Alexa
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

গৌরীপুরে ছাত্রলীগের সাইনবোর্ড টাঙিয়ে জায়গা দখলের অভিযোগ

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ১৭:৪৩

ব্যক্তিগত জমিতে গৌরীপুরে বোকাইনগর ইউনিয়ন ছাত্রলীগের সাইনবোর্ড টাঙিয়ে রাখা হয়েছে। ছবি: আজকের পত্রিকা ময়মনসিংহের গৌরীপুরে বোকাইনগর ইউনিয়ন ছাত্রলীগের সাইনবোর্ড টাঙিয়ে জায়গা দখলের অভিযোগ উঠেছে। এ ছাড়া জায়গা দখলের জন্য বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি টাঙানো হয়। আজ শনিবার সরেজমিনে সাইনবোর্ড টাঙানো দেখা যায়। 

জানা যায়, মাইজহাটি মৌজায় ২৭ নম্বর খতিয়ানের ১৮৪ দাগের ১৫ শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে মামলা চলছিল। ৪ জানুয়ারি ময়মনসিংহের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক বাদীর পক্ষে রায় দেন। রায়ে উল্লেখ করা হয়, ওই জমিতে বিবাদী বদরুল হাসান বাচ্চুর কোনো দাবি নেই। রায়ের পরিপ্রেক্ষিতে গত বৃহস্পতিবার মামলার বাদী জমির মালিক ইমরুল হোসেন আল রাজি খোকন জায়গা দখল নিতে গেলে বাচ্চুর লোকজন বিরোধ সৃষ্টি করে। এ সময় ৯৯৯-এ কল পেয়ে ঘটনাস্থলে যায় গৌরীপুর থানা-পুলিশ। 

বাদী মালিক ইমরুল হোসেনের অভিযোগ, শুক্রবার রাতে ওই জায়গায় বোকাইনগর ইউনিয়ন ছাত্রলীগের সাইনবোর্ড ঝুলিয়ে আবারও দখল নেন বিবাদী অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল বদরুল হাসান বাচ্চু। 

তবে অভিযোগ অস্বীকার করে বদরুল হাসান বাচ্চু জানান, ওই জায়গায় তাঁর কোনো মালিকানা নেই। এ বিষয়ে তিনি আদালতে জবানবন্দিও দিয়েছেন। দখল ও ছাত্রলীগের সাইনবোর্ডের ব্যাপারে তিনি কিছু জানেন না। 

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার বলেন, ওই ইউনিয়নে ছাত্রলীগের কোনো কমিটি নেই, অনেক আগেই তা বিলুপ্ত করা হয়েছে। কেউ যদি ছাত্রলীগের নাম ব্যবহার করে থাকে তবে তা অন্যায় করেছে। 

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, আদালতের রায়ের কোনো কপি তিনি পাননি। ঘটনার দিন ৯৯৯-এ কল পেয়ে মাইজহাটি বাজারে যায় পুলিশ। এ সময় বাদীপক্ষকে আলোচনার মাধ্যমে জায়গা দখল নিতে অনুরোধ করে পুলিশ। তবে বাদীপক্ষ তা না করে জায়গা দখল নিয়ে নেয়। 

গৌরীপুর উপজেলার ইউএনও হাসান মারুফ বলেন, বিরোধপূর্ণ জমিতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ঝুলিয়ে জায়গা দখল গর্হিত কাজ। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নীলফামারীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, যুবক আটক

    ‘আপনার সার্ভিসের আর প্রয়োজন নেই’, শিক্ষকদের অব্যাহতির চিঠি

    বিএসআরএম কারখানায় ৩ শ্রমিক বিদ্যুতায়িত

    অবৈধ বিলবোর্ড, মাছ বাজার উচ্ছেদ করল ডিএসসিসি 

    তাঁরা বেতন-ভাতা তোলেন, কর্মস্থলে যান না

    দেবিদ্বারে বেপরোয়া কিশোর গ্যাং ‘বদর বাহিনী’

    নীলফামারীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, যুবক আটক

    আহত শিক্ষার্থীদের চিকিৎসার দায়িত্ব নিল শাবিপ্রবি প্রশাসন

    সৌদি আরবে পাওয়া গেল ৪৫০০ বছর আগের মহাসড়ক

    ‘আপনার সার্ভিসের আর প্রয়োজন নেই’, শিক্ষকদের অব্যাহতির চিঠি

    বিএসআরএম কারখানায় ৩ শ্রমিক বিদ্যুতায়িত

    কোহলির জায়গা নিতে রাজি বুমরা