ে। বিয়ের আগে গায়েহলুদে যাবে বলে নতুন শাড়ি কিনেছিল প্রীতি সাহা। কিন্তু বিয়ে আর গায়েহলুদের আগেই বিদায় নিতে হলো প্রীতি সাহাকে। তাই তার শেষ বিদায়ে অনেক যত্ন করে তার গায়ে জড়িয়ে দেওয়া হয় হলুদরাঙা সেই শাড়িটি। গতকাল শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় প্রীতি। 

প্রীতি সাহা ওরফে অন্বেষা ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা নিয়ামতপুর ইউনিয়নের বারইপাড়া গ্রামের স্কুলশিক্ষক তপন কুমার সাহার একমাত্র মেয়ে। প্রীতি কালীগঞ্জ শহরের সরকারি মাহতাব উদ্দীন ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। তার মা শিপ্রা সাহাও একই উপজেলার মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। 
 
প্রীতি সাহা অকাল মৃত্যুতে কান্নায় ভেঙে পড়ে তার পরিবারের সদস্যরা। ছবি: আজকের পত্রিকা প্রীতির বাবা তপন কুমার সাহা জানান, ৬ জানুয়ারি বাড়ি থেকে কলেজে যাওয়ার পথে ফারাসপুর বটতলা নামক স্থানে ইজিবাইক থেকে পড়ে মাথায় আঘাত পায় প্রীতি। এরপর তাকে নেওয়া হয় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখান থেকে তাকে যশোরে, পরে চিকিৎসকদের পরামর্শে ঢাকায় নেওয়া হয়। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মাথায় অপারেশন করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাতে মারা যায় সে। 

প্রীতির ভাই সবুজ কুমার সাহা বলেন, ‘আমার বিয়ে উপলক্ষ করে ছোট বোন খুব আনন্দ করছিল। গায়েহলুদে যাবে বলে শাড়ি কিনেছিল। কিন্তু তার আগেই আমার বোনকে চলে যেতে হবে না ফেরার দেশে, তা আমরা ভাবতেও পারিনি। তবে শেষবিদায়ের আগে তার গায়ে তার কেনা পছন্দের হলুদরাঙা শাড়িটি জড়িয়ে দেওয়া হয়।’ 

প্রীতির শিক্ষক মিজানুর রহমান বলেন, ‘প্রীতি শুরু থেকে মেধাবী ছিল। কলেজের ইয়ার ফাইনাল পরীক্ষায় তৃতীয় স্থান অধিকার করেছে। তার চলে যাওয়াতে আমরা সবাই শোকাহত।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    জীবন বীমার এমডিসহ দুজনের বিরুদ্ধে দুদকের মামলা

    ভেড়ামারায় পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু

    চট্টগ্রামে শুল্ক আত্মসাতের দায়ে কারাগারে দুই রাজস্ব কর্মকর্তা

    নিখোঁজের ২ দিন পর খাল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

    নান্দাইলে ট্রলি-অটোর সংঘর্ষে নিহত ১

    দুর্নীতি রোধে জনসচেতনতা সৃষ্টিতে ডিসিদের সহযোগিতা চায় দুদক

    ৪ জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ, তিন বিভাগে বৃষ্টির আভাস

    ৭০০ এজেন্ট ব্যাংকিং আউটলেট চালুর মাইলফলক অর্জন করল ব্র্যাক ব্যাংক

    জীবন বীমার এমডিসহ দুজনের বিরুদ্ধে দুদকের মামলা

    জাবিতে ভর্তি পরীক্ষায় অনিয়মের অভিযোগ তদন্তে ইউজিসি, শিক্ষক সমিতির আপত্তি

    ওমিক্রন নিয়ে সংশয়ের মূল বর্ণবাদ, দাবি দ. আফ্রিকান বিজ্ঞানীদের