Alexa
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ইউপি সদস্য হত্যাকাণ্ডে জড়িত যুবলীগ নেতা বহিষ্কার 

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ১৮:৫২

উপজেলার সুন্দলী ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি প্রজিৎ কুমার বিশ্বাস ওরফে বুলেট। ছবি: সংগৃহীত ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত সদস্য হত্যাকাণ্ডে জড়িত থাকার অপরাধে যুবলীগের এক নেতাকে পদ থেকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত নেতা যশোর অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি প্রজিৎ কুমার বিশ্বাস ওরফে বুলেট। আজ শনিবার তাঁকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন সুন্দলী ইউনিয়ন যুবলীগের সভাপতি অরুপ মল্লিক ও সাধারণ সম্পাদক পল্লব বিশ্বাস। গতকাল শুক্রবার তাঁকে এই বহিষ্কার আদেশ দেওয়া হয়।

জানা যায়, গত সোমবার রাতে সুন্দলী ইউপির নবনির্বাচিত সদস্য উত্তম সরকারকে তাঁর বাড়ির সামনে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাতে নিহত ব্যক্তির স্ত্রী শ্রাবন্তী সরকার বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে অভয়নগর থানায় একটি হত্যা মামলা করেন। ওই দিন রাতে সুন্দলী ইউনিয়নের ছোট সুন্দলী গ্রামে অভয়নগর থানা ও যশোর জেলা ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে সন্দেহভাজন হিসেবে বুলেটকে আটক করে। বুলেটের স্বীকারোক্তি মোতাবেক বুধবার গভীর রাতে তাঁর ঘরে তল্লাশি চালিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রের তিনটি গুলি উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে শনিবার দুপুরে সুন্দলী ইউনিয়ন যুবলীগের সভাপতি অরূপ মল্লিক ও সাধারণ সম্পাদক পল্লব বিশ্বাসের সঙ্গে ফোনে জানান, ইউপি সদস্য উত্তম সরকার হত্যাকাণ্ডে জড়িত থাকা ও সংগঠনবহির্ভূত কর্মকাণ্ডে সম্পৃক্ততার অভিযোগে, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি প্রজিৎ কুমার বিশ্বাস ওরফে বুলেটকে তাঁর পদ থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার রাতে ইউনিয়ন যুবলীগের এক জরুরি সভা থেকে তাঁকে বহিষ্কার করা হয়। 

উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. তালিম হোসেন মুঠোফোনে বলেন, যুবলীগে সন্ত্রাসীদের কোনো ঠাঁই নেই। সুন্দলী ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি প্রজিৎ কুমার বিশ্বাস ওরফে বুলেটকে তাঁর পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    জীবন বীমার এমডিসহ দুজনের বিরুদ্ধে দুদকের মামলা

    ভেড়ামারায় পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু

    চট্টগ্রামে শুল্ক আত্মসাতের দায়ে কারাগারে দুই রাজস্ব কর্মকর্তা

    নিখোঁজের ২ দিন পর খাল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

    জীবন বীমার এমডিসহ দুজনের বিরুদ্ধে দুদকের মামলা

    জাবিতে ভর্তি পরীক্ষায় অনিয়মের অভিযোগ তদন্তে ইউজিসি, শিক্ষক সমিতির আপত্তি

    ওমিক্রন নিয়ে সংশয়ের মূল বর্ণবাদ, দাবি দ. আফ্রিকান বিজ্ঞানীদের

    আ.লীগ লবিস্ট নিয়োগ করে জনগণের অর্থ ব্যয় করছে: খন্দকার মোশাররফ

    ভেড়ামারায় পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু

    চট্টগ্রামে শুল্ক আত্মসাতের দায়ে কারাগারে দুই রাজস্ব কর্মকর্তা