Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ভেঙে গেছে সড়ক সেতুর স্ল্যাব, যানবাহন চলাচল বন্ধ

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ১৭:১৮

সেতুর স্ল্যাব ভেঙে যাওয়ায় অটো ভ্যান নিয়ে কষ্ট করে পার হচ্ছেন এক চালক। ছবি: আজকের পত্রিকা  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সেতুর স্ল্যাব ভেঙে যাওয়ায় দুর্ভোগে পড়েছেন গ্রামবাসীরা। তাঁরা ওই সেতুর ওপর দিয়ে পায়ে হেঁটে প্রতিদিন ঝুঁকি নিয়ে চলাচল করছেন। এতে যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা। 

সরেজমিনে দেখা যায়, উপজেলার কৃষকগঞ্জ বাজার-শাহজাদপুর আঞ্চলিক সড়কে সলপ ইউনিয়নের কোনাবাড়ী গ্রামের পাশে অবস্থিত সেতুর স্ল্যাবের মাঝের বেশ কিছু অংশ ভেঙে পড়েছে। ফলে সেতু দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) এই রাস্তা দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় এলাকার লোকজন ও ব্যবসায়ীরা ভোগান্তির শিকার হচ্ছেন। 

স্থানীয় লোকজন জানান, কৃষকগঞ্জ বাজার-শাহজাদপুর আঞ্চলিক সড়কটি ওই এলাকার মানুষজনের যাতায়াতের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতিদিন এই সড়ক দিয়ে ট্রাক, অটোরিকশা, সিএনজি, ব্যাটারিচালিত ভ্যান চলাচল করে। চলতি বছরের শুরুতেই এই সড়কের সেতুর ওপরের স্ল্যাবের বেশ কিছু অংশ ভেঙে যায়। ফলে স্থানীয়রা এই সেতুর ওপর দিয়ে পায়ে হেঁটে প্রতিদিন ঝুঁকি নিয়ে চলাচল করছেন। 
 
কৃষকগঞ্জ ও নলসোন্দা বাজারের ব্যবসায়ীরা বলেন, ‘কোনাবাড়ী গ্রামের পাশের সড়ক সেতুর স্ল্যাব ভেঙে যাওয়ায় এই পথে মালামাল পরিবহন করতে পারছি না। আমাদের অন্তত ৭ কিলোমিটার পথ ঘুরে বিকল্প পথে মালামাল পরিবহন করতে হচ্ছে। এতে আমাদের পরিবহন ব্যয় দ্বিগুণ বেড়ে গেছে।’ 

এ বিষয়ে এলজিইডির উল্লাপাড়া কার্যালয়ের উপজেলা প্রকৌশলী মো. মাঈন উদ্দিন বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত ওই সড়ক সেতুর বিষয়টি সম্পর্কে কার্যালয়ে জানানো হয়েছে। দ্রুত তদন্ত করে সেতুটি মেরামতের ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রামেকে করোনা উপসর্গে দুজনের মৃত্যু

    দুর্গাপুরে মোটরসাইকেল-লরির সংঘর্ষে নিহত ১

    পার্কে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মসিকের অভিযান

    রাজশাহীতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

    ভিয়েতনামের ‘মননশীলতার পিতা’ হ্যন আর নেই

    রামেকে করোনা উপসর্গে দুজনের মৃত্যু

    আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজের ভিত্তিমূল্য ২ কোটি রুপি