Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

নীলফামারীতে পিটিয়ে হত্যা, মরদেহ উদ্ধার দিনাজপুরে

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ২১:০১

প্রতীকী ছবি নীলফামারীর সৈয়দপুরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের পশ্চিমবালা পাড়ার হোসেইন আলী নামের এক ব্যক্তির বাড়িতে এ ঘটনা ঘটে। আজ শনিবার গুমের উদ্দেশ্যে ফেলে যাওয়া মরদেহটি দিনাজপুর চিরিরবন্দরে ফকিরপাড়ার ক্যানেলের পাশ থেকে উদ্ধার করে চিরিরবন্দর থানা-পুলিশ। এ ঘটনায় চিরিরবন্দর থানা-পুলিশ তিনজনকে আটক করেছে। এই প্রতিবেদনটি প্রকাশ হওয়া পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। 

ফেসবুকে একটি অ্যাকাউন্ট থেকে শনাক্ত করে ওই তিনজনকে আটক করা হয়। পরে তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে মরদেহটি উদ্ধার করা হয়। 

আটক ব্যক্তিরা হলেন হোসেন আলীর স্ত্রী, তাঁর ছেলে খায়রুল (৩০) ও একই এলাকার নজু হোসেনের ছেলে মোকলেছ (২৪)। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ব্যক্তি ওই রাতে হোসেন আলীর বাড়িতে প্রবেশ করেন। টের পেয়ে আটক ব্যক্তিরাসহ আরও কয়েকজন তাঁকে ধরে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে অবস্থা খারাপ দেখে একই এলাকার বদর মুন্সির ছেলে পল্লিচিকিৎসক আনসার আলীকে ডেকে আনেন। তিনি পরীক্ষা করে জানান লোকটি মারা গেছেন। পরে গুম করার উদ্দেশ্যে মরদেহটি দিনাজপুরের চিরিরবন্দরের ফকিরপাড়া ক্যানেলের পাশে ফেলে আসা হয়। তবে কী কারণে তিনি সেখানে গিয়েছিলেন, তা নিশ্চিতভাবে জানা যায়নি। 

এ ঘটনায় চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার আজকের পত্রিকাকে বলেন, মরদেহ চিরিরবন্দরে ফকিরপাড়ার ক্যানেলের পাশ থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। 

এদিকে, সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান আজকের পত্রিকাকে বলেন, মরদেহটি যেহেতু চিরিরবন্দর থেকে উদ্ধার করা হয়েছে। এ ক্ষেত্রে তাঁরা চিরিরবন্দর থানা-পুলিশকে শুধু সহযোগিতা করেছেন। আটক ব্যক্তিদের চিরিরবন্দর থানায় নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাটি তাঁরাই তদন্ত করছেন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দুর্গাপুরে মোটরসাইকেল-লরির সংঘর্ষে নিহত ১

    পার্কে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মসিকের অভিযান

    রাজশাহীতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

    জমি লিখে না দেওয়ায় মা'কে গলা টিপে হত্যা

    ভিসির পদত্যাগ চেয়ে ঢাবিতে শাবিপ্রবির সাবেক শিক্ষার্থীদের সমাবেশ

    আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজের ভিত্তিমূল্য ২ কোটি রূপি

    একের সঙ্গে হরেক

    আজকের রাশিফল

    নবজাতকের র‍্যাশ হলে