Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

হত্যা করে স্ত্রীর পরিবারকে নিজেই জানালেন স্বামী

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ২০:০০

প্রতীকী ছবি সাভারের আশুলিয়ায় বৃষ্টি আক্তার (২৫) নামে এক নারীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। স্বামী নিজেই ফোনে স্ত্রীর পরিবারকে মৃত্যুর ঘটনা জানান। ঘটনার পর থেকে স্বামী আরশাদুল ইসলাম (২৮) পলাতক। এ ঘটনায় আরশাদুল ইসলামের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আজ শনিবার দুপুরে আশুলিয়ার কাঠগড়া এলাকার তাইজুউদ্দিন সরকারের মালিকানাধীন টিনশেড বাড়ির একটি ঘর থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। স্বামী-স্ত্রী দুজনই আশুলিয়ার কাঠগড়া এলাকার টেক্সটাউন পোশাক কারখানায় চাকরি করতেন।

পলাতক স্বামী আরশাদুল ইসলাম ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার ফেরি নারায়ণপুর গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে। বৃষ্টি কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তালজাঙ্গা গ্রামের আবুল কাশেমের মেয়ে। 

পুলিশ জানায়, বৃষ্টির স্বজন ও স্থানীয় লোকজনের খবরের ভিত্তিতে মরদেহ উদ্ধার করা হয়। দরজা বাইরে থেকে বন্ধ করা ছিল। নিহত ব্যক্তির শরীর ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

বৃষ্টির মামা মোস্তাফিজুর রহমান রতন বলেন, গতকাল আরশাদুল বৃষ্টির খালা আসমা বেগমকে ফোনে জানান, বৃষ্টি অসুস্থ হয়ে মারা গেছেন। তাঁকে নিতে আশুলিয়ার কাঠগড়া সরকার বাড়ি এলাকায় আসতে বলে ফোন কেটে দিয়ে বন্ধ করেন দেন। পরে তাঁরা অনেক খোঁজাখুঁজির পর তাঁদের এই ঠিকানার সন্ধান পান। পরে তাঁরা জানতে পারেন বৃষ্টিকে হত্যা করেছেন তাঁর স্বামী আরশাদুল। এ ঘটনার আগেও আরশাদুলের মা এবং ফুফু বৃষ্টির বোনকে ফোন করে তাঁর খোঁজ নেওয়ার কথা জানিয়েছিলেন। 

মোস্তাফিজুর আরও বলেন, ‘বৃষ্টির এটি দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকে বর্তমান স্বামী তাকে যৌতুকের জন্য চাপ দিতে থাকে। আবার আরশাদুল পরকীয়ায় জড়িয়ে পড়লে এতে প্রতিবাদ করে বৃষ্টি। এসব ক্ষোভ থেকে বৃষ্টিকে হত্যা করেছে সে।’

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. তানিম হোসেন বলেন, ‘মরদেহ বিছানার ওপর পেয়েছি। ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে স্বামী তাঁকে হত্যা করে পালিয়েছে। নিহত ব্যক্তির পরিবার থানায় এসেছেন। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আরশাদুলকে খুঁজে বের করতে অভিযান শুরু হবে দ্রুতই।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মমেক করোনা ইউনিটে তিনজনের মৃত্যু

    ময়মনসিংহে গত ২৪ ঘণ্টায় ১২ আসামি গ্রেপ্তার

    সপরিবারে উচ্ছেদ করতে বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ

    নানার মৃত্যুর খবরেও অনশনে অনড় মরিয়ম

    রামেকে করোনা উপসর্গে দুজনের মৃত্যু

    দুর্গাপুরে মোটরসাইকেল-লরির সংঘর্ষে নিহত ১

    অবশেষে কিংবদন্তির মেলায় যাচ্ছেন রফিক ও সুমন

    মমেক করোনা ইউনিটে তিনজনের মৃত্যু

    বাংলাদেশকে অভিনন্দন জানালেন ডি ক্যাপ্রিও

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ময়মনসিংহে গত ২৪ ঘণ্টায় ১২ আসামি গ্রেপ্তার

    সপরিবারে উচ্ছেদ করতে বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ